scorecardresearch
 

Ankush Hazra-oindrila Sen: ঐন্দ্রিলার বিশেষ দিন বলে কথা, প্রেমিকাকে জন্মদিনে কী দিলেন অঙ্কুশ

Ankush Hazra-oindrila Sen: ৩১ মার্চ শুক্রবার অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। আর অভিনেত্রীর ৩১তম জন্মদিনে দারুণ এক উপহার দিলেন দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা অঙ্কুশ হাজরা। চলতি মাসের ১৪ তারিখেই মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত লাভ ম্যারেজ সিনেমাটি। তাই এই বছর সেভাবে জন্মদিন পালন করেননি ঐন্দ্রিলা।

Advertisement
অঙ্কুশ হাজরা ও ঐন্দি্রিলা সেন ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম অঙ্কুশ হাজরা ও ঐন্দি্রিলা সেন ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ৩১ মার্চ শুক্রবার অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন ছিল
  • আর অভিনেত্রীর ৩১তম জন্মদিনে দারুণ এক উপহার দিলেন দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা অঙ্কুশ হাজরা
  • এরই মাঝে অঙ্কুশ তাঁর প্রেমিকার জন্মদিনে মিষ্টি এক উপহার দিলেন।

৩১ মার্চ শুক্রবার অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের জন্মদিন। আর অভিনেত্রীর ৩১তম জন্মদিনে দারুণ এক উপহার দিলেন দীর্ঘদিনের প্রেমিক তথা অভিনেতা অঙ্কুশ হাজরা। চলতি মাসের ১৪ তারিখেই মুক্তি পাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা অভিনীত লাভ ম্যারেজ সিনেমাটি। তাই এই বছর সেভাবে জন্মদিন পালন করেননি ঐন্দ্রিলা। বাড়িতেই অঙ্কুশ ও পরিবারের লোকদের নিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন। এরই মাঝে অঙ্কুশ তাঁর প্রেমিকার জন্মদিনে মিষ্টি এক উপহার দিলেন। আর এই উপহারের মধ্যেই লুকিয়ে রয়েছে তাঁদের বিয়ের খবরের ইঙ্গিত। 

ঘরোয়াভাবে জন্মদিন পালন
সামনেই তাঁদের সিনেমা মুক্তি। তাই প্রচার নিয়ে দুজনেই অত্যন্ত ব্য়স্ত রয়েছেন। দম ফেলার ফুরসত নেই তাঁদের। তবে ঐন্দ্রিলার জন্মদিন বলে কথা আর অঙ্কুশ তাঁকে কোনও উপহার দেবেন না এতো হতে পারে না। এ বছর জন্মদিনে এক অভিনব উপহার দিয়েছেন অভিনেতা। জানা গিয়েছে, ঐন্দ্রিলাকে এ বছর অভিনেতা তাঁর নামের এ আদ্যক্ষরের হিরের লকেট উপহার দিয়েছেন। হৃদয়ের আকারের হিরের পেনডেন্টে এ লেখা। তবে শুধু অঙ্কুশ নয়, হবু শাশুড়ির কাছ থেকেও উপহার পেয়েছেন নায়িকা। অঙ্কুশের মাও তাঁর হবু বউমাকে শাড়ি ও গয়না উপহার দিয়েছেন। 

 

আরও পড়ুন: Ankush Hazra-Oindrila Sen Marriage: এই বছরই বিয়ে করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সামনে এল আরও তথ্য

সিনেমার মুক্তি নিয়ে ব্যস্ত
গত বছরই ঐন্দ্রিলার জন্মদিন পালন করা হয় জাঁকজমক করে। যেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক তারকা। তবে এ বছর ঘরোয়াভাবেই জন্মদিন পালন করছেন অভিনেত্রী। অঙ্কুশ-ঐন্দ্রিলা জানিয়েছেন যে সামনে তাঁদের সিনেমা মুক্তি। তাঁর প্রচার নিয়ে বেশ ব্যস্ত এই তারকা জুটি। সামনেই ছবির প্রচারে মুম্বইয়ে যাবেন তাঁরা। সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

Advertisement

আরও পড়ুন: Ankush Hazra-Oindrila Sen: জিমে বন্ধুত্ব, তারপর? অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমটা যে ভাবে শুরু হল...

ভাত-কাপড়ের দায়িত্ব দেন ঐন্দ্রিলাকে
তবে অঙ্কুশ তাঁর সোশ্য়াল মিডিয়া পেজে ঐন্দ্রিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলেছেন যে, 'জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা তোমাকে। এইভাবেই যত্ন করে আগলে রাখবো তোমাকে। খুব ভালো থেকো আর হ্যাঁ আমার হয়ে থেকো। অনেক অনেক সফলতা পাও যাতে আমি আমার ভাত কাপড়ের দায়িত্ব তোমাকে দিতে পারি। কিছুদিন আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলা জানিয়েছেন যে আইনি মতে বিয়ে তাঁরা এই বছরই সেরে নিতে চান। তবে দিনক্ষণ জানা যায়নি।' 

চলতি বছরেই আইনি বিয়ে
গত ১৩ বছর ধরে চুটিয়ে প্রেম করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের বিয়ে কবে হবে এই নিয়ে জল্পনা-কল্পনা চলছে বহুদিন ধরেই। তবে এতদিন বিয়ে নিয়ে কোনও কথাই বলতে চাননি তাঁরা। অবশেষে এই সিনেমার প্রচারের সময়ই তাঁদের চারহাত এক হওযার খবর সামনে আসে। যদিও সামাজ্ক মতে কবে তারা বিয়ে করছেন তা নিয়ে কিছুই জানা যায়নি।  

Advertisement