scorecardresearch
 

Jhilam Gupta: ইউটিউবার ঝিলম গুপ্ত সোজা বলিউডে, করণ জোহরের ওয়েব সিরিজে ডেবিউ

Jhilam Gupta: লকডাউনের সময়কাল থেকেই কনটেন্ট ক্রিয়েটারদের রমরমা বাজার শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বর্তমানে বহু তরুণ-তরুণী তারকার তকমা পেয়ে গিয়েছেন। বাংলা যে সব ইনফুয়েন্সার রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত।

Advertisement
ঝিলম গুপ্ত ঝিলম গুপ্ত
হাইলাইটস
  • লকডাউনের সময়কাল থেকেই কনটেন্ট ক্রিয়েটারদের রমরমা বাজার শুরু হয়ে যায়।

লকডাউনের সময়কাল থেকেই কনটেন্ট ক্রিয়েটারদের রমরমা বাজার শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে বর্তমানে বহু তরুণ-তরুণী তারকার তকমা পেয়ে গিয়েছেন। বাংলা যে সব ইনফুয়েন্সার রয়েছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন ঝিলম গুপ্ত। তাঁর হাস্যরসে ভরা কনটেন্ট সমাজকে দু ঘা দিতে পিছু পা হয় না। জমকালো নয় বরং খুব সহজ-সরল রসিকতার সঙ্গে হাস্যরসে পরিপূর্ণ কিছু কথাতেই হিট তাঁর ভিডিও। সেই হুগলির মেয়ে এবার পা রাখতে চলেছেন বলিউডে। 

পাভেলের কলকাতা চলন্তিকা সিনেমায় দর্শকেরা ঝিলমকে বড়পর্দায় দেখে নিয়েছেন। তবে এবার আর টলিউড নয়, সোজা পাড়ি দিলেন বলিউডে। ওটিটিতে ডেবিউ করলেন ঝিলম। প্রযোজক করণ জোহরের সিরিজে দেখা যাবে বাংলার এই ইউটিউবারকে। পরিচালক কলিন ডি কুনহার ডকু-ফিকশন ছবি ‘লাভ স্টোরিয়া’-এর মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করলেন ঝিলম। ইতিমধ্যেই তা অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। গত বছরই শোনা গিয়েছিল যে ঝিলম কাজ করতে চলেছেন করণ জোহরের সঙ্গে। 

এই সিরিজে ভালবাসার নতুন সংজ্ঞা দিতে ছয় দম্পতির বাস্তব জীবনের গল্প তুলে ধরেছেন প্রযোজক করণ। এ রকমই একটি দম্পতির গল্পে ‘দীপন’-এর চরিত্রে অভিনয় করেছেন ঝিলম। এই সিরিজের গল্পে উঠে আসবে বিরহ, লড়াই, সমাজের চোখ রাঙানি সবকিছুকে উপেক্ষা করে জাতি-ধর্ম-বয়স-লিঙ্গের বেড়া পেরিয়ে জয় হয়েছে ভালোবাসার। এই সিরিজের রয়েছেন ৬ জন পরিচালক। অক্ষয় ইন্দিকার, অর্চনা ফাড়কে, কলিন ডি’কুনহা, হার্দিক মেহতা, শাজিয়া ইকবাল এবং বিবেক সোনি। এই সিরিজের শেষ গল্প হল ‘লাভ বিয়ন্ড লেবেলস’। সেখানে উঠে এসেছে ট্রান্সজেন্ডার দম্পতি তিস্তা ও দীপনের প্রেম কাহিনি। কলকাতাই প্রেক্ষাপটে।

আরও পড়ুন

ভ্যালেন্টাইন ডে-এর দিন এই সিরিজটি মুক্তি পেয়েছে। এক সংবাদমাধ্যমকে ঝিলম জানিয়েছেন যে ছোট থেকেই অভিনয় করতে ভালোবাসতেন তিনি।  সেই কারণে এই সুযোগ পেতেই নিজের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছেন। প্রসঙ্গত, হুগলির মেয়ে ঝিলম ইউটিউবার হিসাবে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন। তাঁর মজার মজার অথচ গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কনটেন্ট সকলেরই ভাল লাগে। ফেসবুকে তাঁর ফলোয়ার সংখ্যা পাঁচ লক্ষেরও বেশি মানুষ। 
 

Advertisement

Advertisement