scorecardresearch
 

Koel Mallick: নাতির দুষ্টুমিতে অস্থির, কোয়েল-পুত্রকে কী নামে ডাকেন দাদু রঞ্জিত?

Koel Mallick: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে টলিউড কুইন নামে পরিচিত কোয়েল মল্লিক। বাণিজ্যিক সিনেমা থেকে শুরু করে অন্য ধাঁচের সিনেমা সবেতেই নিজেকে দারুণভাবে প্রমাণিত করতে পেরেছেন কোয়েল। মেয়ের মতোই টলিউড ইন্ডাস্ট্রিতে একসময় রাজ করেছেন রঞ্জিত মল্লিকও। তাঁর সিনেমা মানেই মারকাটারি দৃশ্য সেখানে থাকা চাই।

Advertisement
কোয়েল মল্লিক ও রঞ্জিত মল্লিক কোয়েল মল্লিক ও রঞ্জিত মল্লিক
হাইলাইটস
  • প্রযোজক নিশপাল সিং রানের সঙ্গে বিয়ে করেন কোয়েল মল্লিক। বিয়ের বেশ কিছু বছর পর কোয়েলের কোলে আসে কবীর।
  • কোয়েলের মতো তাঁর ছেলেও ভক্তদের কাছে দারুণভাবে পরিচিত

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে টলিউড কুইন নামে পরিচিত কোয়েল মল্লিক। বাণিজ্যিক সিনেমা থেকে শুরু করে অন্য ধাঁচের সিনেমা সবেতেই নিজেকে দারুণভাবে প্রমাণিত করতে পেরেছেন কোয়েল। মেয়ের মতোই টলিউড ইন্ডাস্ট্রিতে একসময় রাজ করেছেন রঞ্জিত মল্লিকও। তাঁর সিনেমা মানেই মারকাটারি দৃশ্য সেখানে থাকা চাই। রঞ্জিত-কন্যা কোয়েলও বাবার মতোই ভক্তদের ভালোবাসা জয় করতে সফল হয়েছেন। পুজোতেই কোয়েল মল্লিককে দেখা যাবে কামব্যাক করতে। তবে মল্লিক পরিবারের প্রাণ কিন্তু এখন কোয়েল পুত্র কবীর। তার দুষ্টুমিতে ভরপুর থাকে মল্লিক পরিবার। সকলের কাছে কোয়েলের ছেলে কবীর নামে পরিচিত হলেও দাদু রঞ্জিত মল্লিক কবীরকে এক অন্য নামে ডাকে।   

প্রযোজক নিশপাল সিং রানের সঙ্গে বিয়ে করেন কোয়েল মল্লিক। বিয়ের বেশ কিছু বছর পর কোয়েলের কোলে আসে কবীর। কোয়েলের মতো তাঁর ছেলেও ভক্তদের কাছে দারুণভাবে পরিচিত। কোয়েল একাধিকবার তাঁর পুরনো সাক্ষাৎকারে জানিয়ে এসেছেন যে তাঁর ছেলে কবীর কতটা দুষ্টুমি করে থাকেন। মল্লিকবাড়ির দুর্গাপুজো হোক বা সমস্ত অনুষ্ঠানের প্রাণকেন্দ্র ছোট্ট কবীর। 

গত বছরের পুজোতেই দাদু রঞ্জিত মল্লিকের কোলে চেপে ঘুরতে দেখা গিয়েছিল তাঁর আদুরে নাতিকে। দাদুর আদুরে নাতি বড় হয়ে যাচ্ছে ধীরে ধীরে। দাদু-নাতির মধ্যে সম্পর্কও একেবারে বন্ধুর মতো। দাদুর সঙ্গে অনেকটা সময় কাটায় কবীর। আসলে দাদু-দিদার কাছে নাতি-নাতনিদের স্থান একেবারে আলাদাই। এক সাক্ষাৎকারে রঞ্জিত মল্লিক বলেছিলেন যে কবীর খুব দুষ্টুমি করে। খুবই দুষ্টু কোয়েল-পুত্র। রঞ্জিত মল্লিক কবীরকে গুরু বলে ডাকে। শুধু তাই নয়, দুজনেই দুজনকে ভালোবেসে গুরু বলেই ডাকে। 

আরও পড়ুন

কিছুদিন আগে জঙ্গলে মিতিন মাসী-র পোস্টার লঞ্চ অনুষ্ঠানে এসে কোয়েল জানিয়েছিলেন যে এই ছবির শ্যুটিংয়ের সময় কবীর ভিডিও কলে মায়ের পিছনে হাতি দেখে আবদার করে হাতি দেখার। আর সেই আবদার পূরণ করেছিলেন কোয়েল ও নিসপাল। শ্যুটিংয়ের জায়গায় এসে তপ্ত গরমেও হাতি দেখার পর কবীর শান্ত হয়েছিল। তাহলেই এবার বুঝুন ছোট্ট কবীর কীভাবে নাকানি চোবানি খাওয়ায় তার তারকা মা-বাবাকে। 

Advertisement

Advertisement