scorecardresearch
 

Jisshu Sengupta: যিশু সেনগুপ্তকে এক থাপ্পড় মারলেন বলিউডের কাজল, ব্যাপার কী?

Jisshu Sengupta: টলিউড ছেড়ে অনেক আগেই বলিউডে নিজের পা জমিয়ে ফেলেছেন যিশু সেনগুপ্ত। একের পর এক সিরিজ-সিনেমায় তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করে চলেছে। এবার কাজলের স্বামীর ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে।

Advertisement
যিশুর গালে থাপ্পড় কষালেন কাজল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম যিশুর গালে থাপ্পড় কষালেন কাজল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ছেড়ে অনেক আগেই বলিউডে নিজের পা জমিয়ে ফেলেছেন যিশু সেনগুপ্ত।
  • একের পর এক সিরিজ-সিনেমায় তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করে চলেছে। এবার কাজলের স্বামীর ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে।

টলিউড ছেড়ে অনেক আগেই বলিউডে নিজের পা জমিয়ে ফেলেছেন যিশু সেনগুপ্ত। একের পর এক সিরিজ-সিনেমায় তাঁর দুর্দান্ত অভিনয় দর্শকদের মন জয় করে চলেছে। এবার কাজলের স্বামীর ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। দ্য ট্রায়াল সিরিজের প্রথম ঝলক সামনে আসতেই দেখা গেল যিশু সেনগুপ্তকে সপাটে চড় কষালেন কাজল।  কোন অপরাধেই শাস্তি পেলেন তিনি? এ কথা ভাবতে ভাবতেই এগোল ‘দ্য ট্রায়াল’ সিরিজের প্রথম প্রচার ঝলক।

কিছুদিন আগেই এই সিরিজের প্রচার কৌশল হিসাবে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের ঝড়ের কথা তুলে ধরেছিলেন কাজল। এই সিরিজের মাধ্যমেই ওটিটি দুনিয়ায় পা রাখছেন তিনি। তবে এর আগেই যিশু সেনগুপ্ত ওটিটিতে অভিষেক করে ফেলেছেন। দ্য ট্রায়াল সিরিজে স্বামী-স্ত্রী হিসাবে দেখা যাবে কাজল ও যিশুকে। 

সিরিজের প্রথম ঝলকে দেখা গিয়েছে, যিশু-কাজলের দাম্পত্য জীবনে ঝড় ওঠে। স্বামীর কুকীর্তি ফাঁস হয়ে যায় স্ত্রীর সামনে। যিশুর অপরাধের জেরে বিপর্যস্ত কাজলের সংসার, আতঙ্কে জীবন কাটাচ্ছে তাঁদের সন্তানেরাও। তাদের সামলাবেন কে? এই অবস্থায় সংসারের হাল ধরলেন কাজল নিজে। পরনে উকিলের পোশাক। পেশাগত দায়বদ্ধতা থেকে ন্যায়ের রাস্তায় কত দূর এগোতে পারবেন তিনি? প্রশ্নের উত্তর মিলবে ‘দ্য ট্রায়াল’ সিরিজ থেকেই। এই সিরিজে কাজলের চরিত্রের নাম নয়নিকা সেনগুপ্ত। আগামী ১৪ জুলাই এই সিরিজ দেখানো হবে ওটিটিতে। 

যিশু যে এই সিরিজে অভিনয় করছেন তা অনেক আগে থেকেই ঘোষণা হয়ে গিয়েছিল। কিছুদিন আগেই এই সিরিজের পরিচালক সুপর্ণ বর্মা সিরিজের কলাকুশলীদের নিয়ে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন কাজল, যিশু, আমির আলি, প্রমুখ। এর আগেও যিশু সেনগুপ্তকে মর্দানি, মর্দানি ২, ক্রিমিনাল জাস্টিস সহ একাধিক সিনেমা-সিরিজে অভিনয় করেছেন। রানি মুখোপাধ্যায়-বিদ্যা বালানের পর এবার তিনি কাজলের সঙ্গে জুটি বাঁধছেন। সকলেই অপেক্ষা করছেন এই সিরিজটির জন্য। 

Advertisement