scorecardresearch
 

Television Gossip: পর্দায় বর্ষার মনের মানুষ পিকলু! বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন পর্ণার ননদ?

Television Gossip: টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল নিম ফুলের মধু। পর্ণা-সৃজন-কৃষ্ণা দত্তের মতোই জনপ্রিয় চরিত্র হল পর্ণার ননদ বর্ষা। এই চরিত্রটি সকলের কাছেই খুবই প্রিয়। বর্ষা যেন বৌদির রক্ষাকবচ। পর্ণার পাশে দাঁড়াতে পরিবারের বিরুদ্ধে যেতে পিছুপা হয়নি। দর্শকদের বিচারে ইনিই হলেন সেরা ননদ। আর এই বর্ষা চরিত্রে অভিনয় করছেন শৈলী ভট্টাচার্য (Shaili Bhattacharya)।

Advertisement
নিম ফুলের মধু নিম ফুলের মধু
হাইলাইটস
  • টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল নিম ফুলের মধু।

টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল নিম ফুলের মধু। পর্ণা-সৃজন-কৃষ্ণা দত্তের মতোই জনপ্রিয় চরিত্র হল পর্ণার ননদ বর্ষা। এই চরিত্রটি সকলের কাছেই খুবই প্রিয়। বর্ষা যেন বৌদির রক্ষাকবচ। পর্ণার পাশে দাঁড়াতে পরিবারের বিরুদ্ধে  যেতে পিছুপা হয়নি। দর্শকদের বিচারে ইনিই হলেন সেরা ননদ। আর এই বর্ষা চরিত্রে অভিনয় করছেন শৈলী ভট্টাচার্য (Shaili Bhattacharya)। অভিনয় জগতে তাঁর খুব অল্প বয়সে হাতেখড়ি হলেও এটাই তাঁর কেরিয়ারের প্রথম মেগা সিরিয়াল। 

পর্দায় বর্ষাকে দেখা গিয়েছে পর্ণার ভাই পিকলুর সঙ্গে জুটি বাঁধতে। যদিও বর্ষার জীবনে একের পর এক মোড় দেখানো হয়েছে সাম্প্রতিক বেশ কিছু পর্বে। বিয়ের পর একাধিক ঘটনায় বিধ্বস্ত বর্ষা এখন ফিরে এসেছেন দত্ত বাড়িতেই। তাঁর জীবনে এখন পরবর্তী সময়ে পিকলু আসে নাকি অন্য কেউ সেই অপেক্ষায় রয়েছেন সকলে। পর্দায় পিকলুর সঙ্গে জুটি বাঁধলেও বাস্তবে বর্ষার মনের মানুষটি কে? সেই কথা অবশ্য বর্ষা নিজের মুখেই স্বীকার করেছেন দিদি নম্বর ১ শোতে এসে। 

রচনা তাঁর মনের মানুষের ব্যাপারে জিজ্ঞাসা করতেই শৈলী জানান যে তাঁর জীবনে স্পেশাল একজন রয়েছেন। তবে সে ইন্ডাস্ট্রির কেউ নন। তাঁর নাম-পরিচয় শৈলী কিছুই জানাননি। তবে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলে বর্ষার বাস্তবের প্রেমিকের খোঁজ পাওয়া যাবে। বর্ষার প্রেমিকের নাম প্রদ্যুম্ন মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যাচ্ছে যে শৈলী ও প্রদ্যুম্ন দুজনে একই স্কুলে পড়াশোনা করতেন। সেখান থেকেই বন্ধুত্ব ও পরে প্রেম। মাঝে মাঝেই নিজেদের ব্যক্তিগত মুহূর্তের ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়া পেজে। 

আরও পড়ুন

শৈলী আগাগোড়াই কলকাতার মেয়ে। পাঠভবন থেকে স্কুলের পড়াশোনা শেষ করে তিনি প্রেসিডেন্সি ইউনিভার্সিটিতে পারফমিং আর্টস নিয়ে পড়াশোনা করেন। তারপর সিরিয়ালে অভিনয়। ৬ বছর বয়সে নাটকে অভিনয়ের মাধ্যমে তাঁর হাতে খড়ি হয়। তবে এখনও পড়াশোনা শেষ হয়নি পর্ণার ননদের। আরও করতে চান। প্রথম সিরিয়ালেই তাঁর অভিনয় সকলের নজর কেড়েছে। শ্যুটিংয়ের ফাঁকে চলে শৈলীর সহ-অভিনেত্রীদের সঙ্গে রিলস ভিডিও বানানো।  

Advertisement

Advertisement