scorecardresearch
 

Parambrata Chatterjee: গোপনে বিয়ে করেছেন পরমব্রত? এই প্রথম মুখ খুললেন অভিনেতা

Parambrata Chatterjee: বিয়ে করেছেন নাকি পরমব্রত চট্টোপাধ্যায়। একেবারে গোপনেই নাকি বিয়ে সেরে নিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়ক। রবিবার রাত থেকেই অভিনেতার বিয়ের চর্চা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে। অভিনেতার সঙ্গে যে নামটি জুড়েছে সেটাও বেশ চর্চিত।

Advertisement
পরমব্রত চট্টোপাধ্যায় পরমব্রত চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • বিয়ে করেছেন নাকি পরমব্রত চট্টোপাধ্যায়। একেবারে গোপনেই নাকি বিয়ে সেরে নিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়ক। রবিবার রাত থেকেই অভিনেতার বিয়ের চর্চা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে।

বিয়ে করেছেন নাকি পরমব্রত চট্টোপাধ্যায়। একেবারে গোপনেই নাকি বিয়ে সেরে নিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়ক। রবিবার রাত থেকেই অভিনেতার বিয়ের চর্চা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে টলিউডে। অভিনেতার সঙ্গে যে নামটি জুড়েছে সেটাও বেশ চর্চিত। গায়ক অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীর সঙ্গেই নাকি চুপিসারে বিয়ে করেন পরম। 

মুম্বইয়ে নাকি বিয়ে করেছেন তিনি। এই খবর শোনার পরই bangla.aajtak.in-এর সঙ্গে যোগাযোগ করা হয় পরমব্রতর সঙ্গে। বেশ মজার ছলেই পরম বলেন যে তিনি চারটে শহরে চারটে বিয়ে করেছেন। অভিনেতা বলেন, 'হ্যাঁ আমি এক একটা শহরে এক একটা করে বিয়ে করেছি । আগেকার দিনের মতো করেছি। চারটে সংসার পেতেছি। লন্ডন, ঢাকা, মুম্বই, কলকাতা চারটে বিয়ে করেছি। আর একটা দুটো নয়, অনেক নামও রয়েছে সঙ্গে। চারটে শহর, চারটে বিয়ে, চারটে সম্প্রদায় সবমিলিয়ে ভরা সংসার।' 

কিন্তু কেন এই গুজব? পরম বলেন, 'বিয়ে করিনি বলেই এমন গুজব ছড়াচ্ছে। আর সামনে বিয়ে বিভ্রাট মুক্তি। তার জন্যই এই গুজব।' না, এই গুজবে বিরক্ত একেবারেই নন পরমব্রত। তিনি পুরো বিষয়টিকে খুব মজার ছলেই নিয়েছেন। প্রসঙ্গত, টলিউড ইন্ডাস্ট্রির একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরমব্রতর। কিন্তু সেই সম্পর্ক শুভ পরিণয় পর্যন্ত গড়াতে পারেনি। অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীর সঙ্গেও সম্পর্কে রয়েছেন, এ নিয়েও টলিউডে চর্চা জোরদার। তবে সে নিয়ে মুখে একপ্রকার কুলুপই এঁটেছেন পরম-পিয়া। শোনা গিয়েছিল যে অনুপম-পিয়ার ঘর ভাঙার অন্যতম কারণই ছিলেন পরম। যদিও সেই সময় গোটা বিষয়টিকে অস্বীকার করেছিলেন অভিনেতা। 

আরও পড়ুন

পরমব্রতকে নিয়ে এ ধরনের গুজব-বিতর্ক আগেও বহুবার হয়েছে। এমন রটনা নিয়ে যদিও কোনওরকম মাথাব্যথা নেই পরমব্রতর। বরং, এই রটনায় যে তিনি এখন বেশ অভ্যস্ত তা বোঝাই যাচ্ছে। দিনকয়েক আগে পরমব্রতর আগামী ছবি বিয়ে বিভ্রাটের ট্রেলার মুক্তি পেয়েছে। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে ছবিটি। আবির চট্টোপাধ্যায়, লহমা ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ছবি বিয়ে বিভ্রাট। আর পরমের জীবনেই দেখা গেল আসল বিয়ে বিভ্রাট। তবে কবে বিয়ে করছেন পরমব্রত সেটা কিন্তু বলতে নারাজ অভিনেতা। 

Advertisement

 
 

Advertisement