scorecardresearch
 

Parambrata-Piya: পরম-পিয়ার হানিমুন কেমন কাটল? ফিরে স্মৃতি শেয়ার করলেন অভিনেতা

Parambrata-Piya: বিয়ের পর নতুন দম্পতি একসঙ্গে হানিমুনে গিয়েছেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল প্রচুর। যদিও প্রতি বছরের মতো কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনা করতে দেখা যায়নি পরমব্রত চট্টোপাধ্যায়কে। সেই সময় থেকেই শোনা যাচ্ছিল যে পরম ও পিয়া হয়ত মধুচন্দ্রিমায় যেতে পারেন, সেই কারণেই অভিনেতাকে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে না।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • বিয়ের পর নতুন দম্পতি একসঙ্গে হানিমুনে গিয়েছেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল প্রচুর। যদিও প্রতি বছরের মতো কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনা করতে দেখা যায়নি পরমব্রত চট্টোপাধ্যায়কে।

বিয়ের পর নতুন দম্পতি একসঙ্গে হানিমুনে গিয়েছেন কিনা তা নিয়ে সন্দেহ ছিল প্রচুর। যদিও প্রতি বছরের মতো কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে সঞ্চালনা করতে দেখা যায়নি পরমব্রত চট্টোপাধ্যায়কে। সেই সময় থেকেই শোনা যাচ্ছিল যে পরম ও পিয়া হয়ত মধুচন্দ্রিমায় যেতে পারেন, সেই কারণেই অভিনেতাকে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে না। অপরদিকে আয়ারল্যান্ড থেকে একের পর এক ছবি পিয়া পোস্ট করলেও দেখা মিলছিল না পরমব্রতর। তবে সম্প্রতি পরমের ইনস্টাগ্রাম স্টোরি থেকে স্পষ্ট হয়ে গেল যে পিয়ার সঙ্গে তিনিও আয়ারল্যান্ডে ছিলেন। হানিমুনটা জমিয়েই হয়েছে বলা যেতে পারে। 

গত ২৯ নভেম্বর আচমকাই বিয়ে সেরে নেন পরমব্রত ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। তারপর থেকেই তাঁরা চর্চার কেন্দ্রে রয়েছেন। তবে এইসব চর্চা থেকে দূরে গিয়ে আয়ারল্যান্ডে একান্তে সময় কাটিয়ে এলেন পরম-পিয়া। মাঝেমধ্যেই স্ত্রী পিয়ার পোস্টে মিলেছে তাঁদের কয়েক মুহূর্তের ঝলক। তবে সেখানে অনুপস্থিত ছিলেন পরমব্রত। তবে হানিমুন শেষে পরম দিলেন আয়ারল্যান্ডের ছবি। এই দেশের নদী মোহেরের ছবি পোস্ট করেন অভিনেতা তাঁর ইনস্টা স্টোরিতে। সেখানে তিনি লিখেছেন, ইয়ে মোহের মোহের কে ধাগে। দারুণ সুন্দর আয়ারল্যান্ডে মোহের নদীর ছোট্ট ঝলক। আর পরমব্রত এই পোস্টই যথেষ্ট যে নব দম্পতি একসঙ্গেই ছিলেন হানিমুনে। 

তবে হানিমুন থেকে ফিরে এসে যথারীতি কাজে মন দিয়েছেন পরম। রমব্রতকে দেখা গিয়েছে শহরের একটি নামি ক্লাবে একঝাঁক তারকার সঙ্গে শর্ট ফিল্মের প্রচারে। বলি অভিনেত্রী কালকি কোয়েচলিন, জিম সর্বও ছিলেন এদিনের অনুষ্ঠানে। অভিনেতাকে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের শেষদিনের অনুষ্ঠানেও দেখা যাবে সঞ্চালনা করতে। আর পিয়াও ফিরে এসে নিজের ঘরকন্না আর কাজ সামলাতে ব্যস্ত হয়ে পড়েছেন। 

আরও পড়ুন

Advertisement

প্রসঙ্গত, কখনও ওয়াইনের গ্লাস হাতে আইরিশ মিউজিকে ডুব, কখনও আবার সেলফি। কফির কাপে চুমুক দিয়ে নানা মুডে ধরা দিয়েছেন পিয়া। তবে দু’জনকে একসঙ্গে দেখার যে আগ্রহ ছিল ভক্তগের তা অবশ্য পূরণ হয়নি। নীরবে নিরিবিলিতে একেবারে সমস্ত কোলাহল থকে দূরে গিয়েই সময় কেটেছে তাঁদের। প্রায় সপ্তাহখানেকের দুর্দান্ত ছুটি। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়াকে বিয়ে করা নিয়ে একাধিক কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে পরমব্রতকে। একেবারে ঘরোয়াভাবেই নিজেদের বিয়ে সেরেছেন অভিনেতা। আর এইসব সমালোচনাকে বিশেষ পাত্তা দিতে নারাজ পরম ও পিয়া দুজনেই। 

Advertisement