scorecardresearch
 

Aryan Khan-Gauri khan: আরিয়ান জামিন না পাওয়া পর্যন্ত মিষ্টি ঢুকবে না মন্নতে, কড়া নির্দেশ গৌরীর

ছেলে আরিয়ান খান জেলে রয়েছে। মা-বাবা হিসেবে গৌরী খান ও শাহরুখ খানের মনমেজাজ ভাল থাকবে না সেটাই স্বাভাবিক। এদিকে সামনেই দীপাবলি। মন্নতে প্রতিবার বড় করেই দীপাবলি পালন করে থাকে খান পরিবার। কিন্তু এবারের চিত্রটা সম্পূর্ণ পাল্টে গিয়েছে।

Advertisement
আরিয়ান বাড়ি না ফের পর্যন্ত মিষ্টি ছোঁবেন না গৌরী আরিয়ান বাড়ি না ফের পর্যন্ত মিষ্টি ছোঁবেন না গৌরী
হাইলাইটস
  • আরিয়ান বাড়ি না ফের পর্যন্ত মিষ্টি ছোঁবেন না
  • আগেই ব্রত নিয়েছিলেন গৌরী খান
  • এবার কর্মীদের কড়া নির্দেশ দিলেন শাহরুখ ঘরণী

ছেলে আরিয়ান খান জেলে রয়েছে। মা-বাবা হিসেবে গৌরী খান ও শাহরুখ খানের মনমেজাজ ভাল থাকবে না সেটাই স্বাভাবিক। এদিকে সামনেই দীপাবলি। মন্নতে প্রতিবার বড় করেই দীপাবলি পালন করে থাকে খান পরিবার। কিন্তু এবারের চিত্রটা সম্পূর্ণ পাল্টে গিয়েছে। এবার আরিয়ান জামিন না পেলে মন্নতে আদৌ দীপাবলি পালন হবে কিনা সেই প্রশ্নও উঠছে। এর মাঝেই সামনে এল গৌরীর কঠিন সিদ্ধান্তের কথা। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মন্নতে কোনও মিষ্টি খাবার তৈরি হবে না বলে নির্দেশ দিয়ছেন খান ঘরণী।

কঠিন ব্রত নিয়েছেন গৌরী
নবরাত্রির সময় আরিয়ানের জামিনের জন্য দিনরাত প্রার্থনা করেছিলেন গৌরী। কিন্তু জামিন মেলেনি। তখনি শোনা গিয়েছিল কঠিন ব্রত নিয়েছেন গৌরী। আরিয়ান বাড়ি না ফেরা পর্যন্ত মিষ্টি ছুঁয়ে দেখবেন না, এমনই পণ করেছেন আরিয়ানের মা। এবার দীপাবলির আগে আরও কঠোর হলেন গৌরী। মন্নতের কর্মীদের মালকিন কড়া নির্দেশ দিয়েছেন, বড় ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত ক্ষির বা অন্য কোনও মিষ্টি খাবার তৈরি করা যাবে না। 

২০ তারিখের দিকে তাকিয়ে খান পরিবার
আপাতত জেলেই দিন কাটছে আরিয়ান খানের। গত  বৃহস্পতিবার মুম্বইয়ের  দায়রা আদালতের বিচারক আরিয়ানের  জামিনের আর্জির নির্দেশ সংরক্ষিত রেখেছেন। ২০ তারিখ অর্থাৎ আগামীকাল  ফের এই মামলার শুনানি হবে। আর্থার রোডের জেলেই কাটছে আরিয়ানের সময়।  মাদক মামলায় গ্রেফতারের বারো দিন পরে, শাহরুখ খানের ছেলে আরিয়ানকে জেল থেকে ফোন করে বাবা -মায়ের সঙ্গে ভিডিও কল করার অনুমতি দেওয়া হয়েছিল। আপাতত জেলের খাবারই খেতে হচ্ছে আরিয়ানকে। । ক্রুজ কর্ডেলিয়া মাদককাণ্ডে গত তেসরা অক্টোবর গ্রেফতার হন আরিয়ান। তারপর থেকেই তাঁকে নিয়ে উদ্বেগে খান পরিবার। 

 

Advertisement
Advertisement