scorecardresearch
 

Ankush-Oindrila: অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়েতে নিতবর প্রসেনজিৎ পুত্র, লাল পাঞ্জাবিতে জমালেন আসর

Ankush-Oindrila: টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ-এর পুত্র তিনি। স্টারকিড হওয়ার সুবাদে প্রসেনজিৎ-পুত্র তৃষাণজিৎ বরাবরই লাইমলাইটে থাকেন। বাবার সঙ্গে তৃষাণজিৎকে একাধিক ইভেন্টে দেখা যায়। বুম্বাদার পুত্র হওয়ার জন্য টলিউডের একাধিক তারকাদের সঙ্গে হৃদ্যতা রয়েছে তৃষাণজিৎ-এর। তবে সকলের চেয়ে তৃষাণজিৎ খুবই প্রিয় অঙ্কুশ ও ঐন্দ্রিলার।

Advertisement
অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে তৃষাণজিৎ অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে তৃষাণজিৎ
হাইলাইটস
  • টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ-এর পুত্র তিনি।
  • স্টারকিড হওয়ার সুবাদে প্রসেনজিৎ-পুত্র তৃষাণজিৎ বরাবরই লাইমলাইটে থাকেন।
  • বুম্বাদার পুত্র হওয়ার জন্য টলিউডের একাধিক তারকাদের সঙ্গে হৃদ্যতা রয়েছে তৃষাণজিৎ-এর

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা প্রসেনজিৎ-এর পুত্র তিনি। স্টারকিড হওয়ার সুবাদে প্রসেনজিৎ-পুত্র তৃষাণজিৎ বরাবরই লাইমলাইটে থাকেন। বাবার সঙ্গে তৃষাণজিৎকে একাধিক ইভেন্টে দেখা যায়। বুম্বাদার পুত্র হওয়ার জন্য টলিউডের একাধিক তারকাদের সঙ্গে হৃদ্যতা রয়েছে তৃষাণজিৎ-এর। তবে সকলের চেয়ে তৃষাণজিৎ খুবই প্রিয় অঙ্কুশ ও ঐন্দ্রিলার। আর তাই তো ঐন্দ্রিলার পাশে নিতবর হয়ে বসলেন তৃষাণজিৎ। 

আরও পড়ুন: Prosenjit Chatterjee: 'ম্যায়নে প্যায়ার কিয়া'য় হিরো হতেন প্রসেনজিত্‍, কেন ফিরিয়েছিলেন অফার?

লাল রঙের পাঞ্জাবীতে দেখা গেল তৃষাণজিৎকে। বসে রয়েছেন একেবারে ঐন্দ্রিলার পাশে। আসলে ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার লাভ ম্যারেজ। দক্ষিণ কলকাতার এক প্রাচীন প্রেক্ষাগৃহে এই সিনেমার বিশেষ প্রদর্শনী হয়। সেখানেই ঘোড়ার গাড়িতে চেপে এলেন পর্দার বরকনে। একেবারে বাঙালি কায়দায় নাচতে নাচতে ঢুকলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সঙ্গে নিতবর সেজে এল তৃষাণজিৎ চট্টোপাধ্যায়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipu (@ankush.official)

প্রসেনজিৎ-এর ছেলে তৃষাণজিৎ টলিউডে দারুণভাবে জনপ্রিয়। টলি পাড়ার একাধিক ইভেন্টে প্রসেনজিৎ-এর সঙ্গে দেখা যায় তাঁর পুত্রকে। ফিল্ম ইন্ডাস্ট্রির খুবই প্রিয় তৃষাণজিৎ। এদিন তার বাবার শেষ পাতা সিনেমারও প্রিমিয়ার ছিল। কিন্তু সেখানে দেখা যায়নি বুম্বাদার পুত্রকে। আসলে অঙ্কুশ ও ঐন্দ্রিলার সঙ্গে বিশেষ বন্ডিং রয়েছে তার। তাই বাবার সিনেমার প্রিমিয়ার ছেড়ে অঙ্কুশ ও ঐন্দ্রিলার সঙ্গে সেও নাচতে নাচতে হলে ঢোকে। এর আগে তৃষাণজিৎ-এর জন্মদিনেও অঙ্কুশ-ঐন্দ্রিলার নাচতে দেখা গিয়েছে এবং সেই ভিডিও দারুণভাবে ভাইরালও হয়।  এ বার অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সঙ্গে নিতবর সেজে ছবির প্রিমিয়ারে হাজির হল প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ। 

Advertisement

আরও পড়ুন: Trishanjit- Prosenjit: অভিনয়ে ডেবিউ হচ্ছে প্রসেনজিৎ পুত্র তৃষাণজিৎ-এর! সুখবর দিলেন টলিউড সুপারস্টার

টিনসেল টাউনে এখন শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি টলিউডে পা দেবে তৃষাণজিৎ। যদিও কোন সিনেমায় বা কোন পরিচালক কিছুই এখনও জানা যায়নি। যদিও এ নিয়ে প্রসেনজিৎ বা তৃষাণজিৎ-এর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। প্রসঙ্গত, প্রসেনজিৎ ও অর্পিতার একমাত্র ছেলে হল তৃষাণজিৎ।        

 

Advertisement