scorecardresearch
 

Amitabh Bachchan: বছর শেষে নতুন চমক, মিউজিক কম্পোজ করলেন বিগ বি, Video Viral

Amitabh Bachchan: অভিনেতা হিসাবে তিনি যে কতটা দক্ষ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে বছর শেষে আরও এক নতুন চমক দিলেন অমিতাভ বচ্চন। নিজে মিউজিক কম্পোজ করেছেন আর সেই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন বিগ বি। ইনস্টাগ্রামে নিজের ছোট্ট একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা। যেখানে বিগ বি-কে দেখা যাচ্ছে এবং নেপথ্যে বাজছে মিউজিক।

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন
হাইলাইটস
  • অভিনেতা হিসাবে তিনি যে কতটা দক্ষ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে বছর শেষে আরও এক নতুন চমক দিলেন অমিতাভ বচ্চন। নিজে মিউজিক কম্পোজ করেছেন আর সেই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন বিগ বি। ইনস্টাগ্রামে নিজের ছোট্ট একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা।

অভিনেতা হিসাবে তিনি যে কতটা দক্ষ তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে বছর শেষে আরও এক নতুন চমক দিলেন অমিতাভ বচ্চন। নিজে মিউজিক কম্পোজ করেছেন আর সেই খবর সকলের সঙ্গে শেয়ার করলেন বিগ বি। ইনস্টাগ্রামে নিজের ছোট্ট একটি ভিডিও শেয়ার করেন অভিনেতা। যেখানে বিগ বি-কে দেখা যাচ্ছে এবং নেপথ্যে বাজছে মিউজিক। এটাই তিনি নিজে তৈরি করেছেন। বলিউড সুপারস্টার ভিডিও শেয়ার করে লেখেন, ‘সঙ্গীতকে হাসির খোরাক হতে দিন’। পাশাপাশি তিনি আরও লিখেছেন, ‘মিউজিকটি নিজে কম্পোজ করেছি এবং সবকটা ইনস্ট্রুমেন্ট বাজিয়েছেন...আহেম… আপনাদের কেমন লাগল?’

প্রসঙ্গত, সাম্প্রতিক এক পোস্টে অমিতাভ তাঁর সঙ্গীতের প্রতি ভালোবাসা নিজের জাহির করেছেন। তিনি লেখেন, ‘সঙ্গীত বেঁচে থাকার উৎসব। এর সমাপ্তি হোক সবচেয়ে কাঙ্খিত.. অশিক্ষিত, অ-নির্দেশনা, নিছক স্পীকার উপসর্গ নিজের মধ্যে থেকে আসে… আশ্চর্য এবং মূল্যায়ন করা দরকার যা তাদের গৌরবময় উদ্দেশ্যগুলিতে রাখা উচিত নয় যারা শিখেছে... আমারও শেখার দরকার .. এবং এটি চাইব... কিন্তু ততক্ষণ পর্যন্ত ইচ্ছেকে থামানো যাবে না বা সরিয়ে দেওয়া যাবে না…’। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় অমিতাভের কম্পোজ করা মিউজিক-এর ভিডিও পোস্ট হয়। যা এখন রীতিমতো ভাইরাল।

 

Advertisement

এই ভিডিও দেখে অমিতাভের গুণমুগ্ধরা প্রশংসা করতে ভোলেননি। ইতিমধ্যেই বছরের শেষে অমিতাভের কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৫ শেষ হল। শ্যুটিংয়ের শেষদিনেও অমিতাভের চোখে জল দেখা গেল। আসলে এই শো-এর সঙ্গে জড়িয়ে একাধিক মানুষের ভালোবাসা, বহু স্মৃতি। ২৯ ডিসেম্বর শেষবারের মতো টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে কেবিসি সিজন ১৫। এপিসোডের শেষে আবেগপ্রবণ অমিতাভ। তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘দেবীও অউর সজ্জনো, এবার আমি আসছি। কাল থেকে এই মঞ্চ আর সাজবে না…’। ফ্ল্যাশব্যাকে ভেসে ওঠে সিজনের পুরোনো ঝলক।

আরও পড়ুন

এছাড়াও অমিতাভকে দেখা যাবে গণপত সিনেমায়। তাঁর সঙ্গে অভিনয় করবেন টাইগার শ্রফ ও কৃতি শ্যানন। অমিতাভের ঝুলিতে রয়েছে কল্কি ২৮৯৮ এডি, যেখানে অমিতাভের সঙ্গে প্রভাস, দীপিকা পাড়ুকোন ও কমল হাসানকে দেখা যাবে। এই ছবির শ্য়ুটিং করতে গিয়েই চোট পেয়েছিলেন বিগ বি। এছাড়াও দীপিকার সঙ্গে হলিউড সিনেমা ইনটার্ন-এর হিন্দি রিমেকেও কাজ করবেন অমিতাভ বচ্চন। 

  

Advertisement