scorecardresearch
 

Koushani Mukherjee: হেঁড়ে গলায় গান কৌশানীর, মঞ্চ কাঁপিয়ে নাচ 'কাকু'র, হাসাহাসি সোশ্যালে

Koushani Mukherjee: দিন-দুয়েক আগেই জন্মদিন পালন করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শহর কলকাতার এক লাউঞ্জে দারুণভাবে জন্মদিন পালন করা হল অভিনেত্রীর। আর জন্মদিনের আগেই খুব বাজেভাবে ট্রোল হলেন বনির প্রেয়সী কৌশানী মুখোপাধ্যায়। কলেজে গিয়ে এক অনুষ্ঠানে গান গেয়ে চরম কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী।

Advertisement
গান গেয়ে ট্রোল কৌশানী গান গেয়ে ট্রোল কৌশানী
হাইলাইটস
  • দিন-দুয়েক আগেই জন্মদিন পালন করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শহর কলকাতার এক লাউঞ্জে দারুণভাবে জন্মদিন পালন করা হল অভিনেত্রীর। আর জন্মদিনের আগেই খুব বাজেভাবে ট্রোল হলেন বনির প্রেয়সী কৌশানী মুখোপাধ্যায়।

দিন-দুয়েক আগেই জন্মদিন পালন করেছেন কৌশানী মুখোপাধ্যায়। শহর কলকাতার এক লাউঞ্জে দারুণভাবে জন্মদিন পালন করা হল অভিনেত্রীর। আর জন্মদিনের আগেই খুব বাজেভাবে ট্রোল হলেন বনির প্রেয়সী কৌশানী মুখোপাধ্যায়। কলেজে গিয়ে এক অনুষ্ঠানে গান গেয়ে চরম কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হন ট্রোল। এর আগে অভিনেত্রীকে তাঁর ওজন নিয়েও ট্রোল করা হয়েছে। 

কৌশানী তাঁর জন্মদিনের আগেই গিয়েছিলেন জি এম এস এম কলেজে। এই কলেজের এক অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে এসেছিলেন অভিনেত্রী। কলেজে যাওয়ার ছবি-ভিডিও ইতিমধ্যেই অভিনেত্রী শেয়ার করেছিলেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। তবে এই কলেজে এসে অত্যাধিক আনন্দে আত্মহারা হয়ে কলেজ ভর্তি পড়ুয়াদের সামনে গেয়ে বসলেন গান। আর সেই গানের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের মনে হচ্ছে অভিনয় ছেড়ে কেন কৌশানী গান ধরতে গেলেন। 

 

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন বনি-কৌশানী, সামনে এল বিয়ের তারিখ

ফেসবুকে এই ভিডিও ভাইরাল করেছেন সাগ্নিক কুণ্ডু নামে একজন নেটিজেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে, কৌশানী তাঁর প্রিয় বলিউড তারকা সলমন খানের সিনেমা কিক-এর যো ইয়ার না মিলে তো মর জাওয়া গানটি গাইছেন। ভিডিওতে কৌশানী কালো রঙের প্রিন্টেড জাম্পশ্যুট পরে রয়েছেন। হাতে মাইক নিয়ে রীতিমতো তারস্বরে চেঁচাচ্ছেন কৌশানী। মানে গান করছেন তিনি। তবে ভিডিওতে যেটা সকলের নজর কেড়েছে তা হল কৌশানীর গান শুনে হঠাৎই সাদা শার্ট পরা এক লোক নাচতে নাচতে অভিনেত্রীর সামনে চলে আসেন। আর ভিডিওতে তা দেখে রীতিমতো হাসির রোল উঠেছে। 

আরও পড়ুন: Koushani Mukherjee Birthday: রাত পোহালেই জন্মদিন কৌশানীর, প্রেমিকাকে কি সারপ্রাইজ দিচ্ছেন বনি?

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কৌশানীর দিকে ধেয়ে আসে একের পর এক কটাক্ষ। কেউ কেউ বলেছেন যে গানটা শুনে চোখে জল চলে এল আবার কেউ কেউ লিডিং হিরো বনিকে কটাক্ষ করে ট্রোল করেছেন কৌশানীকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ওই ব্যবহারকারী ক্যাপশনে লিখেছেন, 'এটা গান হল? সাথে কাকার নাচ আলাদাই।' প্রসঙ্গত, একাধিক মাচা অনুষ্ঠানে গিয়ে অভিনেত্রীদের এরকম গান গাওয়াকে নিয়ে বহুবার ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীদের। 

Advertisement

 

আরও পড়ুন: Boney-Koushani: সম্পর্কে চিড় ধরল বনি-কৌশানীর? পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠতা নায়িকার!

প্রসঙ্গত, জন্মদিনের দিনই ট্রোলের মুখে পড়েন কৌশানী। জন্মদিনের পার্টির ছবি পোস্ট করতেই অভিনেত্রীকে তাঁর ওজন নিয়ে কটাক্ষ করা শুরু হয়ে যায়। কারণ অভিনেত্রীর ছবি দেখে মনে হয়েছে তাঁর ওজন হয়ত কিছুটা বেড়েছে। তবে এইসব নিয়ে কিছুই ভাবতে নারাজ কৌশানা। এখন আগামী বছর বিয়ে আর একাধিক কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। 

       

Advertisement