scorecardresearch
 

হিমাচলে দীপাবলির পর গোয়ায় ক্রিসমাস, সেলিব্রেশনে বলিউডের হিট জুটি অর্জুন-মালাইকা

গোয়ায় ক্রিসমাস সেলিব্রেশনে অর্জুন-মালাইকা। অমরিতা আরোরার বাড়িতে সেলিব্রেশন বলিউড জুটির। ক্রিসমাসে লাল পোশাকে মালাইকার পরিবার।

Advertisement
গোয়ায় অর্জুন ও মালাইকা। গোয়ায় অর্জুন ও মালাইকা।
হাইলাইটস
  • গোয়ায় ক্রিসমাস সেলিব্রেশনে অর্জুন-মালাইকা
  • অমরিতা আরোরার বাড়িতে সেলিব্রেশন বলিউড জুটি
  • ক্রিসমাসে লাল পোশাকে মালাইকার পরিবার

এবার গোয়ায় ক্রিসমাস সেলিব্রেট করলেন বলিউডের অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। অমরিতা আরোরার বাড়িতে মাতলেন ক্রিসমাস সেলিব্রেশনে। সেই ছবি এবার সোশ্যাল মিডিয়ায় নিজেরাই পোস্ট করলেন বলিউডের এই অভিনেতা-অভিনত্রীরা।

ক্রিসমাস সেলিব্রেট করতে গোয়ায় উড়ে গিয়েছিলেন মালাইকা আরোরা। পরিবারের সঙ্গে বড়দিনে পার্টি করবেন বলে তিনি পারি দেন গোয়ার মাটিতে। আর গোয়ায় অমরিতার বাড়িতে ওঠেন মালাইকা। সেই সঙ্গে সেখানে হাজির হন অর্জুন কাপুরও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

 

অমরিতার বাড়িতে গিয়ে বেশ আপ্লুত হয়ে পরেন অর্জুন। শুধু তাই নয় গোয়ায় সুন্দর বাড়ি দেখে সেই বিষয়ে সোশ্যাল হ্যান্ডেলেও লিখেছেন অর্জুন কাপুর। তিনি লেখেন, এই বাড়ি ছেড়ে কোনওভাবেই যেতে ইচ্ছা করছে না। কি দারুণ একটা বাড়ি। কি সুন্দর করে তৈরি করা। অসাধারণ। গোয়ার থেকে ভালো ছুটি কাটানোর জায়গা হতে পারে না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

Advertisement

 

অন্যদিকে, মালাইকা ও তাঁর পরিবারকে দেখা গিয়েছে লাল ড্রেসে ক্রিসমাস সেলিব্রেট করতে। সান্তা ক্লজের মতো লাল পোশাক ও টুপি পড়ে বড়দিন সেলিব্রেট করছেন তাঁরা।

 

 


এর আগে অতীতে, ক্রিসমাসের পাশাপাশি দীপাবলিতেও এক সঙ্গে সেলিব্রেশনে মাততে দেখা গিয়েছিল অর্জুন ও মালাইকাকে। হিমাচল প্রদেশে এক সঙ্গে দীপাবলি সেলিব্রেট করেছিলেন বলিউডের এই জুটি।

Advertisement