scorecardresearch
 

চুমুর আবদার থেকে বিয়ে কবে! ফ্যানেদের কীভাবে সামলালেন মিমি?

চোটে না গিয়ে বেশ অভিজ্ঞ হাতেই সামলে নিলেন নায়িকা। উত্তরে বললেন, ভার্চুয়াল চুমু পাঠাতে পারি, কিন্তু তোমার খুব তাড়াতাড়ি একজন প্রেমিকা প্রয়োজন। এই অবস্থা সামলাতে না সামলাতেই আর একজনের প্রশ্নবাণ বিয়ে কবে করছেন অভিনেত্রী? তাতেও একটুও না রেগে বরং হেসে বলে উঠলেন, সময় এলেই জানতে পারবে। বরং পাত্র খুঁজতে পার। 

Advertisement
মিমি চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম মিমি চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • মিমির সোশ্যাল লাইভে অদ্ভুত আবদার অনুরাগীদের
  • কেউ চাইছেন চুমু তো কেউ জানতে চান বিয়ের তারিখ
  • তবে সবটাই বেশ দক্ষ হাতে সামলালেন মিমি

হঠাৎ করেই মিমির কাছ থেকে চুমুর আবদার করে বসলেন এক অনুরাগী। কিন্তু তাতে চোটে না গিয়ে বেশ অভিজ্ঞ হাতেই সামলে নিলেন নায়িকা। উত্তরে বললেন, ভার্চুয়াল চুমু পাঠাতে পারি, কিন্তু তোমার খুব তাড়াতাড়ি একজন প্রেমিকা প্রয়োজন। এই অবস্থা সামলাতে না সামলাতেই আর একজনের প্রশ্নবাণ বিয়ে কবে করছেন অভিনেত্রী? তাতেও একটুও না রেগে বরং হেসে বলে উঠলেন, সময় এলেই জানতে পারবে। বরং পাত্র খুঁজতে পার। 

ক্রিসমাসের সন্ধ্যায় মিমির অনুরাগীদের জন্য বিশেষ উপহার এনেছিলেন মিমি চক্রবর্তী। একেবারে সরাসরি ফ্যানদের সঙ্গে গল্প করার প্ল্যান করে ফেলেছিলেন। যেমন ভাবা তেমন কাজ, সোশ্যাল মিডিয়া পেজ থেকে লাইভ আড্ডায় চলে এসেছিলেন নায়িকা। এমনকী অনুরাগীদের সুযোগ দিয়েছিলেন তাঁর সঙ্গে সরাসরি লাইভে আড্ডার ভিডিয়োর যোগ দেওয়ার। 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

ক্রিসমাসের দিন মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নয়া সিঙ্গলস। সেই গানেরই ফিডব্যাক নিতে ইনস্টাগ্রাম থেকে লাইভে এসেছিলেন মিমি। তাতেই এল এমন অদ্ভুত আবদার। যদিও এই দুটি প্রশ্নের উত্তর দেওয়ার পর সোজাসুজি নায়িকা জানিয়ে দিয়েছিলেন, মোটেই এই ধরনের প্রশ্নের আর উত্তর দেবেন না তিনি।

বিগত এক সপ্তাহ ধরে তাঁর করা পোস্টে ধরা পড়ছিল সমুদ্র-সৈকতের ছবি। পরবর্তী মিউজিক ভিডিওর শ্যুটে সুন্দরবনের মৌসুনি দ্বীপে পৌঁছেছেন অভিনেত্রী। প্রকাশিত হল তাঁর গাওয়া রবীন্দ্র সঙ্গীত 'তোমার খোলা হাওয়া'। সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন তিনি। 

Advertisement

Advertisement