scorecardresearch
 

Ranveer-Deepika: দীপিকার 'বেবিবাম্প' দেখা গেল ভোটকেন্দ্রে, প্রেগন্যান্ট স্ত্রীকে নিয়ে ভোট দিলেন রণবীর

Ranveer-Deepika: দেশজুড়ে চলছে পঞ্চম দফার ভোটগ্রহণ পর্ব। আর সেই উৎসবে সামিল হতে দেখা গেল বলিউড পাওয়ার কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। অর্ন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়েই খুব সাবধানে ভোটকেন্দ্রে এলেন স্বামী রণবীর। আর সেখানেই ধরা পড়ল দীপিকার বেবিবাম্প।

Advertisement
দীপিকা-রণবীর ছবি সৌজন্যে: যোগেশ শাহ দীপিকা-রণবীর ছবি সৌজন্যে: যোগেশ শাহ
হাইলাইটস
  • অর্ন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়েই খুব সাবধানে ভোটকেন্দ্রে এলেন স্বামী রণবীর।

দেশজুড়ে চলছে পঞ্চম দফার ভোটগ্রহণ পর্ব। আর সেই উৎসবে সামিল হতে দেখা গেল বলিউড পাওয়ার কাপল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে। অর্ন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়েই খুব সাবধানে ভোটকেন্দ্রে এলেন স্বামী রণবীর। আর সেখানেই ধরা পড়ল দীপিকার বেবিবাম্প। আর কোনও লুকোছাপা থাকল না যে দীপিকা খুব শীঘ্রই সন্তানের জন্ম দিতে চলেছে। 

অর্ন্তঃসত্ত্বা অবস্থাতেই সিংঘম ছবির শ্যুটিং চালিয়েছিলেন দীপিকা। তার জন্য তাঁকে কম কথা শুনতে হয়নি। গর্ভবতী অবস্থাতে বেঙ্গালুরুতে মায়ের কাছেই ছিলেন তিনি। তবে ভোট দেওয়ার জন্যই তাঁকে মুম্বইতে দেখা গলে। এদিন বান্দ্রার এক ভোটকেন্দ্রে তারকা দম্পতি ভোট দিতে আসেন। দুজনেই একই রঙের পোশাক পরেছিলেন। সাদা শার্ট ও জিনস, চোখে সানগ্লাস। স্বামী রণবীর খুব সাবধানে স্ত্রী রণবীরকে নিয়ে ঢুকলেন ভোটকেন্দ্রে। আর সেখানেই পাপারাৎজ্জিদের ক্যামেরায় প্রথমবার ধরা পড়ল দীপিকার বেবিবাম্প। 

সাদা ওভারসাইজড শার্টের ভিতর থেকেই উঁকি দিচ্ছে দীপিকার বেবিবাম্প। শুধু তাই নয়, ভাইরাল হওয়া ভিডিওতে দেখাও গিয়েছে যে ভোট দিয়ে গাড়িতে ওঠার সময় দীপিকা তাঁর বেবিবাম্পে হাত দিয়ে সেটাকে সাবধানে সামলে গাড়িতে ওঠেন। গত ফেব্রুয়ারি মাসেই সন্তান আসার খবর দিয়েছিলেন দীপিকা। তবে তার মাঝখানে অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হওয়ায় অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন যে, দীপিকা কি সারোগেসির মাধ্যমেই মা হচ্ছেন? সোমবার সেই সমস্ত জল্পনা, গুঞ্জনে ছেদ পড়ল!

Advertisement

এরই মাঝে আবার রণবীর তাঁর ও দীপিকার বিয়ের সব ছবি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়ার ফলে তাঁদের সম্পর্ক ভাঙার খবরও শোনা গিয়েছিল টিনসেল টাউনে। তবে সেইসব গুঞ্জনকে ধামাচাপা দিয়ে দীপিকা-রণবীর জানিয়েছিলেন যে তাঁরা একসঙ্গেই রয়েছেন। দীপিকাকে শেষবারের মতো পর্দায় দেখা গিয়েছিল হৃত্ত্বিক রোশনের সঙ্গে ফাইটার ছবিতে আর রণবীরকে দেখা যায় রকি অউর রানি কি প্রেম কাহানিতে। 

আরও পড়ুন

Advertisement