scorecardresearch
 

Pallavi Sharma: জবা থেকে দত্ত বাড়ির পর্ণা, কত পারিশ্রমিক পান 'নিম ফুলের মধু'র পল্লবী?

Pallavi Sharma: বাঙালি দর্শকদের কাছে বিনোদনের এক বড় অংশ হল বাংলা সিরিয়াল। বছরের পর বছর ধরে এই বাংলা সিরিয়াল দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। টলিউড তারকাদের চেয়েও সিরিয়ালের তারকাদের প্রতি দর্শকদের টান অনেক বেশি। এই মুহূর্তে বাঙালি দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন দত্ত বাড়ির পর্ণা তথা পল্লবী শর্মা।

Advertisement
পল্লবী শর্মা পল্লবী শর্মা
হাইলাইটস
  • বাঙালি দর্শকদের কাছে বিনোদনের এক বড় অংশ হল বাংলা সিরিয়াল।

বাঙালি দর্শকদের কাছে বিনোদনের এক বড় অংশ হল বাংলা সিরিয়াল। বছরের পর বছর ধরে এই বাংলা সিরিয়াল দর্শকদের মনোরঞ্জন করে চলেছে। টলিউড তারকাদের চেয়েও সিরিয়ালের তারকাদের প্রতি দর্শকদের টান অনেক বেশি। এই মুহূর্তে বাঙালি দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন দত্ত বাড়ির পর্ণা তথা পল্লবী শর্মা। নিম ফুলের মধু সিরিয়ালের মাধ্যমে পল্লবীর জনপ্রিয়তা এখন তুঙ্গে। কিন্তু জানেন সবার প্রিয় পল্লবী তথা পর্ণা কত পারিশ্রমিক পান?

বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় এক সিরিয়াল হল নিম ফুলের মধু। আর এই সিরিয়ালের দৌলতে ঘরে ঘরে জনপ্রিয়তা পেয়েছেন দত্ত বাড়ির বউমা পর্ণা তথা পল্লবী শর্মা। তাঁর ও শাশুড়ি কৃষ্ণা দত্তের অশান্তি-ঝগড়া দর্শকদের মন জয় করেছে। টিআরপি তালিকাতেও নিম ফুলের মধু তার জায়গা ধরে রাখতে পারছে আর তাই তো এই সিরিয়ালের জনপ্রিয়তা সবার থেকে বেশি। নিম ফুলের মধু খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মাও এই মুহূর্তে বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। আর তাঁর পারিশ্রমিক যে চড়া হবে সেটা আর নতুন করে বলার কিছুই নেই। 

বিনোদনের এক ওয়েব সাইট থেকে জানা গিয়েছে পল্লবীর পারিশ্রমিক আনুমানিক ১ লক্ষ ৭০ হাজার টাকা। টেলিভিশন দুনিয়ায় পল্লবীর জনপ্রিয়তা কম নয়। দত্ত বাড়ির বউ পর্ণা সকলের মন জয় করে নিয়েছেন। বিপরীতে দেখা যাচ্ছে রুবেল দাসকে। রুবেল-পল্লবীর রিল লাইফের জুটি দর্শকদের দারুণ পছন্দের। পল্লবীর জনপ্রিয়তা যদিও আগেও ছিল। পর্ণা চরিত্রের আগে দর্শকেরা পল্লবীকে জবা হিসাবেই চিনতেন। 

আরও পড়ুন

 ২০১৬ সালে কে আপন কে পর ধারবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ২০২০ সাল পর্যন্ত চলে ওই সিরিয়াল। তার আগে দুই পৃথিবী নামের একটি ধারাবাহিকে কাজ করতেন পল্লবী। ২০১৬ থেকে ২০২০, এই চার বছরে জবা সেনগুপ্ত হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন পল্লবী। কে আপন কে পর সিরিয়ালটি দীর্ঘদিন TRP লিস্টে এক নম্বরে থেকেছে। পল্লবীকে পর্ণার আগে দর্শকেরা জবা নামেই চিনতেন। মাঝে দু' বছরের বিরতি নিয়েছিলেন তিনি। তারপর ফেরেন নিম ফুলের মধু সিরিয়ালের মাধ্যমে। 

Advertisement

এই মুহূর্তে নিম ফুলের মধুতে চলছে দারুণ টুইস্ট। পর্ণা তাঁর বিবাহিত জীবন, মা হওয়ার স্মৃতি সবই ভুলে গিয়েছেন। স্মৃতি হারিয়ে দত্ত বাড়িতে নানান কার্যকলাপ করে যাচ্ছেন পর্ণা। তাঁর স্মৃতি ফেরানোর চেষ্টায় মরিয়া সৃজন সহ পরিবারের অন্যান্য সদস্যরা। এইসব কিছু মিলিয়ে ফের জমজমাট হয়ে উঠেছে দত্ত বাড়ি। এখন কবে পর্ণার স্মৃতি ফেরে তার অপেক্ষায় দর্শকেরা। 

Advertisement