scorecardresearch
 

Madhumita Sarcar: মধুমিতা-প্রযোজক সম্পর্কে চিড়! 'চিনি ২' কি শেষ ছবি অভিনেত্রীর?

Madhumita Sarcar: টলিউডে মধুমিতা সরকার খুবই পরিচিত এক মুখ। সিরিয়াল থেকে অভিনেত্রীর উত্থান হলেও টলিউডে এখন তিনি খুবই জনপ্রিয় এক অভিনেত্রী। সম্প্রতি মধুমিতা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর অ্যাপেনডিক্স অপারেশন হয়েছে বলে জানা গিয়েছে। অভিনেত্রী এখন ব্যস্ত রয়েছেন চিনি ২ সিনেমার শ্যুটিং নিয়ে।

Advertisement
মধুমিতা সরকারের সঙ্গে প্রযোজকের সম্পর্কে চিড়? মধুমিতা সরকারের সঙ্গে প্রযোজকের সম্পর্কে চিড়?
হাইলাইটস
  • টলিউডে মধিমিতা সরকার খুবই পরিচিত এক মুখ।
  • সিরিয়াল থেকে অভিনেত্রীর উত্থান হলেও টলিউডে এখন তিনি খুবই জনপ্রিয় এক অভিনেত্রী।
  • ইন্ডাস্ট্রিতে মধুমিতাকে চেনে সবাই বড় প্রযোজনা সংস্থার মালিকের চোখের মণি হিসাবে।

টলিউডে মধুমিতা সরকার খুবই পরিচিত এক মুখ। সিরিয়াল থেকে অভিনেত্রীর উত্থান হলেও টলিউডে এখন তিনি খুবই জনপ্রিয় এক অভিনেত্রী। সম্প্রতি মধুমিতা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর অ্যাপেনডিক্স অপারেশন হয়েছে বলে জানা গিয়েছে। অভিনেত্রী এখন ব্যস্ত রয়েছেন চিনি ২ সিনেমার শ্যুটিং নিয়ে। তবে এরই মধ্যে অন্য কানাঘুঁষো শোনা যাচ্ছে অভিনেত্রীকে নিয়ে। 

প্রযোজকের চোখের মণি
ইন্ডাস্ট্রিতে মধুমিতাকে চেনে সবাই বড় প্রযোজনা সংস্থার মালিকের চোখের মণি হিসাবে। শেষ বেশ কিছু বছরে মধুমিতাকে এই সংস্থার সিরিজ থেকে সিনেমা সবেতেই দেখা গিয়েছে। শোনা যায়, মধুমিতাকে নেওয়ার জন্য পরিচালকের ওপর রীতিমতো চাপ ছিল। ছোট পর্দার নায়িকা থেকে এক ধাক্কায় কীভাবে প্রথম সারির নায়িকা হয়ে উঠলেন তা অনেককেই ভাবিয়ে তুলেছিল সেই সময়। তবে এখন শোনা যাচ্ছে কিন্তু অন্য কথা। মধুমিতার সঙ্গে সেই প্রযোজকের সম্পর্কে নাকি চিড় ধরেছে। 

আরও পড়ুন: Madhumita Sarcar: স্যালাইন চলছে, হাসপাতালে মধুমিতা, কী হল অভিনেত্রীর?

বন্ধুর মতোই মিশতেন মধুমিতা
আসলে মধুমিতা মিশতেন খাঁটি বন্ধুর মতো। অর্থাৎ ধরি মাছ না ছুঁই পানি-এর মতো খানিকটা। আর প্রযোজকের সঙ্গে সেই সমীকরণের জোরেই একের পর এক সিরিজ-সিনেমায় কাজ পেয়ে যাচ্ছিলেন। টলিউডের অন্দরের খবর, মৈনাক ভৌমিক পরিচালিত চিনি সিনেমার জন্য মধুমিতাকে প্রথমে নিতেই চাইনি পরিচালক। কিন্তু সেই প্রযোজকের চাপে পড়েই চিনি সিনেমায় অভিনেত্রীকে নিতে বাধ্য হয়েছিলেন পরিচালক। সেই কারণেই চিনি ২-তেও মধুমিতাকে দেখা যাবে। এমনিতে অভিনেত্রী হিসাবে খুবই খারাপ মধুমিতা। শুধুমাত্র এই প্রযোজকের জন্য আজ শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হয়েছেন। 

সম্পর্কে চিড়
তবে সেই বন্ধুত্বের সম্পর্কে এবার ভাঁটা পড়েছে। টলিউডের কানাঘুঁসো, প্রযোজক যেই না ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেন অমনি বেঁকে বসেন মধুমিতা। সটান না করে দেন প্রযোজককে। আর তাতেই অপমানিত বোধ করেছেন ওই প্রযোজক। তাই এখন আপাতত এই সংস্থার অন্য কোনও ছবিতে দেখা যাবে না মধুমিতাকে। 

Advertisement

আরও পড়ুন: Madhumita Sarcar: সমুদ্রতটে সাদা বিকিনিতে মধুমিতা, সঙ্গী কি নতুন প্রেমিক?

মধুমিতাকে সরাতে চান প্রযোজক
কিছুদিন আগেই যে ছিল প্রযোজকের চোখের মণি এখন তাঁকেই সরাতে মরিয়া হয়ে পড়েছেন সেই প্রযোজক। খোঁজ চলছে নতুন নায়িকার। এই সংস্থার ব্যানারে হওয়া একাধিক সিনেমা-সিরিজের শ্যুটিংয়ের সময় অভিনেত্রীর খামখেয়ালিপনার কারণে গোটা টিমকে সমস্যায় পড়তে হয়েছিল। কিন্তু প্রযোজকের প্রিয়পাত্রী বলে কারও কিছু বলার সাহস হত না। তবে এখন মধুমিতা কী করবেন, অন্য কোনও সংস্থার ব্যানারে যাবেন কিনা তা সময়ই বলবে।   

Advertisement