scorecardresearch
 

Tollywood Gossip: ন্যাড়া মাথায় পাঞ্জাবি পরে বন্ধুদের মাঝে বসে, এই কিশোর এখন সুপারহিট গায়ক; কে বলুন?

Tollywood Gossip: তাকে ঘিরে একঝাঁক বন্ধু-বান্ধব। আর সকলের মাঝে বসে আছে ১৪-১৫ বছরের এক কিশোর। যার ন্যাড়া মাথা, ঘিয়ে রঙের পাঞ্জাবী পরা। এটা একঝলক দেখলেই বুঝতে কোনও অুবিধা হবে না যে এটা সেই কিশোরের পৈতের ছবি।

Advertisement
টলিউডের জনপ্রিয় গায়ককে চিনতে পারছেন? টলিউডের জনপ্রিয় গায়ককে চিনতে পারছেন?
হাইলাইটস
  • তাকে ঘিরে একঝাঁক বন্ধু-বান্ধব। আর সকলের মাঝে বসে আছে ১৪-১৫ বছরের এক কিশোর।

তাকে ঘিরে একঝাঁক বন্ধু-বান্ধব। আর সকলের মাঝে বসে আছে ১৪-১৫ বছরের এক কিশোর। যার ন্যাড়া মাথা, ঘিয়ে রঙের পাঞ্জাবী পরা। এটা একঝলক দেখলেই বুঝতে কোনও অুবিধা হবে না যে এটা সেই কিশোরের পৈতের ছবি। তবে এখন সেই কিশোরের নাম-ডাক প্রচুর। জনপ্রিয়তা যেমন পেয়েছেন তেমনি তাঁকে নিয়ে বিতর্ক কম নেই। কোনও না কোনও বিতর্কে তিনি জড়াবেন। গায়ক হিসাবে যদিও তাঁর প্রতিপত্তি কম নয়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় গায়ক নিজেই শেয়ার করেছেন। দেখুন তো চিনতে পারেন কিনা?

একটু মন দিয়ে দেখলেই এই কিশোরকে চিনতে কোনও অসুবিধা হবে না। এই কিশোরটি আসলে রূপঙ্কর বাগচী। এটা তাঁরই পৈতের ছবি। গায়ক নিজে এই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, প্রাগৈতিহাসিক যুগের একটি পৈতের ছবি। সৌজন্যে দীপু। রূপঙ্করের এই ছবিতে অনেকেই কেমন্ট করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, আরে বাঃ। এতো সেই কবেকার কথা। ফিরে দেখতে এতো ভাল লাগে। আমরাও একটা ঝলক পেলাম সদ্য পৈতেধারীর। অনেকে আবার রূপঙ্করের সেই সময়কার বয়স জিজ্ঞেস করেছেন। 

টলিউডে রূপঙ্কর বাগচী তাঁর গানের জোরে জায়গা পাকা করে নিয়েছেন। তাঁর গাওয়া একাধিক গান রীতিমতো হিট। তবে বছর দুই আগে বলিউড গায়ক কেকে-এর মৃত্যুর আগে করা এক মন্তব্য নিয়ে রীতিমতো বিতর্কে জড়িয়েছিলেন তিনি। রোষের মুখে পড়েছিলেন  গায়ক রূপঙ্কর বাগচি। নেপথ্যে তাঁর একটি ফেসবুক ভিডিও। কলকাতায় কেকে-র কনসার্ট নিয়ে তৈরি উন্মাদনা দেখে ফেসবুক ভিডিয়োয় ক্ষোভ উগরে দিয়েছিলেন রূপঙ্কর। সেই ভিডিয়ো পোস্ট করার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই কলকাতার বুকে মৃত্যু হয় কেকে-র। তারপরই নেটমাধ্যমের কাছে ‘ভিলেন’ হয়ে ওঠেন রূপঙ্কর। তাঁকে বয়কট করার ডাকও দেওয়া হয়। যদিও রূপঙ্কর সোশ্যাল মিডিয়ায় ক্ষমাও চেয়েছিলেন। 

Advertisement

কিছুদিন আগেই পোস্টঅফিসের কর্মীদের সঙ্গে রূপঙ্কর ও তাঁর স্ত্রীর অভদ্র আচরণের ভিডিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। তা নিয়েও কম জলঘোলা হয়নি। সরকারি কার্যালয়ে গিয়ে অশ্লীল কথাবার্তা বলার পাশাপাশি জোর জুলুম করার অভিযোগ ওঠে রূপঙ্কর ও তাঁর স্ত্রী চৈতালির বিরুদ্ধে। সম্প্রতি রূপঙ্কর অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের ফ্যান তাঁর মেয়ে মহুল, তাও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছেন। 
  

আরও পড়ুন

Advertisement