scorecardresearch
 

Anirban Chakrabarti: সিঙ্গল থেকে মিঙ্গল হওয়ার শখ 'একেন বাবু'র, সঙ্গ চান এই অভিনেত্রীর

Anirban Chakrabarti: মানুষের ঘরে ঘরে অভিনেতা অনিবার্ণ চক্রবর্তী একেনবাবু বলেই পরিচিত। একাধিক বাংলা সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা গেলেও, তাঁর একেনবাবু চরিত্র রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে। তবে তার ঝুলিতে নানা রঙের চরিত্রের কোনও অভাব নেই ৷ তাকে লালমোহন গাঙ্গুলি হিসেবে দেখা গেছে। পাশাপাশি কাকাবাবুর গল্পে খল চরিত্রেও কিস্তিমাত করেছেন।

Advertisement
অনির্বাণ চক্রবর্তী অনির্বাণ চক্রবর্তী
হাইলাইটস
  • মানুষের ঘরে ঘরে অভিনেতা অনিবার্ণ চক্রবর্তী একেনবাবু বলেই পরিচিত। একাধিক বাংলা সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা গেলেও, তাঁর একেনবাবু চরিত্র রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে।

মানুষের ঘরে ঘরে অভিনেতা অনিবার্ণ চক্রবর্তী একেনবাবু বলেই পরিচিত। একাধিক বাংলা সিনেমায় বিভিন্ন চরিত্রে দেখা গেলেও, তাঁর একেনবাবু চরিত্র রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে। তবে তার ঝুলিতে নানা রঙের চরিত্রের কোনও অভাব নেই ৷ তাকে লালমোহন গাঙ্গুলি হিসেবে দেখা গেছে। পাশাপাশি কাকাবাবুর গল্পে খল চরিত্রেও কিস্তিমাত করেছেন। এসবের মধ্যেই আবার শীতে একেনবাবু হয়ে ওটিটি প্ল্যাটফর্মে ফিরছেন অনির্বাণ।

টলিউডের সফল অভিনেতা অনির্বাণ কিন্তু বর্তমানে সিঙ্গল জীবন যাপন করেন। তাঁর জীবনে না আছে গার্লফ্রেন্ড আর না আছে বিবাহিত স্ত্রী। তবে অভিনেতার মনের ইচ্ছা কিন্তু উদ্যম। তিনি যে কতটা রঙীন মানু। তা তাঁকে সামনে থেকে দেখলে বোঝার উপায় নেই। ১৪ বছরের শিক্ষকতার চাকরি ছেড়ে অভিনয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন অনির্বাণ। আর সেটা যে ভুল সিদ্ধান্ত ছিল না, তা তিনি প্রমাণ করে দিয়েছেন। 

সফলতার শীর্ষে থাকা সত্ত্বেও একেনবাবু তথা অনির্বাণ আজও সিঙ্গল। কিন্তু এক পুরনো সাক্ষাৎকারে অভিনেতা তাঁর মনের কথা প্রকাশ করেছেন। অনির্বাণ জানিয়েছেন তিনি যদি ডেটে যেতে চান তাহলে অবশ্যই স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেই ডেটে যেতে চাইবেন। কারণ তাঁর টলিউডে স্বস্তিকা মুখোপাধ্যায়কে খুব পছন্দ। টলিউডের কারও সঙ্গে ‘ডেটে’ যেতে হলে তিনি স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেই যেতে চাইবেন। আর বলিউড অভিনেত্রীদের মধ্যে টাব্বুকে তাঁর খুব ভালো লাগে। তাই যদি কোনওদিন সুযোগ হয় তবে টাব্বুকে নিয়ে তিনি ডেটে যেতে চান। 

আরও পড়ুন

অনির্বাণ বর্তমানে সিঙ্গল হলেও, তিনি একসময় বিবাহিত ছিলেন। তবে সেই বিয়ে ভেঙে যায়। কিন্তু তারপরে কী আর কাউকে ভালো লাগে নি অনির্বাণের? এই প্রসঙ্গে তিনি সেই সাক্ষাৎকারে বলেন, অনেককেই ভাল লাগে, সে ইন্ডাস্ট্রির বাইরেও আছে, আবার ভিতরেও আছে। তবে আমি সেটা নিজের মধ্যেই রাখি। প্রসঙ্গত, ২০১৮ সালে অনির্বাণ আসেন একেনবাবু হয়ে ওয়েব দুনিয়ায়। আর একেনবাবুর চরিত্রে অনির্বাণ প্রথম সিজনেই বাজিমাত করেন। 

Advertisement

সাহিত্যে একেনবাবুর সঙ্গে হুবহু মিলে যাওয়া অনির্বান চক্রবর্তীকে একেনবাবুর চরিত্রে প্রথম দর্শনেই বাঙালি ভালোবেসে ফেলে। তারপর পর পর সিজনে বিভিন্ন গল্প নিয়ে একেন হয়ে ফিরেছেন অনির্বাণ। আর এবার শীতে আরও একবার জঙ্গল রহস্যের উদঘাটন করতে আসছেন তিনি। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের শ্যুটিং চলছে পাহাড়ে।      
 

Advertisement