scorecardresearch
 

Parambrata-Piya: পরমব্রতর সঙ্গে 'হানিমুনের' ছবি পিয়ার? কী করছেন অনুপমের প্রাক্তন!

Parambrata-Piya: টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের আচমকা বিয়ের খবরে সকলেই বেশ চমকে গিয়েছিলেন। কারণ পরমব্রত যাঁর গলায় মালা দিয়েছেন তিনি হলেন পিয়া চক্রবর্তী। পিয়ার নিজস্ব পরিচয়ের পাশাপাশি আরও একটি পরিচয় হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। গত ২৯ নভেম্বর আচমকাই পরম-পিয়া বিয়েটা সেরে ফেলেন।

Advertisement
পরমব্রত-পিয়া পরমব্রত-পিয়া
হাইলাইটস
  • টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের আচমকা বিয়ের খবরে সকলেই বেশ চমকে গিয়েছিলেন। কারণ পরমব্রত যাঁর গলায় মালা দিয়েছেন তিনি হলেন পিয়া চক্রবর্তী।

টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের আচমকা বিয়ের খবরে সকলেই বেশ চমকে গিয়েছিলেন। কারণ পরমব্রত যাঁর গলায় মালা দিয়েছেন তিনি হলেন পিয়া চক্রবর্তী। পিয়ার নিজস্ব পরিচয়ের পাশাপাশি আরও একটি পরিচয় হল তিনি গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। গত ২৯ নভেম্বর আচমকাই পরম-পিয়া বিয়েটা সেরে ফেলেন। আর তারপর থেকেই তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চার পর চর্চা। যদিও এইসব বিষয়কে খুব একটা পাত্তা দেননি পরমব্রত বা পিয়া কেউই। বরং বিয়ের পর নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তারকা দম্পতি। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ছবি পোস্ট করে পিয়া হানিমুনের জল্পনাকে উস্কে দিলেন। 

সম্প্রতি পিয়া তাঁর ইনস্টাগ্রাম পেজের স্টোরিতে নিজের একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে চোখে চশমা, শীতপোশাক পরে রয়েছেন এবং মাথায় উলের টুপি। গরম চা বা কফিতে চুমক দিচ্ছেন। সেই পোস্টের নীচে লেখা হাই ডাবলিন। আয়ার ল্যান্ডের রাজধানী ডাবলিন। আর সেখান থেকেই ছবি পোস্ট করেন পিয়া। তবে পরব্রত সেখানে রয়েছেন কিনা তা জানা যায়নি। যদিও ৫ ডিসেম্বর মঙ্গলবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের শুভ সূচনা রয়েছে। প্রত্যেক বছর সেই অনুষ্ঠানের উদ্বোধনীতে জুন মালিয়ার সঙ্গে সঞ্চলনা করতে দেখা যায় পরমব্রতকে। কিন্তু আগামীকাল তিনি উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করবেন না। টলি পাড়ার কানাঘুঁষো পিয়া ও পরম হয়ত মধুচন্দ্রিমায় যাবেন। সেই কারণেই হয়ত KIFF-এর উদ্বোধনে সঞ্চালনার দায়িত্বে থাকছেন না তিনি। তবে অনুষ্ঠান শেষের দিন পরমকে দেখা যাবে আবারও সঞ্চালনার ভূমিকায়। 

সুতরাং পিয়ার এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন হয়ত পরমব্রত সঙ্গে রয়েছেন। প্রসঙ্গত, বিয়ের পরদিনই কিডনিতে পাথরজনিত সমস্যার জন্য পিয়াকে হাসপাতালে ভর্তি হতে হয়। জরুরি অপারেশন শেষে বৃহস্পতিবার বাড়িতে ফিরেছেন তিনি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে ফুলদানিতে সাদা ফুল, টেবিল ল্যাম্প আর একটি হাতে আঁকা ছবি। ছবিতে দেখা যাচ্ছে একটি পুরুষকে আলিঙ্গন করে রয়েছেন এক নারী। আশপাশে হৃদয়ের মোটিফ। সঙ্গে লেখা ফরাসি শব্দ ‘Merci’। ক্যাপশনে পিয়া লিখেছেন, ভালোবাসা আর উষ্ণতা ছড়িয়ে পড়েছে Merci Beaucoup! যার মানে ধন্যবাদ। পিয়ার এই পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, ট্রোলের ঝড়-ঝাপটার পরম ভালোবাসার ঠিকানা যেন খুঁজে পেয়েছেন তিনি। আর তাই এই পোস্ট দিয়ে সবাইকে জানিয়ে দিলেন।

আরও পড়ুন

Advertisement

২৯ নভেম্বর খুব ঘরোয়াভাবেই বিয়ে সারেন পরমব্রত ও পিয়া। সাজপোশাকও ছিল একেবারেই ছিমছাম। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে নৈশভোজের ব্যবস্থাও করেছিলেন। একদিকে যখন পিয়ার সঙ্গে পরমব্রতর দাম্পত্য জীবন শুরু হল অন্যদিকে মা-বাবাকে নিয়ে ঘুরতে গেলেন অনুপম। প্রসঙ্গত, পিয়া একজন স্বাস্থ্যকর্মী। ২০২১ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে পিয়ার। সেসময় সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তাঁরা। তবে কারণটি গোপন রেখেছিলেন।
 

Advertisement