scorecardresearch
 

ক্রুজে ড্রাগস পার্টি: শাহরুখ পুত্র আরিয়ানকে জিজ্ঞাসাবাদ NCB-র

শনিবার রাতে মায়ানগরী মুম্বইয়ের মাঝ সমুদ্রে ক্রুজে চড়ে চলছিল "রেভ পার্টি"। নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ। এলাহী এই পার্টিতে উপস্থিত বলিউড তারকা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নাম জড়ায়। ক্রুজে চলছিল দেদার ড্রাগ পার্টি। আগে থেকেই সেখানে হাজির ছিল এনসিবির দল। এই ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। তারকা সন্তানকেও জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।

Advertisement
মুম্বইয়ের ক্রুজে রেভ পার্টিতে নাম জড়ালো আরিয়ান খানের মুম্বইয়ের ক্রুজে রেভ পার্টিতে নাম জড়ালো আরিয়ান খানের
হাইলাইটস
  • শনিবার রাতে মায়ানগরী মুম্বইয়ের মাঝ সমুদ্রে ক্রুজে চড়ে চলছিল "রেভ পার্টি"
  • নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ
  • এলাহী এই পার্টিতে উপস্থিত বলিউড তারকা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নাম জড়ায়

শনিবার রাতে মায়ানগরী মুম্বইয়ের (Mumbai) মাঝ সমুদ্রে ক্রুজে চড়ে চলছিল "রেভ পার্টি" (Rave Party)। নাইট পার্টি থেকে উদ্ধার হয় কোকেন, হাশিস, এমডিএমএ। এলাহী এই পার্টিতে উপস্থিত বলিউড তারকা শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র (Son) আরিয়ান খানের (Aryan Khan) নাম জড়ায়। ক্রুজে চলছিল দেদার ড্রাগ পার্টি। আগে থেকেই সেখানে হাজির ছিল এনসিবির দল। এই ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ। তারকা সন্তানকেও জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।

নাম জড়ালো শাহরুখ পুত্র আরিয়ান খানের 

জিজ্ঞাসাবাদের সময়, বলিউড তারকা সন্তান আরিয়ান জানিয়েছেন, তাঁকে এই পার্টিতে অতিথি হিসেবে ডাকা হয়েছিল। পার্টিতে যোগ দেওয়ার জন্য টাকা দেননি তিনি। এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, আরিয়ানকে এখনও গ্রেফতার করা হয়নি। এনসিবি-র জিজ্ঞাসাবাদে আরিয়ান আরও দাবি করেছেন, যাঁদের পার্টি তাঁদের তরফে তাঁর নাম করেই সকলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সূত্রের আরও খবর, ক্রুজের ভিতরে পার্টি চলার একটি ভিডিও এনসিবির হাতে এসেছে। যেখানে আরিয়ানকে দেখা যাচ্ছে। পার্টি চলাকালীন আরিয়ানকে সাদা টি-শার্ট, নীল জিন্স, লাল খোলা শার্ট এবং ক্যাপ পরে থাকতে দেখা যায়। এনসিবি মুম্বইয়ের প্রধান নিশ্চিত করে জানিয়েছেন যাঁদের গ্রেফতার করা হয়েছে তাঁদের মধ্যে রয়েছেন আরিয়ান খানও। এনসিবি -র সংশ্লিষ্ট সূত্র থেকে আরও জানা গেছে, যারা ধরা পড়েছে তাদের কাছ থেকে রোলিং পেপারও পাওয়া গেছে।

এফটিভি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর কাশিফ খানও এনসিবির নজরে।

NCB -র হানা 

জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে ক্রুজ পার্টিতে এই অপারেশন চালান। তিনিই তাঁর দল নিয়ে সেই ক্রুজে চড়েছিলেন। ক্রুজ বিচ ছেড়ে সমুদ্রে পৌঁছলেই শুরু হয় ড্রাগ পার্টি। সেখানে ব্যাপকভাবে মাদক সেবন করতে শুরু করে উপস্থিত অতিথিরা।

Advertisement

পার্টিতে একটি টিকিটের দাম ৮০ হাজার টাকা

জানা গেছে যে দিল্লি ভিত্তিক এক কোম্পানি নমস্ক্রে এক্সপেরিয়েন্স এই পার্টির আয়োজন করেছিল। একটি টিকিটের দাম ৮০ হাজার টাকা। যে ক্রুজ ভাড়া নিয়ে এ কাজ করা হয় তা হল মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ। সেখানেই এই হাই প্রোফাইল ড্রাগ পার্টি চলছিল।

Advertisement