scorecardresearch
 

Mithun Chakraborty: অসুস্থ মিঠুন চক্রবর্তী, হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা

অসুস্থ মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

Advertisement
অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী। ফাইল ছবি অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী। ফাইল ছবি
হাইলাইটস
  • অসুস্থ মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।
  • মিঠুন চক্রবর্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, সকালে বুকে ব্যথা এবং অসস্তি শুরু হয় তাঁর।
  • এরপরেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রবীণ অভিনেতাকে

অসুস্থ মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। মিঠুন চক্রবর্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, সকালে বুকে ব্যথা এবং অসস্তি শুরু হয় তাঁর। এরপরেই বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রবীণ অভিনেতা তথা বিজেপি নেতাকে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

সূত্রের খবর, প্রাথমিকভাবে তাঁর MRI করা হচ্ছে। এরপর পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গিয়েছে তাঁকে সাংসদ সোহম চক্রবর্তী হাসপাতালে নিয়ে যান। সূত্রের খবর শনিবার সকালে একটি ছবির শুটিং-এ গিয়েছিলেন তিনি। শুটিং চলাকালীনই হঠাৎ অসুস্থ বোধ করেন। জানা গিয়েছে, অস্বস্তি ও বুকে ব্যথা শুরু হয় প্রবীণ অভিনেতার। এরপর সেখানেই বসে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে আসেন অভিনেতা-সাংসদ সোহম চক্রবর্তী। 

বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। সূত্রের খবর, মিঠুনের আপাতভাবে যে শারীরিক সমস্যাগুলি দেখা দিয়েছে, সেগুলি প্রাথমিকভাবে স্ট্রোকের উপসর্গ। তবে স্ট্রোক হয়েছে কিনা তা এখনও নিশ্চিত নয়। চিকিৎসকদের মতে, MRI রিপোর্ট দেখে তবেই সেই বিষয়ে জানা যাবে। 

এর পাশাপাশি আরও বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। ইতিমধ্যেই চিকিৎসকদের একটি টিম তৈরি করা হয়েছে। তারপরেই সেই বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবেন তাঁরা। বর্তমানে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন। 

বর্তমানে শাস্ত্রী সিনেমায় কাজ করছেন বর্ষীয়ান অভিনেতা। এর আগে কাবুলিওয়ালা সিনেমায় অভিনয় করেছেন। সেখানে তাঁর কাজ তুমুলভাবে প্রশংসিত। 

আরও পড়ুন

Advertisement