scorecardresearch
 

Ditipriya Roy: 'প্রেম মেলে না...' দিতিপ্রিয়া মনের মানুষ খুঁজছেন? ইনস্টা পোস্ট ঘিরে চর্চা

Ditipriya Roy: ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দিতিপ্রিয়া রায়। রানী রাসমণী সিরিয়াল অভিনেত্রীকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। এখনও কলেজের গণ্ডী পেরোননি দিতিপ্রিয়া আর তারই মাঝে তাঁর কেরিয়ার মধ্যগগনে। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সকলের কৌতুহল রয়েছে। একাধিক বিষয়ের মধ্যে অন্যতম হল দিতিপ্রিয়া আদৌও প্রেম করেন কিনা।

Advertisement
দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দিতিপ্রিয়া রায়।
  • রানী রাসমণী সিরিয়াল অভিনেত্রীকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়।
  • অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সকলের কৌতুহল রয়েছে।

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করে এখন টলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দিতিপ্রিয়া রায়। রানী রাসমণী সিরিয়াল অভিনেত্রীকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে নিয়ে যায়। এখনও কলেজের গণ্ডী পেরোননি দিতিপ্রিয়া আর তারই মাঝে তাঁর কেরিয়ার মধ্যগগনে। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও সকলের কৌতুহল রয়েছে। একাধিক বিষয়ের মধ্যে অন্যতম হল দিতিপ্রিয়া আদৌও প্রেম করেন কিনা। 

না দিতিপ্রিয়া কিন্তু বর্তমানে কোনও সম্পর্কে নেই। তিনি এখন তাঁর কেরিয়ার নিয়েই বিশাল ব্যস্ত। এমনটাই অভিনেত্রী এতদিন দাবী করে আসছিলেন। তবে এবার নাকি তিনি প্রেমের খোঁজ শুরু করেছেন। অন্তত তাঁর সাম্প্রতিক পোস্ট দেখে সেরকমটাই মনে হচ্ছে। এই পোস্টে দেখা গিয়েছে, দিতিপ্রিয়া সাদা ও নীল রঙের শাড়ি পরে রয়েছেন। শাড়িতে তাঁকে অত্যন্ত সুন্দর লাগছে। আর এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, এরা সুখের লাগি চাহে প্রেম, প্রেম মেলে না, শুধু সুখ চলে যায়। এমনি মায়ার ছলনা……"। 

 

আরও পড়ুন: সৌমিতৃষা প্রেম করছেন? দিব্যজ্যোতির সঙ্গে 'মিঠাই'-এর ডেটিংয়ের গুঞ্জন

এই পোস্ট দেখে নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে তবে কি দিতিপ্রিয়া মনের মানুষ খুঁজছেন। সেই জল্পনাই এখন তুঙ্গে। এখন যদিও দিতিপ্রিয়া মনের মানুষ খোঁজার চেয়েও বেশি নিজের কেরিয়ারে মনোযোগ দিতে চান। হাতে রয়েছে একের পর এক বড় প্রজেক্ট। এমনিতেই ইন্ডাস্ট্রিতে দিতিপ্রিয়া তাঁর অভিনয় দিয়ে সকলের মন জয় করেছে। যে কোনও চরিত্রেই অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতা দেখিয়েছেন। 

Advertisement

আরও পড়ুন: এ কী! কোথায় রোম্যান্স করছেন শ্বেতা-রুবেল ? VIDEO

সম্প্রতি অভিনেতা, পরিচালক সৌরভ চক্রবর্তীর ওয়েব সিরিজে ‘রাজনীতি’তে অভিনয় করলেন দিতিপ্রিয়া। কলকাতা শহর, বাংলার বিভিন্ন এলাকা এবং ওড়িশার কিছু অংশে এই সিরিজের শ্যুট হয়েছে। এই ওয়েব সিরিজ মুক্তি পাবে ‘হইচই’-তে। দিতিপ্রিয়া ছাড়াও এই সিরিজে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়কে। প্রসেনজিৎ-এর পর দিতিপ্রিয়ার বাবার ভূমিকায় দেখা যাবে কৌশিককে। এছাড়া মায়ের ভূমিকায় দেখা যাবে কণীনিকা বন্দ্যোপাধ্যায়কে। 

দিতিপ্রিয়াকে ঘিরেই এই সিরিজের গল্প। গাড়ি দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেন দিতিপ্রিয়া। ভুলে যান অতীতের সব কথা। অভিনেত্রীর স্মৃতি কীভাবে ফিরবে সেই নিয়েই মূলতঃ সিরিজের গল্প। 
 

Advertisement