scorecardresearch
 

Ankita Mallick: 'জগদ্ধাত্রি'-তে হিট 'জ্যাস', প্রথম সিরিয়ালেই কত পারিশ্রমিক 'লেডি গোয়েন্দা' অঙ্কিতার

Ankita Mallick: প্রথম সিরিয়াল আর তাতেই বাজিমাত করলেন অঙ্কিতা মল্লিক। এই মুহূর্তে অঙ্কিতার জনপ্রিয়তা দারুণ তুঙ্গে। অঙ্কিতাকে এখন দেখা যাচ্ছে জগদ্ধাত্রী সিরিয়ালে। জ্যাস-এর চরিত্র ইতিমধ্যেই দর্শকদের কাছে রীতিমতো হট ফেভারিট। একটানা দীর্ঘদিন বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিচ্ছে জগদ্ধাত্রী।

Advertisement
অঙ্কিতা মল্লিক অঙ্কিতা মল্লিক
হাইলাইটস
  • প্রথম সিরিয়াল আর তাতেই বাজিমাত করলেন অঙ্কিতা মল্লিক।

প্রথম সিরিয়াল আর তাতেই বাজিমাত করলেন অঙ্কিতা মল্লিক। এই মুহূর্তে অঙ্কিতার জনপ্রিয়তা দারুণ তুঙ্গে। অঙ্কিতাকে এখন দেখা যাচ্ছে জগদ্ধাত্রী সিরিয়ালে। জ্যাস-এর চরিত্র ইতিমধ্যেই দর্শকদের কাছে রীতিমতো হট ফেভারিট। একটানা দীর্ঘদিন বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিচ্ছে জগদ্ধাত্রী। প্রতিটি পর্বের টানটন উত্তেজনাই জগদ্ধাত্রী ধারাবাহিকের ইউএসপি। আর এই সিরিয়ালের মূল আকর্ষণই হল অঙ্কিতা। কিন্তু জানেন অঙ্কিতার পারিশ্রমিক কত? প্রথম সিরিয়ালেই ভাল পারিশ্রমিক পাচ্ছেন অভিনেত্রী।

গত সপ্তাহের টিআরপি-তেও জগদ্ধাত্রী ৪ নম্বর জায়গা দখল করে নিয়েছে। আর জ্যাস ও স্বয়ম্ভুর কেমিস্ট্রি দর্শকদের বেশ পছন্দের। বেশ কিছু ওয়েব পোর্টালের তথ্য অনুযায়ী, অঙ্কিতার এটাই প্রথম সিরিয়াল। তিনি প্রথমদিকে প্রতিমাসে ৭০ হাজার টাকা পারিশ্রমিক নিতেন। কিন্তু ধারাবাহিক শুরুর মাঝে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া হয়ে যায়। বর্তমানে তিনি পারিশ্রমিক পান ৯০ হাজার টাকা করে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন মুখ। প্রথম ধারাবাহিকেই সে বাজিমাত করেছে। দর্শকদের কাছে সে জনপ্রিয় হয়ে উঠেছে। তাঁর বয়স মাত্র ২১ বছর। এই অল্প বয়সে সে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগে অভিনেত্রীকে দেখা গিয়েছে বিজ্ঞাপনের প্রচারে। সেখান থেকেই এই ধারাবাহিকে অভিনয় করা। তবে জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা কিন্তু ভারতের বাসিন্দা নন। তিনি এখন কলকাতায় থাকলেও অঙ্কিতার শিকড় কিন্তু বাংলাদেশে। এইমুহুর্তে কেবল কলকাতাতেই নয়, লেডি গোয়েন্দা হয়ে অঙ্কিতা এখন দুই বাংলা কাঁপাচ্ছেন। পূর্ব এবং পশ্চিম বাংলার টিভি দর্শক দেখছেন তার গোয়েন্দাগিরি। কারণ তার বাবা এবং মায়ের পরিবারের অনেকেই এখনও বাংলাদেশে বসবাস করছেন।

আরও পড়ুন

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

এমনিতে তিনি একান্নবর্তী পরিবারের মেয়ে। অঙ্কিতার জন্ম ২০০১ সালের ২৮ মে। সিঙ্গুর গোলাপ মোহিনী গার্লস হাই স্কুল থেকে স্কুল পাশ করেছেন তিনি। এরপর কলকাতা আশুতোষ কলেজ থেকে পড়াশোনা এবং ডিগ্রি। তবে এসবের পাশাপাশি মডেলিংটাই যেন বেশি প্রিয় ছিল তার। এমনকি সিরিয়ালে সুযোগ পান এই মডেলিং দিয়েই। যাদবপুরের এই মেয়ে খুব সহজেই জায়গা করে নেয়, কলকাতার দর্শকপ্রিয় বাংলা চ্যানেল জি বাংলায়। হাতেখড়ি হয় ‘জগদ্ধাত্রী’র মত একটা সিরিয়ালের হাত ধরে। আর এসেই বাজিমাত করেছেন তিনি। জ্যাস স্যানালের চরিত্রে তার তুখোড় অভিনয় দারুন জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকমহলে।

Advertisement

নিজের ধারাবাহিকের সফলতার জন্য ধন্যবাদ জানিয়েছেন সিরিয়ালের প্রযোজক স্নেহাশীষ গঙ্গোপাধ্যায়কে। জগদ্ধাত্রী সিরিয়ালে অঙ্কিতার পছন্দের রোল দাপুটে গোয়েন্দা অফিসার জ্যাস সান্যাল। ২১ বছর বয়সী অঙ্কিতা জীবনে একজন দক্ষ অভিনেত্রী হতে চান। পাশাপাশি বাংলাদেশের প্রতি তার ভালোবাসার কথাও ফলাও করে বলেন তিনি।

Advertisement