scorecardresearch
 

Iman- Shovan: বিচ্ছেদের পর ফের একসঙ্গে ইমন- শোভন, রবি স্মরণে মিললেন গানে গানে

Iman Chakraborty- Shovan Ganguly: এই বিশেষ দিনে ফের মঞ্চে একসঙ্গে গান গাইলেন ইমন- শোভন। জুটির সম্পর্ক ভাঙায় যে অনুরাগীদের মন ভেঙেছিল, এবার তাঁরা দারুণ খুশী।

Advertisement
সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও শোভন গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও শোভন গঙ্গোপাধ্যায় (ছবি: ফেসবুক)

বিনোদন জগতে সম্পর্ক ভাঙা- গড়ার গুঞ্জন প্রায়ই শোনা যায়। সেরকমই বেশ কিছু বছরের সম্পর্ক ছিল সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী ও শোভন গঙ্গোপাধ্যায়ের। ৮ অগাস্ট ছিল ২২ শ্রাবণ, রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণবার্ষিকী। আর এই বিশেষ দিনে ফের মঞ্চে একসঙ্গে গান গাইলেন ইমন- শোভন। জুটির সম্পর্ক ভাঙায় যে অনুরাগীদের মন ভেঙেছিল, এবার তাঁরা দারুণ খুশী। অনেকে কিছুটা আবেগপ্রবণ হলেন সোশ্যাল মিডিয়ায়।  

বাইশে শ্রাবণ উপলক্ষ্যে যিশু সেনগুপ্তর ভাবনায় নজরুল মঞ্চে আয়োজিত হয় এক অনুষ্ঠান। যিশুর নিজের ব্যান্ড,  যিশু অ্যান্ড দ্য রেট্রোডিক্সন, ইমন চক্রবর্তী, সোহিনী সরকার, সৌরভ দাস, শ্রীজাত, শোভন গঙ্গোপাধ্যায়ের একাধিক শিল্পীরা অংশ নিয়েছিলেন এই অনুষ্ঠানে। এদিন একত্রে 'প্রাণ ভরিয়ে তৃষা হরিয়ে' গানটি গাইলেন ইমন- শোভন। গায়িকার ফেসবুক পেজ থেকে লাইভ রেকর্ড করা হয় এই পারফরম্যান্স। বিচ্ছেদের পর আবারও একত্রে দুই শিল্পী- প্রাক্তন গলা মেলালেন রবি ঠাকুরের গানে। 

 

Iman Chakraborty Shovan Ganguly

এক নেটিজেন লিখেছেন, "সম্পর্ক ভাঙার পর আবারও একই সাথে দেখতে পাবো ভাবিনি। খুব ভালো লাগছে একসাথে দেখে।" অন্য আরেকজন আবার লিখেছেন, "এভাবেও ফিরে আসা যায়। খুব ভালো লাগলো তোমাদের এক মঞ্চে দেখে। এইভাবেই দূরে থেকেই একসাথে গান করো।" আরেকজন আবার লিখেছেন, "দীর্ঘদিন পরে.... একটা এত সুন্দর জুটির গানকে মিস করছিলাম...একসঙ্গে গান গাওয়ার জন্য অনেক ধন্যবাদ.... গানই সব যার কাছে কোনো কিছুই সমস্যা নয়.....খুব ভালো লাগল...।" 

 

 

প্রসঙ্গত, ইমন- শোভনের ব্রেকআপের পর, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে গায়িকা সাত পাকে বাঁধা পড়েন সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গে। অন্যদিকে শোভন সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। সম্প্রতি বিচ্ছেদ হয়েছে শোভন- স্বস্তিকার। সেসময় স্টুডিওপাড়ায় গুঞ্জন শোনা যায়, শোভনের জীবনে নাকি আবার আগমন হয়েছে ইমনের। আর এজন্যেই নাকি ব্রেকআপ হয়েছে তাঁদের। যদিও এই জল্পনা উড়িয়ে দিয়েছেন দু'জনেই। 

Advertisement

 

Advertisement