scorecardresearch
 

Mimi Chakraborty: রাজের সঙ্গে ব্রেকআপের পরই সিঙ্গল মিমি, জীবনে কেমন পার্টনার চান অভিনেত্রী?

Mimi Chakraborty: প্রাক্তন প্রেমিকও দ্বিতীয়বার বাবা হতে চলেছেন, আর এখনও সিঙ্গল লাইফের গন্ডি পেরোতে পারলেন না অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। নিজের মতোই জীবন কাটাতে ভালবাসেন তিনি। অভিনয় ও নিজের রাজনীতির কাজ ছাড়া আর সেভাবে মিমিকে কোথাও দেখা যায় না।

Advertisement
মিমির কেমন ছেলে পছন্দ জানেন মিমির কেমন ছেলে পছন্দ জানেন
হাইলাইটস
  • প্রাক্তন প্রেমিকও দ্বিতীয়বার বাবা হতে চলেছেন, আর এখনও সিঙ্গল লাইফের গন্ডি পেরোতে পারলেন না অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

প্রাক্তন প্রেমিকও দ্বিতীয়বার বাবা হতে চলেছেন, আর এখনও সিঙ্গল লাইফের গন্ডি পেরোতে পারলেন না অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। নিজের মতোই জীবন কাটাতে ভালবাসেন তিনি। অভিনয় ও নিজের রাজনীতির কাজ ছাড়া আর সেভাবে মিমিকে কোথাও দেখা যায় না। বন্ধু সংখ্যাও অত্যন্ত কম। কিন্তু কবে অভিনেত্রী-সাংসদ বিয়ে করবেন সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। যদিও মিমি এখনও কারোর সঙ্গে যে প্রেম করছেন না তা ইন্ডাস্ট্রিতে স্পষ্ট। যদিও সকলেই জানতে চান যে মিমি কবে বিয়ে করছেন এবং কেনই বা তিনি এখনও সিঙ্গল।  

কেমন পুরুষ পছন্দ মিমির? দিদি নম্বর ১-এর পুরনো এক পর্বে মিমি এসে রচনা বন্দ্যোপাধ্যায়কে অভিনেত্রী জানিয়েছিলেন তাঁর জীবনসঙ্গী হিসাবে কেমন পুরুষ পছন্দ। আসলে রচনা যখন মিমিকে জিজ্ঞাসা করেন যে তাঁর কেমন পুরুষ চাই জীবনসঙ্গী হিসাবে, সেই সময় মিমির বদলে পার্নো উত্তর দেন যে মিমির নাকি বিদেশি পুরুষ পছন্দ। যদিও মিমি জানান যে তিনি এখন হ্যাপিলি সিঙ্গল। এরপরই পার্নোকে ফের বলতে শোনা যায় যে মিমি কাউকে বিয়েই করবে না। 

প্রসঙ্গত, মিমি ও পার্নো খুবই ভাল বন্ধু। একাধিক জায়গায় এঁরা একসঙ্গে ঘুরতেও গিয়েছেন। তাই মিমির কেমন ছেলে পছন্দ সেটা পার্নোর চেয়ে ভাল কেউ জানেন না। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির দীর্ঘদিনের সম্পর্ক ছিল। তাঁদের বিয়ে হবে এ কথা ইন্ডাস্ট্রির সকলেই জানতেন। কিন্তু তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায় এবং রাজ বিয়ে করেন শুভশ্রীকে। রাজ-শুভশ্রীর এখন একটি ছেলেও রয়েছে। শুভশ্রী দ্বিতীয়বার মা হতে চলেছেন। 

আরও পড়ুন

রাজের সঙ্গে সম্পর্ক ভাঙার পর মিমি অবসাদেও চলে গিয়েছিলেন। সেই পরিস্থিতি থেকে তিনি ধীরে ধীরে বেরিয়ে আসেন। নিজের অভিনয় ও কেরিয়ারের দিকে ফোকাস দেন। এর মাঝে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে মিমির সম্পর্কের গুজব ছড়ালেও তাঁরা যে শুধুই বন্ধু ব্যতীত আর কিছুই নয়, তা স্পষ্ট করে দেন মিমি ও যশ দুজনেই। যশ নুসরতের সঙ্গে এখন লিভ ইন সম্পর্কে রয়েছেন।  

Advertisement

তবে রাজের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর মিমি এখনও পর্যন্ত সিঙ্গল লাইফ কাটাচ্ছেন। শ্য়ুটিং বা রাজনৈতিক কাজের পর অভিনেত্রী তাঁর বাড়িতেই সময় কাটিয়ে থাকেন। নিজের পোষ্যদের সঙ্গে অথবা পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী দারুণ সক্রিয়। তাঁর ভক্তদের সঙ্গে তিনি নিজের ছোট ছোট মুহূর্তগুলি ভাগ করে নেন। টলিউড ইন্ডাস্ট্রিতে মিমিকে নিয়ে খারাপ কোনও রটনাও নেই। হয়ত মিমি তাঁর জীবনে কোনও বিদেশি পুরুষের অপেক্ষাতেই রয়েছেন, তাই এখনও সিঙ্গল তিনি।        

Advertisement