scorecardresearch
 

Rukmini Maitra: বিনোদিনী-সত্যবতীর পর বড় চমক, এই ঐতিহাসিক চরিত্রে দেখা যাবে রূক্মিণীকে

Rukmini Maitra: এই বছরের শুরুটা রূক্মিণী করেছিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের বিনোদিনী এক নটীর উপাখ্যান ছবিতে বিনোদিনী হয়ে। সেই শ্যুটিং শেষ হতে না হতেই দেবের প্রযোজিত সিনেমা ব্যোমকেশ ও দুর্গ রহস্য-এ সত্যবতীর ভূমিকায় এবার দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই এই সিনেমায় তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। অর্থাৎ রুক্মিণী ব্যোমকেশের সত্যবতী হয়ে দেবের সঙ্গে পুনরায় জুটি বাঁধছেন।

Advertisement
রূক্মিণী মৈত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম রূক্মিণী মৈত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য-এ সিনেমায় সত্যবতীর ভূমিকায় দেখা যাবে রূক্মিণী মৈত্রকে এ কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন।
  • নটী বিনোদিনী সিনেমায় বিনোদিনী চরিত্রের পর ব্যোমকেশে সত্যবতীর চরিত্রে অভিনয় করবেন। এবার শোনা যাচ্ছে, দেবের প্রেয়সী নাকি দ্রৌপদী চরিত্রেও অভিনয় করতে চলেছেন।

দেব অভিনীত ব্যোমকেশ ও দুর্গরহস্য-এ সিনেমায় সত্যবতীর ভূমিকায় দেখা যাবে রূক্মিণী মৈত্রকে এ কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। আর এই বছর অভিনেত্রীর ঝুলিতে একের পর এক আইকনিক চরিত্রে অভিনয় করার সুযোগ চলে আসছে। নটী বিনোদিনী সিনেমায় বিনোদিনী চরিত্রের পর ব্যোমকেশে সত্যবতীর চরিত্রে অভিনয় করবেন। এবার শোনা যাচ্ছে, দেবের প্রেয়সী নাকি দ্রৌপদী চরিত্রেও অভিনয় করতে চলেছেন। 

 

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: জল্পনার অবসান, দেবের ব্যোমকেশে 'সত্যবতী' রুক্মিণী

এই বছরের শুরুটা রূক্মিণী করেছিলেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের বিনোদিনী এক নটীর উপাখ্যান ছবিতে বিনোদিনী হয়ে। সেই শ্যুটিং শেষ হতে না হতেই দেবের প্রযোজিত সিনেমা ব্যোমকেশ ও দুর্গ রহস্য-এ সত্যবতীর ভূমিকায় এবার দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যেই এই সিনেমায় তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। অর্থাৎ রুক্মিণী ব্যোমকেশের সত্যবতী হয়ে দেবের সঙ্গে পুনরায় জুটি বাঁধছেন। বিরসা দাশগুপ্তের পরিচালনায় তৈরি হতে চলেছে এই সিনেমা। এই ছবিতে অজিতের ভূমিকায় দেখা যাবে সত্যমকে। 

রূক্মিণীর হাতে রয়েছে আরও একটি ছবির প্রস্তাব। জিতের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এখানেই কিন্তু শেষ নয়, শোনা যাচ্ছে যে দৌপদীর চরিত্রেও নাকি দেখা যাবে রূক্মিণীকে। টলিউড ইন্ডাস্ট্রির খবর, রামকমল মুখোপাধ্যায় পরিচালনা করবেন এই ছবি। প্রযোজনা করবে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। মহাভারত নিয়েই এই সিনেমা হবে। যদিও এখনও এই বিষয়ে কংক্রিট কিছু জানা যায়নি। সবটাই এখন প্রাথমিক পর্যায় আলোচনা স্তরে আছে বলেই শোনা গিয়েছে। রামকমলের আনন্দমঠ সিনেমার পর হয়তো তিনি দ্রৌপদী নিয়ে কাজ শুরু করতে পারেন। তবে এখনও কিছুই চূড়ান্ত পর্যায়ে এগোয়নি। 

Advertisement

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: শ্যুটিং সেরে ছুটি কাটাতে মালদ্বীপে দেব, সঙ্গী হলেন রূক্মিণী

 

ইতিমধ্যেই রূক্মিণীর অভিনয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট প্রশংসা পেয়েছে। নিজের মাটি শক্ত করছেন অভিনেত্রী। বিনোদিনী চরিত্রের জন্য তিনি রীতিমতো প্রশিক্ষণ নিয়েছেন মঞ্চের বিনোদিনী সুদীপ্তা চক্রবর্তীর কাছ থেকে। সত্যবতী চরিত্র প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে, 'কেবল বিনোদিনী নয়, আমার কাছে যে চরিত্র আসুক না কেন আমি সেটাতে নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করি। বিনোদিনীতে যেমন প্রাণ ঢেলে অভিনয় করেছি সত্যবতীর চরিত্রর জন্যেও তেমন করব।' 

 

  

Advertisement