scorecardresearch
 

Nusrat Jahan Baby Boy:টলিউডে নতুন স্টারকিড, নুসরতকে শুভেচ্ছা মিমি-তনুশ্রী-শ্রাবন্তীদের

জানা যাচ্ছে সন্তান জন্মের সময় নুসরতের পাশেই ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। যদিও এই সন্তানের বাবা কে তা নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ট্রেন্ড সেটারও হয়ে উঠেছেন তিনি। এই প্রথম টলিউডে এত সাহসী পদক্ষেপ করতে দেখা গেল কোন নায়িকাকে। এদিকে নুসরতের সন্তান জন্মের সঙ্গে সঙ্গে টালিগঞ্জ পেয়ে গেল আরও এক স্টার কিডকে।

Advertisement
শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেল শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেল
হাইলাইটস
  • নুসরতের কোল আলো করে জন্ম নিল পুত্রসন্তান
  • শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গেল
  • নতুন মা ও সন্তানকে নিয়ে উন্মাদনা নেট পাড়ায়

প্রতিক্ষার অবসান ঘটিয়ে মা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। শহরের এক বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার বেলা পৌনে একটা নাগাদ পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। আপাতত নুসরত ও তাঁর সন্তান দু'জনেই সুস্থ রয়েছেন। জানা যাচ্ছে সন্তান জন্মের সময় নুসরতের পাশেই ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ। যদিও এই সন্তানের বাবা কে তা নিয়ে ধোঁয়াশা জিইয়ে রেখেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ট্রেন্ড সেটারও হয়ে উঠেছেন তিনি। এই প্রথম টলিউডে এত সাহসী পদক্ষেপ করতে দেখা গেল কোন নায়িকাকে। এদিকে নুসরতের সন্তান জন্মের সঙ্গে সঙ্গে টালিগঞ্জ পেয়ে গেল আরও এক স্টার কিডকে। মা হওয়ার পরেই নুসরতকে  ট্যুইটে শুভেচ্ছা বার্তা জানান 'বোনুয়া' মিমি চক্রবর্তী। নুসরতের এই বিশেষ মুহূর্তে মিমি কোথায় তা নিয়ে প্রশ্ন উঠছিল। সেই আলোচনার মাঝেই নুসরতকে শুভেচ্ছ জানিয়ে ট্যুইট করলেন মিমি। 

 

নুসরতের সঙ্গে তনুশ্রীর বন্ধুত্ব বরাবরই ভাল। একুশের ভোটে দুজন দুই শিবিরে থাকলেও সম্পর্কে তার প্রভাব পড়েনি। নুসরতের বাড়ির হাউস পার্টিতেও দেখা গেছিল তনুশ্রীকে। বন্ধুরে বিশেষ দিনে নিজের ইনস্টা স্টোরিতে শ্রীবন্তী, নুসরতের সঙ্গে নিজের ছবি দিয়ে সদ্য মা হওয়া নায়িকাকে শুভেচ্ছা জানাতে দেখা যায় তনুশ্রীকে।

 

 

ইনস্টা স্টোরিতে তনুশ্রীর মতোই নুসরতে শুভেচ্ছ জানান কাছের বান্ধবী শ্রাবন্তীও।

 

নুসরতের মা হওয়ার আগেই   ইনস্টাস্টোরিতে নুসরত ও নিজের একটি গানের ভিডিও পোস্ট করেন শুভশ্রী।  

Advertisement

এদিকে নুসরতের সন্তান জন্মানোর খবরে তাঁর স্বামী নিখিল জৈন কী প্রতিক্রিয়া দেন, সেদিকেই নজর ছিল সকলের। তবে ট্যুইটার-ইনস্টাগ্রামে এই নিয়ে মুখ না খুললেও বুধবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলকে পাওয়া গিয়েছিল একদম ‘Cool' মুডে। জিমের পোশাকে সদ্য ওয়ার্কআউট সারা নিখিলের সেলফির কোলাজ। আর ব্যাকগ্রাউন্ডে বাজছিল ভাই সিংহলি গান 'মানিকে মাগে হিঠে', যে গানের বাংলা তর্জমা খানিকটা এমন, 'তুমি আমার হৃদয়ের মণি'।

 

গত বছরই টলিউড পেয়েছ দুই স্টার কিডকে। মা হয়েছেন দুই নায়িকা- কোয়েল ও শ্রাবন্তী। পুত্র কবীরকে কোয়েল খুব একটা সামনে না আনলেও সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন ‘রাজশ্রী’ পুত্র ইউভান বরাবরই নেট দুনিয়ায় ভীষণ জনপ্রিয় সে। কখনও ‘বাবা বাবা’ বলে তাঁর ডাক, কখনও সুইমুং পুলে নেমে মায়ের সঙ্গে দাপাদাপি জমিয়ে উপভোগ করে নেটপাড়া। ইউভানের শেয়ার করতেই নেট পাড়ায় ভাইরাল হয়ে যায়। নুসরত পুত্রের জন্মের পর এবার যেন সঙ্গী পেল ইউভানও। নতুন সেনসেশন হিসাবে এখন সবার নজর থাকবে বসিরহাটের সাংসদের একরত্তিটির দিকেও। 


 

Advertisement