scorecardresearch
 

Shah Rukh Khan: আচমকা হাসপাতালে ভর্তি শাহরুখ খান, কী হয়েছে-কেমন আছেন ?

Shah Rukh Khan: গুরুতর অসুস্থ শাহরুখ খান। ভর্তি আহমেদাবাদের কে ডি হাসপাতালে। কেকেআর-এর ম্য়াচের বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করেন। এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় হাসপাতালে।

Advertisement
শাহরুখ খান শাহরুখ খান
হাইলাইটস
  • গুরুতর অসুস্থ শাহরুখ খান।

গুরুতর অসুস্থ শাহরুখ খান। ভর্তি আহমেদাবাদের কে ডি হাসপাতালে। কেকেআর-এর ম্য়াচের বুধবার সকাল ১১ টা নাগাদ অসুস্থ বোধ করেন। এরপর দুপুর ১টার সময় ভর্তি করা হয় হাসপাতালে। ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। আহমেদাবাদে কেকেআর ও সানরাইজার্স হায়দরাবাদের খেলার জন্য গত দুদিন ধরে এখানেই ছিলেন বলিউড বাদশা। মঙ্গলবার ম্যাচ শেষ হওয়ার পর অনেক রাতে টিমের সঙ্গেই আহমেদাবাদের আইটিসি নর্মদা হোটেলে আসেন এবং বুধবার সকালেই অসুস্থ বোধ করায় দুপুর ১টা নাগাদ এসআরকে ভর্তি হল কে ডি হাসপাতালে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে প্রাথমিক চিকিৎসার পর শাহরুখকে ছেড়ে দেওয়া হয়। এসআরকে-এর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে চিকিৎসকেরা অভিনেতাকে কিছুদিনের জন্য বিশ্রাম নিতে বলেছেন। প্রসঙ্গত, আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির কাছে পৌঁছে গিয়েছে, যার কারণে রেড অ্যালার্ট জারি করা হয়। এই গরমটাই সহ্য হয়নি শাহরুখের। বুধবার সকাল থেকেই অসুস্থ বোধ করায় তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। খবর ছড়িয়ে পড়া মাত্রই সোশ্যাল মিডিয়া তোলপাড়া। সকলেই শাহরুখের দ্রুত আরোগ্য কামনা করছেন। তবে কিং কথা দিয়েছিলেন টিমের ছেলেদের, তিনি প্রতিটা ম্যাচে উপস্থিত থাকবেন। থাকছেনও। তবে তারই মাঝে অসুস্থ হয়ে পড়লেন তিনি।    

প্রসঙ্গত, গরমের জন্য আহমেদাবাদে ম্যাচের আগে অনুশীলন বাতিল করতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকেও। মঙ্গলবার কেকেআরের সামনে নূন্যতম প্রতিরোধও গড়ে তুলতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে খুশির বাঁধ ভেঙেছে শাহরুখেরও। মঙ্গলবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হায়দরাবাদকে কেকেআর ৮ উইকেটে হারাতেই ভিকট্রি ল্যাপ দেন কিং খান। কেকেআর জিতে যেতেই মাঠে নেমে আসেন শাহরুখ। সেই সময় সম্প্রচারকারী সংস্থার হয়ে পোস্ট ম্যাচ শো করছিলেন আকাশ চোপড়া, পার্থিব পটেল ও সুরেশ রায়না। মাঠ প্রদক্ষিণ করার সময় সেই শো-র ক্যামেরার সামনে এসে যান শাহরুখ। না বুঝেই ঢুকে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে ক্ষমা চান তিনি। একে একে জড়িয়ে ধরেন তিন প্রাক্তন ক্রিকেটারকে। এদিন শাহরুখের সঙ্গে ছিলেন মেয়ে সুহানা ও ছেলে আব্রামও। 

আরও পড়ুন

Advertisement

Advertisement