scorecardresearch
 

Manali Dey: লুকিয়ে ফোন করেছেন বহুবার, মানালির ক্রাশ টলিউডের এই নায়ক

Manali Dey: টেলিভিশন তথা টলিউডে ভীষণভাবে জনপ্রিয় মানালি দে (Manali dey)। বউ কথা কও-এর মৌরির চরিত্র দিয়ে ছোটপর্দায় পা রাখেন মানালি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিরিয়াল, ওয়েব সিরিজ, সিনেমায় কাজ করে গিয়েছেন অভিনেত্রী। তবে মানালি টলিউডের এক নায়ককে দারুণ পছন্দ করতেন।

Advertisement
মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মানালি দে ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলিভিশন তথা টলিউডে ভীষণভাবে জনপ্রিয় মানালি দে (Manali dey) ।

টেলিভিশন তথা টলিউডে ভীষণভাবে জনপ্রিয় মানালি দে (Manali dey)। বউ কথা কও-এর মৌরির চরিত্র দিয়ে ছোটপর্দায় পা রাখেন মানালি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক সিরিয়াল, ওয়েব সিরিজ, সিনেমায় কাজ করে গিয়েছেন অভিনেত্রী। তবে মানালি টলিউডের এক নায়ককে দারুণ পছন্দ করতেন। পরিচয় গোপন করে তিনি ফোনও করতেন তাঁকে। সেই গোপন কথাই উঠে এল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরি-এর শোতে। 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)-র সঞ্চালনায় 'দাদাগিরি'-র মঞ্চে, বিভিন্ন সিজনে উঠে এসে কতই না অজানা গল্প। শুধু সাধারণ মানুষেরা নন, বিভিন্ন সিনেমা বা ধারাবাহিকের প্রচারে, অথবা বিশেষ এপিসোডে 'দাদাগিরি'-র মঞ্চে অতিথি হয়ে আসেন টলিউড বিভিন্ন তারকারা। সদ্য ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। যেখানে মানালি দে দাদার কাছেই স্বীকার করে নিয়েছেন যে তাঁর ছোটবেলার ক্রাশ ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। আর মজার বিষয় হল, ওই একই মঞ্চে উপস্থিত ছিলেন স্বয়ং পরমব্রত। আর মানালির কাছ থেকে তিনিও শোনেন সেই গল্প। 

মানালি সৌরভের সামনেই বলেন যে এখন পরমকে তিনি দাদা বলে মানলেও ছোটবেলায় নাকি তিনি পরমব্রতর অভিনয় দেখে তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন। সেই সময় একেবারেই কিশোরী তিনি। অন্য সব মেয়েদের মতোই পরমও তাঁর ক্রাশ। টেলিফোন ডিরেক্টরি থেকে অভিনেতার নম্বর বের করে মানালি নাকি তাঁর ল্যান্ডফোন থেকে একাধিকবার ফোন করতেন পরমব্রতকে। তবে অধিকাংশ সময়েই ফোন তুলতেন না নায়ক। তখনও মানালি অভিনয়ে পা রাখেননি। পড়াশোনা করছেন। ফলে আলাপই ছিল না পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। একবারই নাকি মানালির ফোন তুলেছিলেন পরমব্রত। তারপরে পরিচয় পেয়ে, 'ব্যস্ত আছি, পরে কথা বলছি' বলে রেখে দিয়েছিলেন। পরের দিকে মানালি এত ফোন করতেন যে সেই নম্বরটা চেনা হয়ে গিয়েছিল নায়কের, তাই আর ফোন ধরতেন না। 

আরও পড়ুন

Advertisement

যদিও এইসব কোনও ঘটনাই পরমের মনে নেই। এখন অবশ্য মানালিকে নায়ক খুব ভাল করেই চেনেন এবং কথা বলেন। দুজনেই একই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। প্রসঙ্গত, সৌরভের এই শো-তে এসে তারকারা নিজেদের সিক্রেট ফাঁস করে যান, যা বেশ মুচমুচে হয়ে থাকে। এর আগেও বহু তারকাদের হাঁড়ির খবর আড্ডার ছলে বের করে এনেছিলেন সৌরভ। 

TAGS:
Advertisement