scorecardresearch
 

Athiya Shetty-KL Rahul: রাহুল বাবা হচ্ছেন? শ্বশুর সুনীল শেট্টির মন্তব্যে জল্পনা তুঙ্গে

Athiya Shetty-KL Rahul: বলিউডে এখন শুধুই সুখবর শোনানোর পালা। একের পর এক বলি দম্পতিরা মা-বাবা হওয়ার খবর শোনাচ্ছেন। তারই মাঝে শোনা যাচ্ছে, আথিয়া শেট্টি ও কেএল রাহুল তাঁদের জীবনে খুব শীঘ্রই নতুন অতিথিকে স্বাগত জানাতে চলেছেন। আসলে দিন কয়েক আগেই, রাহুল-আথিয়ার ঘরে প্রথম সন্তান আসার গুঞ্জন তুঙ্গে।

Advertisement
কেএল রাহুল-আথিয়া শেট্টি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম কেএল রাহুল-আথিয়া শেট্টি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বলিউডে এখন শুধুই সুখবর শোনানোর পালা। একের পর এক বলি দম্পতিরা মা-বাবা হওয়ার খবর শোনাচ্ছেন।

বলিউডে এখন শুধুই সুখবর শোনানোর পালা। একের পর এক বলি দম্পতিরা মা-বাবা হওয়ার খবর শোনাচ্ছেন। তারই মাঝে শোনা যাচ্ছে, আথিয়া শেট্টি ও কেএল রাহুল তাঁদের জীবনে খুব শীঘ্রই নতুন অতিথিকে স্বাগত জানাতে চলেছেন। আসলে দিন কয়েক আগেই, রাহুল-আথিয়ার ঘরে প্রথম সন্তান আসার গুঞ্জন তুঙ্গে। আর তারই মাঝে মেয়ে-জামাইকে নিয়ে করা সুনীল শেট্টির মন্তব্য জল্পনাকে আরও উস্কে দিল।

সুনীল শেট্টি ডান্স রিয়্যালিটি শো-তে এসে তাঁর মেয়ে আথিয়া ও জামাই কেএল রাহুলকে নিয়ে এমন এক মন্তব্য করেছেন, যেটা শুনে মনে হচ্ছে আথিয়া প্রেগন্যান্ট। সম্প্রতি ডান্স রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে’তে প্রবীণ বলিউড অভিনেতা, যা বললেন তাতে শোরগোল পড়ে গিয়েছে। উপস্থাপক ভারতী সিং রসিকতা করেই প্রশ্ন ছুঁড়েছিলেন, “দাদু হলে কীরকম আচরণ করবেন আপনি? কারণ, আপনার মতো কুল, হ্যান্ডসাম দাদু পাওয়া তো ভাগ্যের ব্যাপার! কোনও বাচ্চাই সেটা নিতে পারবে না মনে হয়!” সেই কথার প্রেক্ষিতেই সুনীল যা বলেন, তাতে আথিয়ার সন্তানসম্ভবা হওয়ার জল্পনায় আরও বেড়েছে।

সুনীল শেট্টি বলেন, “আচ্ছা ঠিক আছে, পরের মরশুমে আমি যখন আসব, তখন দেখো আমি দাদুর মতোই হাঁটব মঞ্চে। আর এই মন্তব্যের পরই মনে হচ্ছে যে সুনীল শেট্টি হয়ত খুব শীঘ্রই দাদু হতে চলেছেন। যদিও এই নিয়ে আথিয়া বা কেএল রাহুলের তরফ থেকে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। প্রসঙ্গত, ২০২৩ সালে জানুয়ারি মাসে বিয়ে করেন আথিয়া ও কেএল রাহুল। সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাঁহাতেই প্রেমিকের গলায় মালা দিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন

বড়পর্দায় আথিয়াকে দেখা না গেলেও তাঁর অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। অপরদিকে, ভারতীয় ক্রিকেটে কেএল রাহুল যথেষ্ট পরিচিত এক নাম। যদিও কেএল রাহুলের সময়টা আপাতত খুব একটা ভালো যাচ্ছে না। সম্প্রতি লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। বলা হয়েছে, রাহুলের ওয়ার্কলোড কমানোর জন্য আপাতত তাঁকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবেই মাঠে নামানো হবে। কিন্তু, পঞ্জাব কিংসের বিরুদ্ধে তিনি আর ইমপ্যাক্ট রাখতে পারলেন কই? ৯ বলে মাত্র ১৫ রান করে তাঁকে প্যাভিলিয়নে ফিরে যেতে হয়। আর সেইসঙ্গে ভারতীয় ক্রিকেট সমালোচকদের প্রবল সমালোচনার মুখেও তাঁকে পড়তে হয়েছিল   

Advertisement


 

Advertisement