scorecardresearch
 

Divyani Mondal: প্রথম সিরিয়ালে ডেবিউ দিব্যানীর, 'ফুলকি'র পারিশ্রমিক জানলে অবাক হবেন

Divyani Mondal: শুরু হওয়া মাত্রই 'ফুলকি' সিরিয়ালটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। টিআরপি তালিকায় নয় প্রথম আর নয় দ্বিতীয় স্থানে থাকে এই সিরিয়ালটি। আর এই সিরিয়ালে ডেবিউ করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন 'ফুলকি' তথা দিব্যানী মণ্ডল। ছোটপর্দায় অভিনয় করলেও দিব্যানীর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া।

Advertisement
দিব্যানী মণ্ডল দিব্যানী মণ্ডল
হাইলাইটস
  • শুরু হওয়া মাত্রই 'ফুলকি' সিরিয়ালটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল।

শুরু হওয়া মাত্রই 'ফুলকি' সিরিয়ালটি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল। টিআরপি তালিকায় নয় প্রথম আর নয় দ্বিতীয় স্থানে থাকে এই সিরিয়ালটি। আর এই সিরিয়ালে ডেবিউ করেই দর্শকদের মন জয় করে নিয়েছেন 'ফুলকি' তথা দিব্যানী মণ্ডল। ছোটপর্দায় অভিনয় করলেও দিব্যানীর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। 'ফুলকি' সিরিয়ালের দৌলতে দিব্যানী এখন সকলের খুবই প্রিয় হয়ে উঠেছেন। কিন্তু জানেন অভিনেত্রীর প্রথম সিরিয়ালে অভিনয় করে ঠিক কত পারিশ্রমিক পান?

দর্শকদের সামনে এক একটা পর্ব তুলে ধরার জন্য সকল অভিনেতা-অভিনেত্রীদের করতে হয় বিরাট পরিশ্রম। আর তারকাদের সেই পরিশ্রমের এক-এক মিনিটের পারিশ্রমিক সংখ্যায় অনেক। 'ফুলকি' সিরিয়ালটি খুব কম সময়ের মধ্যেই দর্শকদের দারুণ ফেভারিট হয়ে গিয়েছে। নাম ভূমিকায় থাকা দিব্যানীর চরিত্রটিও দর্শকদের দারুণ প্রিয়। দিব্যানীর বিপরীতে রয়েছেন অভিষেক বোস। দিব্যানী-অভিষেকের জুটিও খুব ভাল লাগছে দর্শকদের। এই 'ফুলকি' সিরিয়াল দিয়েই টেলিভিশনে পা রেখেছেন দিব্যানী।

 

আরও পড়ুন

এক বিনোদনের ওয়েব সাইট অনুযায়ী, এই অভিনেত্রীর প্রথম ধারাবাহিক হলো 'ফুলকি'। প্রথম ধারাবাহিকেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। দিব্যানী এই মুহূর্তে পারিশ্রমিক পান প্রায় ১ লাখ ১২ হাজার টাকা। পারিশ্রমিকের নিরিখে তিনি রয়েছেন দশম স্থানে। যদিও প্রথমদিকে তাঁর পারিশ্রমিক ছিল প্রায় ৬০ হাজার টাকা। কিন্তু 'ফুলকি'-র জনপ্রিয়তা বাড়তেই দিব্যানীর পারিশ্রমিকও বেড়ে যায়। 

 মুর্শিদাবাদের এই মেয়ে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও অভিনয় করে ফেলেছেন। দিব্যানীর এখনও পড়াশোনা শেষ হয়নি। তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তবে তার আগেই 'ফুলকি' চরিত্রের অফার আসে তাঁর কাছে। কেরিয়ারের প্রথমে এক বড় চ্যানেলের অভিনয়ের সুযোগ হাতছাড়া করতে চাননি দিব্যানী। তাই সিরিয়াল করতে রাজি হয়ে যান তিনি। এখন দিব্যানী সকলের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। 

Advertisement
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের রিলস ও অন্যান্য ছবির মাধ্যমে তিনি তাঁর ফলোয়ার্স বাড়িয়েই চলেছেন। কৃষ্ণভক্ত দিব্যানী নিরামিষ খাবার খান। কিছুদিন আগেই সিরিয়ালের এক বছর পূর্তি উপলক্ষ্যে গ্র্যান্ড সেলিব্রেশন হল। যেখানে কেক খাইয়ে দিলেন রোহিত-ফুলকি একে-অপরকে।  

TAGS:
Advertisement