scorecardresearch
 

Pushpa 2 Teaser- Release Date: ফিরছে পুষ্পারাজ! টিজারে ফের নজরকাড়া আল্লু, কবে মুক্তি পাবে 'পুষ্পা' ২?

Pushpa- The Rule: তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন তাঁর  ৪২ তম জন্মদিনে অনুগামীদের একটি বিশেষ উপহার দিয়েছেন। নান বাঁধা পেরিয়ে প্রকাশ্যে এল 'পুষ্পা' ২ অর্থাৎ 'পুষ্পা দ্য রুল'-র টিজার। 

Advertisement
'পুষ্পা দ্য রুল' ছবির লুকে আল্লু অর্জুন 'পুষ্পা দ্য রুল' ছবির লুকে আল্লু অর্জুন

দীর্ঘদিন শিরোনামে ছিল তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ' (Pushpa: The Rise)। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশেই ঝোড়ো ব্যাটিং করেছে এছবি। এমনকী পশ্চিমবঙ্গেও চুটিয়ে ব্যবসা করে, সুপার-ডুপার হিট 'পুষ্পা'। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানে গা ভাসিয়েছেন আট থেকে আশি, টলি থেকে বলি তারকা ও নেটিজেনরা। এক কথায় বলা যায়, 'পুষ্পা' জ্বরে কাবু  ছিল নেটপাড়া। নান বাঁধা পেরিয়ে প্রকাশ্যে এল 'পুষ্পা' ২ অর্থাৎ 'পুষ্পা দ্য রুল' (Pushpa: The Rule)-র টিজার। 

তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন তাঁর  ৪২ তম জন্মদিনে অনুগামীদের একটি বিশেষ উপহার দিয়েছেন। ফিরছে 'পুষ্পারাজ'। সোমবার সামনে এসেছে  'পুষ্পা দ্য রুল'-র টিজার। ছবির প্রথম ঝলক সামনেই আসার পর থেকেই দর্শকের মনে ছিল চরম কৌতূহল। অনেকেই জানতে চাইছিলেন কবে আসবে এই ছবি। সেই উত্তর মিলেছে, টিজারের শেষে। 

 

'পুষ্পা'-তে, আল্লু অর্জুন পুষ্পরাজের চরিত্রে অভিনয় করেছিলেন। তিনি একজন গ্যাংস্টার। লাল চন্দন কাঠের পাচারচক্রের সঙ্গে যুক্ত হয়ে খুব তাড়াতাড়ি সাফল্য পেতে শুরু করে। প্রায় এক বছর আগে, 'পুষ্প ২'-র ফার্স্ট লুক ভিডিও সামনে এসেছিল। যেখানে জানা যায়, পুষ্পরাজ চরিত্রটি গল্প থেকে অদৃশ্য হয়ে গেছে। সেই ভিডিওতে দেখা যায় যে, পুষ্পরাজ তিরুপতি জেল থেকে পালিয়েছে এবং তাকে থামাতে পুলিশ তার উপর গুলি চালায়। ভিডিওতে বলা হয়, পুষ্পরাজ পুলিশের বুলেটে গুরুতর আহত হয়েছে। পুলিশবাহিনী তাকে জঙ্গলে তল্লাশি করছে এবং তার রক্তে ভেজা কাপড়ে ৮টি গুলির চিহ্ন রয়েছে।

পুষ্পরাজকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে বলে তার অনুগামীরা পুলিশ ও সরকারের বিরোধিতা করে। গুঞ্জন শোনা যায়, তিনি বিদেশে পালিয়ে গিয়েছেন। তবে আসলে পুষ্পরাজ কোথায়? এদিকে, জঙ্গলে শ্যারনকে পর্যবেক্ষণের জন্য বসানো ক্যামেরায় পুষ্পরাজের ছবি ধরা পড়ে বলে তথ্য পাওয়া যায়। পুষ্প কোথায় এবং কী করছেন তার উত্তর পাওয়া গেছে 'পুষ্প ২: দ্য রুল'-র টিজারে। চলতি বছরের ১৫ অগাস্ট আসছে সুকুমার পরিচালিত, আল্লুর এই বহু প্রতীক্ষিত ছবি। 
 

Advertisement

TAGS:
Advertisement