scorecardresearch
 

Madhumita Sarcar-Anik Dutta: কাস্টিংয়ে হঠাত্‍ বাদ কেন মধুমিতা? পরিচালক অনীক বলছেন...

Madhumita Sarcar-Anik Dutta: সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকারের চিনি ২। বক্স অফিসে সেই সিনেমা সেভাবে সফল হতে পারেনি। ব্যোমকেশ ও দুর্গ রহস্যর সঙ্গে রীতিমতো বক্স অফিসে টক্করে সামিল হয়েছে এই ছবি। চিনি ২-এর পর প্রথমবার এসভিএফ ব্যানারের বাইরে গিয়ে মধুমিতা সিনেমা করছেন। কে প্রথম কাছে এসেছি ছবিতে অভিনেত্রী জুটি বাঁধবেন বিক্রমের সঙ্গে।

Advertisement
অনীক দত্তের ছবি থেকে সরলেন মধুমিতা সরকার অনীক দত্তের ছবি থেকে সরলেন মধুমিতা সরকার
হাইলাইটস
  • মাঝে শোনা গিয়েছিল পরিচালক অনীক দত্তের একটি ছবিতে নাকি কাজ করতে চলেছেন মধুমিতা।
  • কিন্তু শোনা যাচ্ছে, সেই সিনেমা থেকেও বাদ দেওয়া হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা সরকারের চিনি ২। বক্স অফিসে সেই সিনেমা সেভাবে সফল হতে পারেনি। ব্যোমকেশ ও দুর্গ রহস্যর সঙ্গে রীতিমতো বক্স অফিসে টক্করে সামিল হয়েছে এই ছবি। চিনি ২-এর পর প্রথমবার এসভিএফ ব্যানারের বাইরে গিয়ে মধুমিতা সিনেমা করছেন। কে প্রথম কাছে এসেছি ছবিতে অভিনেত্রী জুটি বাঁধবেন বিক্রমের সঙ্গে। ইতিমধ্যেই অরুণাচল প্রদেশে এই ছবির শ্যুটিং সেরে ফিরেছেন তিনি। আরও একবার বিক্রম-মধুমিতা জুটিকে বড় পর্দায় দেখার অপেক্ষায় আপামর বাঙালি দর্শক। মাঝে শোনা গিয়েছিল পরিচালক অনীক দত্তের একটি ছবিতে নাকি কাজ করতে চলেছেন মধুমিতা। কিন্তু শোনা যাচ্ছে, সেই সিনেমা থেকেও বাদ দেওয়া হয়েছে অভিনেত্রীকে।  

পরিচালক অনীক দত্তের সঙ্গে bangla.aajtak.in-এর তরফ থেকে এ বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জানান যে সেই অর্থে কাউকে বাদ দেওয়া হয়নি। পুরো টিমের সম্মতিতেই মধুমিতাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মধুমিতা প্রধান চরিত্রে কাজও করছিলেন না বলে জানান পরিচালক। তবে মধুমিতার বদলে অন্য কোন অভিনেত্রীকে এই সিনেমায় নেওয়া হবে সে বিষয়ে কিছুই বলেননি অপরাজিত ছবির পরিচালক। 

অনীক দত্ত পরিচালিত এই সিনেমার নাম যত কাণ্ড কলকাতাতেই। একেবারে প্রাথমিক স্তরে রয়েছে এই ছবির কাজকর্ম। অনীক দত্ত জানান যে তিনি এখনই এই ছবি প্রসঙ্গে কিছুই মন্তব্য করবেন না কারণ সবটাই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হবে। এই প্রসঙ্গে মধুমিতা সরকারও জানিয়েছেন যে তাঁকে কোনও ছবি থেকেই জোর করে বাদ দেওয়া হয়নি। অনীক দত্তের ছবির সঙ্গে তাঁর ডেট নিয়ে সমস্যা হওয়ার কারণে অভিনেত্রীকে একপ্রকার সরে আসতে হয়। ভবিষ্যতে অনীক দত্তের ছবিতে কাজ করার আগ্রহ জানিয়েছেন মধুমিতা। 

আরও পড়ুন

অভিনয়ের পাশাপাশি মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। প্রায়ই নিত্য নতুন অবতারে ইনস্টা হ্যান্ডেলে ছবি ও রিল ভিডিয়ো শেয়ার করেন বং বিউটি মধুমিতার সরকার। অভিনেত্রীর হিন্দি প্রজেক্টের কাজও আপাতত স্থগিত রয়েছে। তার ওপর টলিপাড়ার অন্দরের খবর, এসভিএফের কোনও 
প্রজেক্টেই মধুমিতা আর কাজ করবেন না। চিনি ২ শেষ প্রজেক্ট ছিল। যদিও এই নিয়ে নিশ্চিত কিছু খবর পাওয়া যায়নি। 

Advertisement

Advertisement