scorecardresearch
 

Ditipriya Roy: টক্কর কোয়েলের সঙ্গে, মহালয়ায় দেবী দুর্গা দিতিপ্রিয়া?

Ditipriya Roy: পুজোর আর মাত্র কয়েক মাস বাকি। এরপরই পুজো পুজো রব পড়ে যাবে চারদিকে। পাড়ায় পাড়ায় প্যান্ডেল তৈরির প্রস্তুতিও চলছে। এরই মাঝে মহালয়ার অনুষ্ঠান ঘিরে চলছে সাজো সাজো রব।

Advertisement
দিতিপ্রিয়া রায় দিতিপ্রিয়া রায়
হাইলাইটস
  • পুজোর আর মাত্র কয়েক মাস বাকি। এরপরই পুজো পুজো রব পড়ে যাবে চারদিকে।
  • এরই মাঝে মহালয়ার অনুষ্ঠান ঘিরে চলছে সাজো সাজো রব।

পুজোর আর মাত্র কয়েক মাস বাকি। এরপরই পুজো পুজো রব পড়ে যাবে চারদিকে। পাড়ায় পাড়ায় প্যান্ডেল তৈরির প্রস্তুতিও চলছে। এরই মাঝে মহালয়ার অনুষ্ঠান ঘিরে চলছে সাজো সাজো রব। ইতিমধ্যেই একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে দেবী দুর্গা হিসাবে দেখা যাবে কোয়েলকে। শীর্ষে থাকা অন্য চ্যানেলও কেন পিছিয়ে থাকবে। শোনা যাচ্ছে, এই চ্যানেলে মহালয়ার অনুষ্ঠানে দেখা যেতে পারে দিতিপ্রিয়া রায়কে। ইতিমধ্যেই নাকি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে অভিনেত্রীর কথাবার্তা হয়ে রয়েছে। 

প্রসঙ্গত, এই চ্যানেলেই দিতিপ্রিতি করুণাময়ী রানি রাসমণি সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান। তাই সেই চ্যানেলে যখন মহালয়ার অনুষ্ঠানের কথা ভাবা হচ্ছে, তখন প্রথম নামটাই দিতিপ্রিয়ার এসেছে। এমনিতে ইন্ডাস্ট্রির নামজাদা তারকা শুভশ্রী থেকে স্রাবন্তী সকলেই দেবী দুর্গা রূপে অসুর দমন করেছেন। প্রতিবারই চ্যানেলগুলি এই মহালয়ার অনুষ্ঠান নিয়ে প্রতিযোগিতায় নামে। 

যদিও এ প্রসঙ্গে দিতিপ্রিয়া বলেছেন, 'এখনই আমি এই বিষয় নিয়ে কিছু বলব না। চ্যানেল কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা অবধি অপেক্ষা করতে হবে ফাইনাল খবর করার জন্য। প্রাথমিক একটা আলোচনা হয়েছে ঠিকই। তবে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়েছে কি না তা আমার জানা নেই।' চ্যানেল আমাকে কিছু জানায়নি। এর আগেও যদিও দিতিপ্রিয়াকে দুর্গারূপে দেখা গিয়েছিল। 

আরও পড়ুন

শিশুশিল্পী হিসাবে ছোটপর্দায় আত্মপ্রকাশ করলেও রানি রাসমনি সিরিয়ালে অভিনয় করার পর দিতিপ্রিয়ার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। রানি মা হিসাবে ছোট পর্দার দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন। এরপর প্রসেনজিতের মেয়ের চরিত্রে আয় খুকু আয়-তে অভিনয়ের এক দুর্দান্ত সুযোগ পেয়ে বড় পর্দায় বাজিমাৎ দিতিপ্রিয়ার। এছাড়াও কিছু ওয়েব সিরিজেও কাজ করেছেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার অভিনয় বরাবরই প্রশংসিত হয়েছে। সম্প্রতি নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। তাঁর বার্থডে পার্টিতে এসেছিলেন প্রসেনজিৎ ও সৃজিত মুখোপাধ্যায়। 

Advertisement

Advertisement