scorecardresearch
 

'হাওয়া মে উড়তি যায়ে'তে 'হট' মালাইকা, ফ্যানেদের বুকে আগুন

ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় গান 'হাওয়া মে উড়তি যায়ে'তে একসঙ্গে স্টেপস করছেন মালাইকা (Manish Paul) ও মণীশ। তাঁদের নাচে দেখা গিয়েছে আশ্চর্য রকমের স্যোয়াগ, স্টাইল ও ফ্লো। মণীশের এই ভিডিওটি মালাইকাও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

Advertisement
মালাইকা অরোরা মালাইকা অরোরা
হাইলাইটস
  • মণীশের সঙ্গে নাচলেন মালাইকা
  • দু'জনের কেমিস্ট্রিতে মজে ইন্টারনেট
  • ভিডিওতে কমেন্টের বন্যা

ডান্স রিয়ালিটি শো ইন্ডিয়াজ বেস্ট ডান্সার ২-এ (India's Best Dancer Season 2) বিচারকের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী মালাইকা অরোরা। শো-তে প্রতিযোগীদের মনোবল বাড়ানোর পাশাপাশি নিজেও গোটা বিষয়টি খুব উপভোগ করছেন। আর এবার শোয়ের সঞ্চালক মণীশ পল মালাইকার সঙ্গে একটি ভিডিও শেয়ার করলেন, যেখানে তাঁদের একসঙ্গে ডান্স করতে দেখা যাচ্ছে। 

ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় গান 'হাওয়া মে উড়তি যায়ে'তে একসঙ্গে স্টেপস করছেন মালাইকা (Manish Paul) ও মণীশ। তাঁদের নাচে দেখা গিয়েছে আশ্চর্য রকমের স্যোয়াগ, স্টাইল ও ফ্লো। মণীশের এই ভিডিওটি মালাইকাও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। বরাবরের মতোই নিজের সিজলিং ডান্স মুডে ফ্যানেদের মন জয় করে নিয়েছেন মালাইকা। ভিডিওটি এখনও পর্যন্ত লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। প্রচুর কমেন্টও দিয়েছেন এসেছে ভিডিওটিতে। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Maniesh Paul (@manieshpaul)

আর শুধু নাচ নয়, লুক দিয়েও ফ্যানেদের মনে আগুন জ্বালিয়ে দিয়েছেন মালাইকা (Malaika Arora)। ভিডিওতে মালাইকাকে রুপোলি রঙের পোশাক পরে দেখা যাচ্ছে। সঙ্গে রয়েছে হাই হিল আর খোলা চুল। এককথায় বলতে গেলে উভয়ের ডান্স কেমিস্ট্রি বেশ মনে ধরেছে ফ্যানেদের। 

 

Advertisement