scorecardresearch
 

Jeetu-Nabanita Divorce: ডিভোর্স চর্চার মাঝেই জিতুর নতুন পোস্ট নবনীতাকে নিয়ে, কী বললেন?

Jeetu-Nabanita Divorce: একদিকে সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়ায় যখন ঘোষণা করছেন নবনীতা, অন্যদিকে স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করে পুরো বিষয়টিকে আরও ধোঁয়াশার মধ্যে নিয়ে যাচ্ছেন অভিনেতা জিতু কমল। শনিবার অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে স্ত্রী নবনীতাকে নিয়ে ফের একটি ছবি পোস্ট করেন।

Advertisement
ডিভোর্স নিয়ে কী বললেন জিতু কমল? ডিভোর্স নিয়ে কী বললেন জিতু কমল?
হাইলাইটস
  • একদিকে সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়ায় যখন ঘোষণা করছেন নবনীতা, অন্যদিকে স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করে পুরো বিষয়টিকে আরও ধোঁয়াশার মধ্যে নিয়ে যাচ্ছেন অভিনেতা জিতু কমল।

একদিকে সম্পর্ক ভাঙার কথা সোশ্যাল মিডিয়ায় যখন ঘোষণা করছেন নবনীতা, অন্যদিকে স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করে পুরো বিষয়টিকে আরও ধোঁয়াশার মধ্যে নিয়ে যাচ্ছেন অভিনেতা জিতু কমল। শনিবার অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে স্ত্রী নবনীতাকে নিয়ে ফের একটি ছবি পোস্ট করেন। যা নিয়ে আবারও সোশ্যাল মিডিয়ায় নতুন করে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। 

শনিবার জিতু কমল তাঁর সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে যে জিতু ও নবনীতা হাতজোড় করে দাঁড়িয়ে রয়েছেন পাশাপাশি। এই ছবি পোস্ট করে ক্যাপশনে জিতু লিখেছেন, নাম মাও হো রেঙ্গে কিও। অনেকেই এই ক্যাপশনের অর্থ বুঝতে পারছেন না। এটি জাপানি শব্দ, যা নিচিরেন বৌদ্ধধর্মে এই মন্ত্র উচ্চারণ করা হয়। এই মন্ত্র তখনই জপ করা হয়, যখন কেউ অসম্ভব যন্ত্রণার, চ্যালেঞ্জ, মানসিক অশান্তির মধ্যে দিয়ে যাচ্ছেন। এই মন্ত্র দপ করলে সেই কঠিন রাস্তা পেরোনো সহজ হয়। তবে কী জিতু ডিভোর্সের মতো কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন? 

এই ছবি পোস্ট করার পরই bangla.aajtak.in-এর তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল জিতু কমলের সঙ্গে। অভিনেতা এ প্রসঙ্গে স্পষ্ট জানান যে তাঁর ছবি দিতে ইচ্ছা করেছে তাই তিনি দিয়েছেন। তবে ডিভোর্সের চর্চা নিয়ে তিনি একটা শব্দও বলবেন না। জিতু বলেন, 'আমার ছবি দিতে ইচ্ছে হয়েছে তাই দিয়েছি। অপনাদের ইচ্ছে করে না ছবি দিতে। আমি এই ডিভোর্স প্রসঙ্গে একটা শব্দও খরচ করব না। এটা সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।'

Advertisement

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে নবনীতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “টেবিলে দুটো প্লেট একসঙ্গে থাকবে না। টাওয়েল, সানস্ক্রিনের ভাগাভাগি হবে না। জানি এই পরিস্থিতি সামলানোর জন্য আমায় প্রস্তুত করে দিয়েছ তুমি। আমরা দুজন দুজনের সাথে ভাল নেই.....প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এই ভাবেই হোক। ভাল থেকো জিতু।” কিছু দিন আগেই লন্ডন থেকে ফিরেছেন জিতু এবং নবনীতা। এই কয়েক দিনের মধ্যে কী এমন ঘটল? তিন মাস ধরে যদি তাঁরা আলাদা থাকেন, তা হলে লন্ডনে নায়কের সঙ্গে কেন ঘুরতে গেলেন নবনীতা? উঠছে এমন অনেক প্রশ্নই।

আরও পড়ুন

অপরদিকে, এই পোস্টের পরই জিতুও তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ওইদিনই নবনীতাকে বাচ্চা বউ বলে সম্বোধন করে লেখেন যে আগেও তাঁকে সামলেছেন ভবিষ্যতেও সামলাবেন। এই পোস্ট দেখে অনেকেই কিছুটা স্বস্তি পেয়েছেন। তবে অনেকের বহু নেটিজেন দ্বন্দ্বে পড়েছেন, তাহলে কি সত্যিই বিচ্ছেদ হবে জুটির? নাকি অভিমানের বরফ গলে, দূরত্ব ঘুচবে এই জুটির। যদিও জিতুর এই পোস্ট দেখে কিছুটা হলেও আন্দাজ পাওয়া যাচ্ছে যে হয়ত সত্যিই সত্যিই ডিভোর্সের পথেই হাঁটতে চলেছেন নবনীতা-জিতু। 

Advertisement