scorecardresearch
 

Madhumita Sarcar: মধুমিতা হঠাত্‍ শিবের প্রতি আকুল, অভিনেত্রীর হল কী?

Madhumita Sarcar: টলিপাড়ায় সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত মধুমিতা সরকার। টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করলেও এই মুহূর্তে সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই নিজের পা জমিয়ে ফেলেছেন। এককালে জনপ্রিয় সিরিয়াল বোঝে না সে বোঝে না থেকে মধুমিতা ঘরের মেয়ে হয়ে উঠেছিল।

Advertisement
মধুমিতা সরকার মধুমিতা সরকার
হাইলাইটস
  • টলিপাড়ায় সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত মধুমিতা সরকার।

টলিপাড়ায় সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত মধুমিতা সরকার। টেলিভিশন থেকে কেরিয়ার শুরু করলেও এই মুহূর্তে সিনেমা থেকে ওয়েব সিরিজ সবেতেই নিজের পা জমিয়ে ফেলেছেন। এককালে জনপ্রিয় সিরিয়াল বোঝে না সে বোঝে না থেকে মধুমিতা ঘরের মেয়ে হয়ে উঠেছিল। এখন বলা যেতেই পারে যে মধুমিতার কেরিয়ারের গ্রাফ ক্রমশঃ ওপরের দিকে যাচ্ছে। আর ঠিক সেই সময়ই আধ্যাত্মিকতাকে বেছে নিলেন অভিনেত্রী। 

সম্প্রতি মধুমিতা শিব ঠাকুরের খুব ভক্ত হয়েছেন। গলায়ের রুদ্রাক্ষের মালাও পরছেন। এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েঞ্জারকে দেওয়া সাক্ষাৎকারে মধুমিতা বলেছেন, তিনি শিবঠাকুরের ভক্ত হয়ে গিয়েছেন এবং ভক্ত তিনি হয়েছেন ইন্টারনেটে শিবের ব্যাপারে অনেক কিছু পড়ে। জীবনের এই আধ্যাত্মিক মোড় দারুণ উপভোগ করছেন মধুমিতা। প্রসঙ্গত, শ্যুটিং থেকে অবসর পেলেই অভিনেত্রী সোলো ট্রিপে বেরিয়ে পড়েন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

২০২৩ সালে মুক্তি পেয়েছিল মধুমিতার চিনি ২। বক্স অফিসে এই ছবি ভালোই সাড়া ফেলেছিল। এছাড়াও মধুমিতা অভিনীত জাতিস্বর, কুলের আচার, উত্তরণ-এ অভিনেত্রীর অভিনয় প্রশংসা কুড়িয়েছেন। বেশ কয়েক বছর হল পরিচালক-অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। এরপর বেশ কিছু সম্পর্কে জড়ালেও এখন সিঙ্গল জীবন উপভোগ করছেন তিনি। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। তাঁর বোল্ড ফটোশ্যুটে কাবু নেটপাড়া।  

Advertisement

গত বছরই তাঁকে দেখা গিয়েছিল শিবের পুজো করতে। সোশ্যাল মিডিয়ায় মধুমিতা বেশ কয়েকবার শিবের আরাধনার রিল ভিডিও শেয়ার করেছেন। মধুমিতার শিবভক্তি বারংবার নজরে এসেছে। শিবের পুজো দেওয়া, মহাদেবের পুজোর জন্য উপবাস সবই তিনি করেছেন ভক্তি-শ্রদ্ধা ভরে। কোথাও আবার প্রদীপ জ্বালিয়ে খালি পায়ে মন্দির ঘুরে শিব ভক্তিতে মজেছিলেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টায় শিবের আরাধনার ছবি-ভিডিয়ো দেখে অনেকর মনেই প্রশ্ন জেগেছিল মধুমিতা কি শিব ভক্ত হয়ে উঠেছেন? অবশেষ সেই উত্তর নিজেই দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন

Advertisement