scorecardresearch
 

Parambrata-Piya: পরম-এফেক্ট? বিয়ের পর প্রথমবার নিজেকে বদলালেন পিয়া, দেখুন

Parambrata-Piya: বিগত বেশ কিছুদিন ধরে চর্চায় রয়েছেন পিয়া চক্রবর্তী। নভেম্বরে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করার পর থেকেই পিয়াকে নিয়ে চর্চা হঠাৎ করেই বেড়ে গিয়েছে। পেশায় মানসিক স্বাস্থ্যকর্মী পিয়ার আরও এক অতীত পরিচয় হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। পরমের সঙ্গে বিয়ের পর থেকেই তাঁকে নিয়ে কম ট্রোল হয়নি সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
পিয়া চক্রবর্তী পিয়া চক্রবর্তী
হাইলাইটস
  • জীবনে যা কোনওদিন করেননি, পরমের সংস্পর্শে আসতেই নিজেকে আমূল বদলালেন পিয়া।

বিগত বেশ কিছুদিন ধরে চর্চায় রয়েছেন পিয়া চক্রবর্তী। নভেম্বরে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করার পর থেকেই পিয়াকে নিয়ে চর্চা হঠাৎ করেই বেড়ে গিয়েছে। পেশায় মানসিক স্বাস্থ্যকর্মী পিয়ার আরও এক অতীত পরিচয় হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। পরমের সঙ্গে বিয়ের পর থেকেই তাঁকে নিয়ে কম ট্রোল হয়নি সোশ্যাল মিডিয়ায়। তবে এইসব কিছুকে পাত্তা না দিয়ে নতুন বছরে করে ফেললেন এই কাজ। জীবনে যা কোনওদিন করেননি, পরমের সংস্পর্শে আসতেই নিজেকে আমূল বদলালেন পিয়া। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিতেই অবাক সবাই।  

এমনিতে পরম-ঘরণী থাকেন খুব সাদামাটাভাবেই। সেভাবে মেকআপ বা অন্য টলিউড অভিনেত্রীদের মতো ফ্যাশনিস্তা তিনি নন। খুবই সাধারণভাবে থাকেন পিয়া কিন্তু এবার একেবারে অন্য রূপে ধরা দিলেন তিনি। জীবনে যেটা কোনওদিন করেননি এবার সেই পথেই হাঁটলেন পরমের সদ্য বিবাহিত স্ত্রী। আসলে প্রথমবার তিনি চুলে রং করালেন। আর বছরের প্রথম দিনই সেই অবতারে ধরা দিলেন সকলের কাছে। 

শহরের সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্টের কাছে গিয়ে পিয়া নিজের চুলের রং করিয়েছেন লাল। নিজের ব্যক্তিত্বের একেবারে বিপরীত পথেই হেঁটেছেন তিনি। পরমব্রত নিজের মেকওভার করতে প্রায়ই এই স্টাইলিস্টের কাছে গেলেও পিয়া এই প্রথমবার যান। চুলে রেড কালার করিয়ে ছবি-ভিডিও দিতেই সকলে জানিয়েছেন তাঁকে মিষ্টি লাগছে। বরাবরাই শর্ট হেয়ার পছন্দ পিয়ার। আর সেই চুলেই প্রথমবার রং লাগল। 

গত ২৭ নভেম্বর সকলকে চমকে দিয়ে বিয়ে করেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। নামজাদা গায়কের প্রাক্তন স্ত্রী হওয়ার কারণে তাঁকে কম কটাক্ষ সহ্য করতে হয়নি। শুনতে হয়েছিল নানা কুকথাও। এ নিয়ে সে সময় মুখও খুলেছিলেন পিয়া। বলেছিলেন, “নিজের অন্তর্জগৎটা বা ইনার সারকেলটা যদি সুন্দর থাকে, যদি আনন্দে আর শান্তিতে থাকে— এই সবগুলো কেমন ধুলোর মতো মিলিয়ে যায়। তাই আমাকে একদম স্পর্শ করে না আর এগুলো। অনেকগুলি কষ্টের অগ্নিপরীক্ষা দিয়ে আমি এতে উপলব্ধ হয়েছি।”
 

আরও পড়ুন

Advertisement

Advertisement