scorecardresearch
 

Jisshu Sengupta: হঠাৎই বুর্জ খলিফায় ভেসে উঠল যিশুর মুখ, ব্যাপারটা কী?

Jisshu Sengupta: সেলিব্রিটি ক্রিকেট লিগের দশম মরশুম শুরু হবে ২৩ ফেব্রুয়ারি থেকে। দুবাইয়ে একটি সুন্দর অনুষ্ঠানে বুর্জ খলিফায় দুর্দান্ত প্রোমো তুলে ধরা হয়েছে। আর সেখানেই বাংলা থেকে উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত। আর এখানেই ঘটে গেল সেই ঘটনাটি।

Advertisement
যিশু সেনগুপ্ত যিশু সেনগুপ্ত
হাইলাইটস
  • বিশ্বের সর্বোচ্চ বহুতলে টলিউডের প্রথম তারকা যিশুর দেখা মেলে।

সেলিব্রিটি ক্রিকেট লিগের দশম মরশুম শুরু হবে ২৩ ফেব্রুয়ারি থেকে। দুবাইয়ে একটি সুন্দর অনুষ্ঠানে বুর্জ খলিফায় দুর্দান্ত প্রোমো তুলে ধরা হয়েছে। আর সেখানেই বাংলা থেকে উপস্থিত ছিলেন যিশু সেনগুপ্ত। আর এখানেই ঘটে গেল সেই ঘটনাটি। বুর্জ খলিকায় সলমন, সোনু সুদ, সোহেল খান, আল্লু অর্জুনদের সঙ্গে যিশু সেনগুপ্তের মুখও ভেসে ওঠে। যা গোটা টলিউডের কাছে গর্বের বিষয়। প্রসঙ্গত, দুবাইয়ের আইকনিক বুর্জ খলিফায় ট্রেলার লঞ্চ হয়েছিল শাহরুখের সিনেমার। তবে এই পর্যন্ত যিশু ছাড়া আর কোনও টলিউড তারকাকে সেখানে দেখা যায়নি। 

বিশ্বের সর্বোচ্চ বহুতলে টলিউডের প্রথম তারকা যিশুর দেখা মেলে। এই ভিডিও সামনে আসার পরই যিশুর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। একঝাঁক অভিনেতার সঙ্গে সেই সুন্দর মুহূর্তের সাক্ষী থাকলেন যিশুও। এদিন যিশুর সঙ্গে উপস্থিত ছিলেন  সোহেল খান, সোনু সুদ, কিচ্ছা সুদীপ সহ সিসিএল-এর চারটি দলের সুপারস্টার এবং অধিনায়ক। আর সেখানেই সকলের সামনে বুর্জ খলিফায় মুখ দেখা যায় যিশুর। 

প্রসঙ্গত, সেলিব্রিটি ক্রিকেট লিগ হল ভারতের একমাত্র ক্রীড়া লিগ, যা চারটি ভিন্ন ভাষার দুশোর বেশি অভিনেতাকে একত্রিত করে। ২৩ ফেব্রুয়ারি শারজাহতে লিগ শুরু হবে। টুর্নামেন্টটি সোনি স্পোর্টস টেল 5 এবং জিও সিনেমা-সহ একাধিক আঞ্চলিক চ্যানেলে লাইভ-স্ট্রিম করা হবে। এদিন যিশুকে দেখা যায় বুর্জ খলিফায় সিসিএলের প্রোমো নিজের মোবাইলে ক্যামেরাবন্দি করতে। সকলের সঙ্গে যিশুও বেশ খুশি এই সিসিএলে অংশ নিয়ে। ক্রিকেটটা ভালোই খেলেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি এই খেলাতেও বেশ পারদর্শী তিনি। 

Advertisement

শাহরুখ খানের সিনেমা মুক্তির আগে ২০২৩-এ জওয়ান ছবির ট্রেলার বুর্জ খলিফায় দেখানো হয়। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়ে যায় সব জায়গায়। এবার সেই তালিকায় যোগ হল টলিউড অভিনেতার নাম। যেখানে তাঁকে গিয়েছে একেবারে অন্যরূপে। তাঁর গর্বে গর্বিত গোটা বাংলা। সকলেই যিশুর প্রশংসায় পঞ্চমুখ। গত পুজোতেই দশম অবতার ছবিতে যিশুর অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে। এই বছরও দেবের খাদান ছবিতে অন্য রকম চরিত্রে দেখা যাবে যিশুকে। 

আরও পড়ুন

Advertisement