scorecardresearch
 

Anupam-Piya Marriage Anniversary: ৮ বছরের বিবাহবার্ষিকী, আজই বিয়ে করেছিলেন অনুপম-পিয়া

Anupam-Piya Marriage Anniversary: এখন দুজনেরই পথ গিয়েছে দুদিকে বেঁকে। আর সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের নিয়ে চর্চা কম নয়। কথা হচ্ছে গায়ক অনুপম রায় ও তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে। গত ২৯ নভেম্বর পিয়ার সঙ্গে বিয়ে হয় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। ২০২১ সালে পিয়া-অনুপমের ডিভোর্সের সময় থেকেই পরমের সঙ্গে পিয়ার সম্পর্ক নিয়ে কানাঘুঁসো শোনা যেতে শুরু করেছিল।

Advertisement
অনুপম-পিয়া অনুপম-পিয়া

এখন দুজনেরই পথ গিয়েছে দুদিকে বেঁকে। আর সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের নিয়ে চর্চা কম নয়। কথা হচ্ছে গায়ক অনুপম রায় ও তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে। গত ২৯ নভেম্বর পিয়ার সঙ্গে বিয়ে হয় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। ২০২১ সালে পিয়া-অনুপমের ডিভোর্সের সময় থেকেই পরমের সঙ্গে পিয়ার সম্পর্ক নিয়ে কানাঘুঁসো শোনা যেতে শুরু করেছিল। তবে সেটা এখন অতীত। বর্তমানে পরমের ঘরণী পিয়া। যদিও আজকে অনুপমের সঙ্গে পিয়ার সম্পর্ক থাকলে, তাঁদের বৈবাহিক জীবন ৮ বছরে পা দিত। ৬ ডিসেম্বর অনুপম ও পিয়ার বিবাহবার্ষিকী। 

২০১৫ সালের ৬ ডিসেম্বর তৎকালীন বান্ধবী পিয়া চক্রবর্তীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুপম রায়। উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরা। তাঁদের সুখী দাম্পত্য জীবনের টুকরো টুকরো ছবি প্রায়ই ধরা পড়ত সোশ্যাল মিডিয়া পেজে। আইনি বিয়ে সারার পর অগ্নিসাক্ষী করে অনুপমের হাতে সিঁদুর পরেছিলেন পিয়া। তাঁর পরনে ছিল প্রচুর গয়না এবং লাল বেনারসী। চেলির জায়গায় শাড়ির আঁচল দিয়ে মাথায় ঘোমটা টেনেছিলেন পিয়া। ভারী মিষ্টি দেখতে লাগছিল তাঁকে। অনুপমও ছিলেন একেবারে বাঙালি বরের বেশে। 

বিয়ের পর জন্মদিন থেকে জামাই ষষ্ঠী শ্বশুরবাড়িতে অনুপমের কদর কম ছিল না। পিয়াও ভালো গান করেন এবং তাঁরও বেশ কয়েকটি গানের অ্যালবামও রয়েছে। তবে অনুপম-পিয়ার দাম্পত্য জীবনের বয়স ছিল ৬ বছর। ২০২১ সালে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় দুজনেই ঘোষণা করেন তাঁদের ডিভোর্সের। বিচ্ছেদের কথা ঘোষণা করে সঙ্গীত পরিচালক লেখেন, 'আমরা অনুপম এবং পিয়া, যৌথভাবে আমাদের বৈবাহিক সম্পর্ক শেষ করার এবং বন্ধ হিসেবে আমাদের নিজস্ব স্বাধীন পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছি। আমাদের একসঙ্গে সফর খুব সুন্দর ছিল, সঞ্চিত রাখার মতো অভিজ্ঞতা ও আনন্দের স্মৃতিতে ঠাসা। যদিও, ব্যক্তিগত মতপার্থক্যের জন্য, আমাদের মনে হয়েছে যে স্বামী ও স্ত্রী হিসেবে আলাদা হয়ে যাওয়াই শ্রেষ্ঠ হবে আমাদের জন্য। আমরা চিরকাল যেমন ছিলাম তেমনই ঘনিষ্ঠ বন্ধু থাকব এবং একে অপরের ভাল থাকার অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকব।'

আরও পড়ুন

Advertisement

ডিভোর্সের পর অনুপম ও পিয়ার রাস্তা একেবারেই আলাদা হয়ে যায়। সোশ্যাল মিডিয়া থেকে দুজনের ছবিও সরিয়ে দেন তাঁরা। সেই সময় থেকেই টলিউডের অন্দরে, পরম ও পিয়ার সম্পর্কের গুঞ্জন শোনান যাচ্ছিল। ডিভোর্সের দু বছরের মাথায় ২০২৩ সালের ২৯ নভেম্বর পিয়া বিয়ে করেন পরমব্রতকে। বিয়ের পর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন পিয়া। সুস্থ হতেই শহর ছেড়ে এখন তিনি বিদেশে। তবে সঙ্গে পরমব্রত আছেন কিনা তা জানা যায়নি। অন্যদিকে নিজের একের পর এক হিট কাজ নিয়ে ব্যস্ত অনুপম রায়। সময় দিচ্ছেন পরিবারকে। 

Advertisement