scorecardresearch
 

Ditipriya Roy: শরীরে নেই এতটুকু মেদ, জিমে না গিয়েও এভাবে ফিট থাকেন দিতিপ্রিয়া

Ditipriya Roy: টলিউডের অনেক অভিনেত্রীদের চেয়ে কম বয়স হলেও জনপ্রিয়তায় সকলকে মাত করে দিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। টেলিভিশন থেকে সিনেমা অথব ওয়েব সিরিজ সবেতেই অভিনেত্রীর জুড়ি মেলা ভার। রানি রাসমণী সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান দিতিপ্রিয়া। এই সিরিয়ালের সবচেয়ে কনিষ্ঠতম সদস্যই এই গুরু গম্ভীর চরিত্রে অভিনয় করেছিলেন।

Advertisement
দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউডের অনেক অভিনেত্রীদের চেয়ে কম বয়স হলেও জনপ্রিয়তায় সকলকে মাত করে দিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।
  • টেলিভিশন থেকে সিনেমা অথব ওয়েব সিরিজ সবেতেই অভিনেত্রীর জুড়ি মেলা ভার
  • পড়াশোনার পাশাপাশি দিতিপ্রিয়া তাঁর কেরিয়ারকেও এগিয়ে নিয়ে চলেছেন দ্রুত

টলিউডের অনেক অভিনেত্রীদের চেয়ে কম বয়স হলেও জনপ্রিয়তায় সকলকে মাত করে দিয়েছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। টেলিভিশন থেকে সিনেমা অথব ওয়েব সিরিজ সবেতেই অভিনেত্রীর জুড়ি মেলা ভার। রানি রাসমণী সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান দিতিপ্রিয়া। এই সিরিয়ালের সবচেয়ে কনিষ্ঠতম সদস্যই এই গুরু গম্ভীর চরিত্রে অভিনয় করেছিলেন। দর্শক মহল তো বটেই তাঁর প্রশংসায় পঞ্চুমুখ ছিলেন সিরিয়াল-সিনেমার সমালোচকরাও। পড়াশোনার পাশাপাশি দিতিপ্রিয়া তাঁর কেরিয়ারকেও এগিয়ে নিয়ে চলেছেন দ্রুত। চুটিয়ে অভিনয় করছেন সিরিজ-সিনেমায়। গ্ল্যামার ওয়ার্ল্ডে থাকতে হলে অভিনেত্রীদের কঠোর কায়িক পরিশ্রম করতে হয়। এমনিতে ছিপছিপে গড়ন হলেও দিতিপ্রিয়াও কিন্তু নিজেকে ফিট রাখতে শরীরচর্চা করে থাকেন। আসুন দেখে নিই রাসমনী খ্যাত দিতিপ্রিয়ার ফিটনেস মন্ত্র কী। 

জিমে যেতে ভালোবাসেন না দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া জিমে যেতে খুব একটা পছন্দ করেন না। কিন্তু তাও তিনি নিজেকে ফিট রাখেন। কীভাবে জাননে? বাড়িতেই যোগা করে। দিতিপ্রিয়া জানিয়েছেন যে তিনি তাঁর বাড়িতেই হাল্কা যোগাসন করে থাকেন। কারণ তিনি জিমে গিয়ে ভারী শরীরচর্চা করতে ভালোবাসেন না। শরীরচর্চার পাশাপাশি তিনি খাওয়া দাওয়াও মেপে করে থাকেন। তবে সবকিছু মিলিয়ে দিতিপ্রিয়া কিন্তু নিজেকে দারুণভাবে মেইনটেইন করে রেখেছেন। 

দিতিপ্রিয়া রায়

আরও পড়ুন: Dakghor web series: মুক্তি পেল দিতিপ্রিয়া-সুহোত্রর ডাকঘর, বকেয়া টাকার দাবিতে সরব সিরিজের ডিওপি

 

দিতিপ্রিয়া সব পোশাকেই সাবলীল
তাঁর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যাবে যে দিতিপ্রিয়া ওয়েস্টার্ন থেকে ইন্ডিয়ান সব ধরনের পোশাকেই সাবলীল। অভিনেত্রীর এখন জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর অভিনয় দর্শকদের দারুণ প্রিয়। শিশুশিল্পী হিসাবে নিজের কেরিয়ার শুরু করলেও এখন অভিনেত্রী টলিউডের অন্যতম অভিনেত্রী হিসাবে প্রমাণ করেছেন। ওটিটি প্ল্যাটফর্মে তাঁর অভিনীত ডাকঘর খুব ভালোভাবে স্ট্রিমিং হচ্ছে। এই সিরিজের জন্য তিনি প্রশংসা কুড়োচ্ছেন। এই সিরিজে তিনি যেভাবে নিজের চরিত্রটি ফুটিয়ে তুলেছেন তা সত্যিই অসাধারণ। 

Advertisement

 

আরও পড়ুন: Durnibar Saha-Oindrila Sen: ট্রোলের ভয়, হানিমুনের ছবি পোস্ট করতে পারছেন না দুর্নিবার-ঐন্দ্রিলা

শনের সঙ্গে জুটি বাঁধবেন দিতিপ্রিয়া
অভিনয়ের পাশাপাশি তাঁর ফ্যাশন সেন্সও দারুণ। তাঁকে এই মুহূর্তে ইনস্টাতে ফলো করেন ৯ লক্ষ ৭৫ হাজারের বেশি মানুষ। মনের মানুষ কেউ নেই বলেই দাবী করেথাকেন দিতিপ্রিয়া। তবে একাধিকবার নিজের সহ-অভিনেতাদের সঙ্গে প্রেমের গুজব রটেছে তাঁকে নিয়ে। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন দিতিপ্রিয়া। খুব শীঘ্রই তাঁকে অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে। 


  

Advertisement