scorecardresearch
 

Nusrat Jahan: ২ বছরে পা দিল ঈশান, ছেলের জন্য বিশেষ আয়োজন মা নুসরতের

Nusrat Jahan: টলিউডের বিতর্কিত নায়িকাদের তালিকায় শীর্ষেই রয়েছেন নুসরত জাহান। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন বেশি চর্চিত অভিনেত্রীর। তাঁর বিয়ে থেকে শুরু করে অভিনেতা যশের সঙ্গে লিভ ইন, সংসদে নিজের নাম বিতর্ক সহ সম্প্রতি ফ্ল্যাট কেনা নিয়েও বিতর্ক শুরু হয়েছে। তবে এই সব কিছুর মধ্যে যেটা নিয়ে দু'বছর আগে সবচেয়ে বেশি বিতর্ক হয়েছিল তা হল নুসরতের মা হওয়া নিয়ে

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • টলিউডের বিতর্কিত নায়িকাদের তালিকায় শীর্ষেই রয়েছেন নুসরত জাহান।
  • পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন বেশি চর্চিত অভিনেত্রীর।

টলিউডের বিতর্কিত নায়িকাদের তালিকায় শীর্ষেই রয়েছেন নুসরত জাহান। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন বেশি চর্চিত অভিনেত্রীর। তাঁর বিয়ে থেকে শুরু করে অভিনেতা যশের সঙ্গে লিভ ইন, সংসদে নিজের নাম বিতর্ক সহ সম্প্রতি ফ্ল্যাট কেনা নিয়েও বিতর্ক শুরু হয়েছে। তবে এই সব কিছুর মধ্যে যেটা নিয়ে দু'বছর আগে সবচেয়ে বেশি বিতর্ক হয়েছিল তা হল নুসরতের মা হওয়া নিয়ে। ২০২১ সালের ২৬ অগাস্ট শহরের এক হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন অভিনেত্রী। তারপর থেকেই নুসরত-পুত্রের বাবা কে তা নিয়ে শুরু হয়েছিল জলঘোলা। তবে এখন সেই সব চর্চা অতীত, শনিবার ২৬ অগাস্ট ২ বছরে পা দিল ঈশান। 

সোশ্যাল মিডিয়ায় এখনও নুসরত তাঁর পুত্রকে নিয়ে আসেননি। স্বাভাবিকভাবেই তাঁর সন্তানকে দেখার কৌতুহল রয়েছে নেটিজেনদের মধ্যে। ছেলের এক বছরের জন্মদিনও নিজেদের মতো করেই পালন করেছিলেন তাঁরা। এ বছর দিনটা ঠিক কী ভাবে পরিকল্পনা করেছেন, সেই ঝলকই পাওয়া গেল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরিতে। নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে থালায় রাখা দই, পায়েস, মিষ্টির ছবি দিয়েছে। এছাড়াও একটি কেকের ছবি পোস্ট করেছে, যা দেখলে মনে হবে এক টুকরো চিড়িয়াখানা। বাঘ, হাতি, সিংহ সবাই ঘুরে বেড়াচ্ছে। এমনই একটি কেক ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে নায়িকা লেখেন, “দু’বছর হল ঈশানের। সবাই ওকে আশীর্বাদ করুন।” যদিও এখনও ছেলেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন যশ, নুসরত।

 

আরও পড়ুন

সোশ্যাল মিডিয়ায় কখনই ছেলের ছবি পোস্ট করতে দেখা যায় না যশ ও নুসরতকে। কয়েক দিন আগে নায়িকার শুটিং সেটে গিয়েছিল ছোট্ট ঈশান। মায়ের শুটিং দেখতে। সেই মিষ্টি ছবিটি স্টোরিতে দিলেও মুখটা ঢেকে দিয়েছিলেন স্টিকারে। বোঝাই যাচ্ছে নায়ক এবং নায়িকা দু’জনেই আপাতত গ্ল্যামার দুনিয়া থেকে দূরেই রাখতে চাইছেন ছেলেকে।

Advertisement

এখানে উল্লেখ্য, নুসরতের মা হওয়ার খবর ইন্ডাস্ট্রিতে জানাজানি হওয়ার পর তা নিয়ে বিতর্ক তুঙ্গে উঠেছিল। কারণ ততদিনে নুসরত বেশ কয়েকমাস তাঁর প্রাক্তন স্বামী নিখিল জৈনের থেকে দূরেই থাকছিলেন। ঈশানের বাবার পরিচয় নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছিল। তবে সব জল্পনার অবসান হয়, যখন নুসরত-পুত্রের শংসাপত্রে বাবার নামের জায়গায় যশের নাম দেখা যায়। যশের প্রথম পক্ষের ছেলেও তাঁদের সঙ্গেই থাকে। দুই ছেলেকে নিয়ে যশ-নুসরতের সুখী পরিবার। তা ছাড়া তাঁরা নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন। যে সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’। প্রকাশ্যে এসেছে ছবির পোস্টারও। এ ছাড়াও হিন্দিতেও কাজ করছেন যশ। আপাতত নায়ক-নায়িকা দু’জনেই ব্যস্ত নিজেদের প্রযোজিত ছবির শ্যুটিং নিয়ে।

Advertisement