scorecardresearch
 

Gaurav-Ridhima: সাদা-লাল পাঞ্জাবীতে একরত্তি, মুখে ভাতের দিন প্রকাশ্যে গৌরব-ঋদ্ধিমার ছেলে

Gaurav-Ridhima: অবশেষে সব জল্পনার অবসান। সামনে এল গৌরব-ঋদ্ধিমার ছেলের মুখ। যেমনটা আগেই জানিয়েছিলেন গৌরব, যে অন্নপ্রাশনের দিনই তাঁদের ছেলে ধীরের মুখ সামনে আনবেন। আর সেই কথা রাখলেন তিনি। জন্মের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল গৌরব-ঋদ্ধিমার ছেলেকে।

Advertisement
গৌরব-ঋদ্ধিমার ছেলে ধীর গৌরব-ঋদ্ধিমার ছেলে ধীর
হাইলাইটস
  • সামনে এল গৌরব-ঋদ্ধিমার ছেলের মুখ

অবশেষে সব জল্পনার অবসান। সামনে এল গৌরব-ঋদ্ধিমার ছেলের মুখ। যেমনটা আগেই জানিয়েছিলেন গৌরব, যে অন্নপ্রাশনের দিনই তাঁদের ছেলে ধীরের মুখ সামনে আনবেন। আর সেই কথা রাখলেন তিনি। জন্মের পর প্রথমবার সোশ্যাল মিডিয়ায় দেখা গেল গৌরব-ঋদ্ধিমার ছেলেকে। প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর ঋদ্ধিমা পুত্রসন্তানের জন্ম দেন। গৌরব ও ঋদ্ধিমা তাঁদের সন্তানের নাম রাখেন ধীর। তবে জন্মের পর থেকেই ছেলের মুখ দেখাতে নারাজ ছিলেন তারকা অভিভাবক। ছেলে ধীরকে নিয়েই তাঁদের জীবন এখন আবর্তিত হচ্ছে।   

তবে কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে গৌরব জানিয়েছিলেন যে ধীরের অন্নপ্রাশনের আগেই তার মুখ সকলের সামনে নিয়ে আসবে। মুখে ভাতের দিনই ধীরের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা। ছোট্ট ধীর এদিন পরেছিলেন সাদার ওপর লাল সুতোর কাজের পাঞ্জাবী। বাবা গৌরবের সঙ্গে টুইনিং করে ছেলে ধীর। মা-বাবার সঙ্গে পোজ দিয়ে একরত্তি ছবিও তোলেন। আর একটি ছবিতে মা ঋদ্ধিমার কোলে দেখা গিয়েছে একরত্তিকে। আবার কোনও একটি ছবিতে দেখা গেল বাবার আদর পেয়ে মুচকি হসছে ধীর। 

এই ছবিগুলি পোস্ট করে গৌরব লিখেছেন, আজ মুখে ভাতের পর। ধীর তোমাদের সকলকে ছোট্ট হাই বলতে চায়। প্রসঙ্গত, গৌরব আগেই জানিয়েছিলেন যে মার্চ মাসেই ধীরের মুখে ভাতের অনুষ্ঠান হবে। বুধবার ঘরোয়াভাবে সেই অনুষ্ঠান হলেও ১৬ মার্চ মুখে ভাতের আরও একটি অনুষ্ঠান হবে, যেখানে টলিউড ও গৌরব-ঋদ্ধিমার সব বন্ধু-বান্ধবেরা আসবে। এর আগে গৌরব ও ঋদ্ধিমা যতবার ধীরকে নিয়ে ছবি দিয়েছিলেন, সেখানে তার মুখ সামনে আনেননি। সোশ্যাল মিডিয়ায় সকলের অনুরোধ ছিল যে ধীরের ছবি এবার সামনে আনা হোক। তাই তাঁদের সকলের কথা ভেবেই গৌরব ও ঋদ্ধিমা ধীরের মুখ প্রকাশ্যে আনেন। 

Advertisement

গৌরব জানিয়েছিলেন যে ছোট্ট ধীর একেবারেই দুষ্টু নয়। বরং খুবই শান্ত। আর ধীরের ছবি সামনে আসার পর সকলেরই তাই মত। ধীর সত্যিই খুব শান্ত এবং কম কান্নাকাটি করে। সম্প্রতি, ‘সোনার কেল্লায় যকের ধন’ ছবির শ্যুটিং শেষ করেছেন গৌরব। জানালেন, নতুন কিছু কাজ নিয়েও প্রযোজক-পরিচালকদের সঙ্গে কথাবার্তা চলছে। ঋদ্ধিমাও এ বার ধীরে ধীরে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন।    

আরও পড়ুন

Advertisement