scorecardresearch
 

Raj-Subhashree: শুভশ্রীর মেয়ে কেমন হল? রাজের কোলে ইয়ালিনির এক ঝলক

Raj-Subhashree: নভেম্বরের শেষের দিকেই দ্বিতীয় সন্তান এসেছে রাজ ও শুভশ্রীর জীবনে। শুভশ্রী জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। তার নাম রাখা হয়েছে ইয়ালিনি। তবে জন্মের পর থেকেই ইয়ালিনির মুখ সোশ্যাল মিডিয়ায় দেখানো হয়নি। যদিও তাঁদের প্রথম সন্তান ইউভানের সময় রাজ-শুভশ্রী কোনও গোপনীয়তা বজায় রাখেননি।

Advertisement
শুভশ্রী গঙ্গোপাধ্যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায়
হাইলাইটস
  • নভেম্বরের শেষের দিকেই দ্বিতীয় সন্তান এসেছে রাজ ও শুভশ্রীর জীবনে।

নভেম্বরের শেষের দিকেই দ্বিতীয় সন্তান এসেছে রাজ ও শুভশ্রীর জীবনে। শুভশ্রী জন্ম দিয়েছেন কন্যা সন্তানের। তার নাম রাখা হয়েছে ইয়ালিনি। তবে জন্মের পর থেকেই ইয়ালিনির মুখ সোশ্যাল মিডিয়ায় দেখানো হয়নি। যদিও তাঁদের প্রথম সন্তান ইউভানের সময় রাজ-শুভশ্রী কোনও গোপনীয়তা বজায় রাখেননি। ইউভানের জন্মের পর থেকেই তাঁর সব কার্যকলাপ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতেন রাজ-শুভশ্রী। কিন্তু ইয়ালিনির বেলায় সেটা একেবারেই করছেন না রাজ দম্পতি। 

তবে এবার ইয়ালিনির কিছুটা ঝলক দেখালেন মা শুভশ্রী। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ইয়ালিনির এক ঝলক দেখিয়েছেন। শুভশ্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে রাজের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে রাজ কালো রঙের টি-শার্ট ও ধূসর রঙের প্যান্ট পরে রয়েছেন। রাজের কোলে রয়েছে ইয়ালিনি। তবে একরত্তির মুখ দেখা যাচ্ছে না, বরং তাঁর দুটো ছোট ছোট পা দেখা যাচ্ছে। এই ছবি পোস্ট করে শুভশ্রী শুভ সকাল লিখেছেন।

 

আরও পড়ুন

রাজ ও শুভশ্রী ইয়ালিনির ক্ষেত্রে কড়া গোপনীয়তা বজায় রাখছেন। কোনওভাবেই যাতে মেয়ের মুখ সোশ্যাল মিডিয়ায় না আসে তার সবরকম চেষ্টাই করছেন। জন্মের পর ইয়ালিনিকে যাঁরা যাঁরা উপহার পাঠিয়েছেন তা সবই শেয়ার করলেও রাজ বা শুভশ্রী কেউই মেয়ের মুখ দেখায়নি। যদিও নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে ইয়ালিনির মুখ দেখার জন্য। অনেকেই ভেবেছিলেন যে আলিয়া ও রণবীর মেয়ে রাহাকে সামনে আনার পর হয়ত শুভশ্রীও তাঁর মেয়ের মুখ দর্শন করাবে। কিন্তু রাজ-শুভশ্রী এখনই যে মেয়ের মুখ দেখাতে চান না তা একেবারে স্পষ্ট। 

দ্বিতীয় সন্তান প্রসবের পরপরই শুভশ্রী তাঁর স্বাভাবিক ছন্দে ফিরে এসেছেন। স্বামী রাজ, ইউভান ও ইয়ালিনিকে নিয়ে ভ্যাকেশনেও ঘুরে এসেছেন শুভশ্রী। ক্রিসমাস ও নিউ ইয়ারের পার্টিতেও রাজ-শুভশ্রীকে দেখা গিয়েছে অন্যরকম মেজাজে। এবার কাজে ফেরার পালা শুভশ্রীর। রাজ পরিচালিত বুদ্ধদেব গুহর গল্প বাবলি-তে দেখা যাবে শুভশ্রীকে। ইতিমধ্যেই অভিনেত্রীর হাতে চলে এসেছে এই প্রজেক্টের স্ক্রিপ্ট। লুক টেস্টও হয়ে গিয়েছে শুভশ্রীর। এখন শুধুই শ্যুটিং শুরু হওয়ার পালা।  

Advertisement

Advertisement