scorecardresearch
 

Bonny Sengupta-Parno Mitra: পাকদণ্ডী'র প্রিমিয়ারে গরহাজির বনি-পার্নো, হঠাৎ কী হল দুজনের ?

Bonny Sengupta-Parno Mitra: টলিউড ইন্ডাস্ট্রিতে কখন কী ঘটে, কার প্রতি কখন রাগ-অভিমান হয়, তা জানা যায় না। ভেতর ভেতর জমে থাকা রাগ হঠাই করেই বাইরে বেরিয়ে আসে। ইডি কাণ্ডের পর নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য বনি সেনগুপ্ত তাঁর কেরিয়ারকে শাইন করতে উঠে পড়ে লেগেছে। সম্প্রতি পাকদণ্ডী সিনেমায় বনি ধূসর চরিত্রে অভিনয় করেছেন।

Advertisement
বনি সেনগুপ্ত-পার্নো মিত্র বনি সেনগুপ্ত-পার্নো মিত্র
হাইলাইটস
  • সম্প্রতি পাকদণ্ডী সিনেমায় বনি ধূসর চরিত্রে অভিনয় করেছেন। বিপরীতে রয়েছেন পার্নো মিত্র। ৬ অক্টোবর রোহন সেন পরিচালিত পাকদণ্ডী সিনেমা মুক্তি পেয়েছে।

টলিউড ইন্ডাস্ট্রিতে কখন কী ঘটে, কার প্রতি কখন রাগ-অভিমান হয়, তা জানা যায় না। ভেতর ভেতর জমে থাকা রাগ হঠাই করেই বাইরে বেরিয়ে আসে। ইডি কাণ্ডের পর নিজের ভাবমূর্তি ঠিক করার জন্য বনি সেনগুপ্ত তাঁর কেরিয়ারকে শাইন করতে উঠে পড়ে লেগেছে। সম্প্রতি পাকদণ্ডী সিনেমায় বনি ধূসর চরিত্রে অভিনয় করেছেন। বিপরীতে রয়েছেন পার্নো মিত্র। ৬ অক্টোবর রোহন সেন পরিচালিত পাকদণ্ডী সিনেমা মুক্তি পেয়েছে। সেই সিনেমার প্রি৬ মিয়ারে ঘটে গেল ধুন্ধুমার কাণ্ড। 

৬ অক্টোবর শুক্রবার প্রিয়া সিনেমা হলে এই পাকদণ্ডী সিনেমার প্রিমিয়ার শো ছিল। প্রিমিয়ার শো মানেই সেখানে ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রীরা আসবেন। কিন্তু শোনা গিয়েছে, শুক্রবার এই প্রিমিয়ার শো-তে বনি সেনগুপ্ত ও পার্নো মিত্র কেউই উপস্থিত ছিলেন না। শুধুমাত্র পরিচালক ও প্রযোজক এবং ছবির অন্যান্য কলাকুশলীদের দেখা গিয়েছে। যদিও বনি ও পার্নোর নিজেদের সিনেমার প্রিমিয়ারে না আসার কারণ কী, সেটা স্পষ্ট নয়। 

ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, এই পাকদণ্ডী সিনেমাতে রোহন সেনও অভিনয় করেছেন। আর বনির একাধিক দৃশ্য এই ছবি থেকে বাদ দেওয়ার খবর পাওয়া গিয়েছে। বনির থেকে নাকি রোহনের সিন এই সিনেমায় বেশি রয়েছে। আর সেই কারণেই বনি নাকি প্রিমিয়ার শো বয়কট করেছেন। অপরদিকে পার্নোকে শুক্রবার অন্য এক ইভেন্টে দেখা গিয়েছে। প্রশ্ন উঠছে, নিজের সিনেমার প্রিমিয়ার ছেড়ে অভিনেত্রী হঠাৎ করে অন্য ইভেন্টে কেন যেতে গেলেন? যদিও পার্নো বা বনি কেউই এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। পরিচালক ও প্রযোজক সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন, সেখানেও কোথাও দেখা যায়নি বনি ও পার্নোকে। 

আরও পড়ুন

তবে প্রিমিয়ার শো-তে এ ধরনের বিশৃঙ্খলা অবস্থা হওয়ার জন্য বেশ অস্বস্তিতে পড়তে হয়েছে পরিচালক ও প্রযোজককে। অন্যান্য প্রিমিয়ার শো-তে রীতিমতো টলিউডের চাঁদের হাট বসে। কিন্তু শুক্রবার এমন পরিস্থিতির যে সৃষ্টি হতে পারে তা কেউই ভাবতে পারেননি। যদিও শোনা গিয়েছে যে প্রিমিয়ার শো-এর শেষের দিকে বনি কিছুক্ষণের জন্য আসেন এং তারপর বেরিয়ে যান। যদিও বনিকেও পরিচালক রোহনের সঙ্গেও ছবি তুলতে দেখা যায়নি। তবে নিজেদের সিনেমাতে বনি এবং পার্নো দুজনের কেউই না আসায় তা নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। 
   

Advertisement

Advertisement