scorecardresearch
 

Misty Singh: বিয়েতে দিয়েছিলেন সোনার হার, নবদম্পতি রেমো-মিষ্টিকে কালীঘাটের বাড়িতে এবার গাছপাকা আম গিফট মমতার

Misty Singh: গত ১৮ মে রাজকীয়ভাবে বিয়ে করেছেন টেলি অভিনেত্রী মিষ্টি সিং ও রেমো দাস। শহরের এক পাঁচতারা হোটেলে টেলি তারকাদের চাঁদের হাট বসেছিল। আর সেই বিয়েতেই অতিথি হিসাবে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মিষ্টি ও রেমো নিজে গিয়ে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন তাঁকে। আর তাঁদের আমন্ত্রণে সাড়া দিয়ে মিষ্টি-রেমোর বিয়েতে হাজির হন মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement
বিয়ের পর মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন মিষ্টি সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম বিয়ের পর মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন মিষ্টি সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • গত ১৮ মে রাজকীয়ভাবে বিয়ে করেছেন টেলি অভিনেত্রী মিষ্টি সিং ও রেমো দাস। শহরের এক পাঁচতারা হোটেলে টেলি তারকাদের চাঁদের হাট বসেছিল। আর সেই বিয়েতেই অতিথি হিসাবে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মিষ্টি ও রেমো নিজে গিয়ে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন তাঁকে।

গত ১৮ মে রাজকীয়ভাবে বিয়ে করেছেন টেলি অভিনেত্রী মিষ্টি সিং ও রেমো দাস। শহরের এক পাঁচতারা হোটেলে টেলি তারকাদের চাঁদের হাট বসেছিল। আর সেই বিয়েতেই অতিথি হিসাবে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মিষ্টি ও রেমো নিজে গিয়ে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন তাঁকে। আর তাঁদের আমন্ত্রণে সাড়া দিয়ে মিষ্টি-রেমোর বিয়েতে হাজির হন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কৃতজ্ঞতা জানাতেই সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে পৌঁছে যান রেমো ও মিষ্টি। মুখ্যমন্ত্রীর সঙ্গে কাটালেন কিছু সময়। 

মুখ্যমন্ত্রীর আতিথেয়তায় মুগ্ধ মিষ্টি ও রেমো। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁরা ছবিও তুলেছেন এবং সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেন। রেমো সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করে লিখলেন, 'মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অত্যন্ত অমায়িক। যতবার ওঁর সঙ্গে দেখা করেছি, উনি ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। এর জন্য ওঁকে অনেক অনেক ধন্যবাদ।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Remo DasRoy (@remo_amigo)

মিষ্টি সিং জানান যে মুখ্যমন্ত্রীর আশীর্বাদ নিতেই রেমোর সঙ্গে কালীঘাটে গিয়েছিলেন তিনি। কী বললেন মুখ্যমন্ত্রী? এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন যে তাঁদের দেখে ভীষণ খুশি হয়েছিলেন তিনি। মিষ্টি ও রেমোকে আশীর্বাদও করেছেন। মিষ্টি জানান যে মুখ্যমন্ত্রী তাঁদের তাঁর বাড়ির গাছের আম উপহার দিয়েছেন। এর আগেও মিষ্টি জানিয়েছিলেন যে তিনি যখন তাঁর বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন সেই সময়ও তাঁদের অ্যাপায়ণ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

গত ১৮ মে শহরের বাইপাস সংলগ্ন হোটেলে মিষ্টি-রেমোর বিয়ের আসর বসেছিল। ১৪ বছরের প্রেমের পর মিষ্টিকে সিঁদুর পরিয়ে দেন রেমো। ওই বিশেষ দিনেও রেমো এবং মিষ্টির পাশে দাঁড়িয়েছিলেন মুখ্যমন্ত্রী। ঝড়-বৃষ্টি উপেক্ষা করেও অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। পার্পল রঙের কাগজে মোড়া উপহার তুলে দিয়েছিলেন মিষ্টির হাতে। মুখ্যমন্ত্রী টেলি অভিনেত্রীর বিয়েতে সোনার হার উপহার দেন। আলতা ফড়িং খ্যাত মিষ্টি ভাবেননি যে মুখ্যমন্ত্রী তাঁর বিয়েতে আসবেন। মিষ্টি তাঁর পরিবারের সঙ্গে মুখ্যমন্ত্রীকে আলাপ করিয়ে দেন। সম্প্রতি জামাইষষ্ঠীতেও প্রথম জামাই আদর উপভোগ করেছেন রেমো।          
 

আরও পড়ুন

Advertisement