scorecardresearch
 

Tollywood Gossip: বিয়ের ১৩ বছর পূর্তিতে খুশি রাহুল, 'নীরব' প্রিয়াঙ্কা ব্যস্ত ছবির প্রচারে

Tollywood Gossip: মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। আলাদাই থাকছিলেন তাঁরা। ছেলে সহজকে নিয়ে নিজের দুনিয়ায় ছিলেন প্রিয়াঙ্কা আর রাহুল তাঁর কাজ নিয়েই মগ্ন ছিলেন। যদিও ছেলের দায়িত্ব পালন করতেন দুজনেই। আর ছেলে সহজের মুখের দিকে তাকিয়েই ফের নতুন করে সংসার পাতার পথে রাহুল ও প্রিয়াঙ্কা। আইনি জটিলতাও এখন কেটে গিয়েছে, তাই একসঙ্গে থাকার আর কোনও বাধাই রইল না।

Advertisement
রাহুল-প্রিয়াঙ্কা রাহুল-প্রিয়াঙ্কা
হাইলাইটস
  • ছেলে সহজের মুখের দিকে তাকিয়েই ফের নতুন করে সংসার পাতার পথে রাহুল ও প্রিয়াঙ্কা।

মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা বছর। আলাদাই থাকছিলেন তাঁরা। ছেলে সহজকে নিয়ে নিজের দুনিয়ায় ছিলেন প্রিয়াঙ্কা আর রাহুল তাঁর কাজ নিয়েই মগ্ন ছিলেন। যদিও ছেলের দায়িত্ব পালন করতেন দুজনেই। আর ছেলে সহজের মুখের দিকে তাকিয়েই ফের নতুন করে সংসার পাতার পথে রাহুল ও প্রিয়াঙ্কা। আইনি জটিলতাও এখন কেটে গিয়েছে, তাই একসঙ্গে থাকার আর কোনও বাধাই রইল না। আর এরই মাঝে রাহুল-প্রিয়াঙ্কার বিবাহবার্ষিকী। বিয়ের ১৩ বছর পূর্ণ করলেন তাঁরা। সেই উপলক্ষ্য়ে রাহিল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে পোস্টও করেন। তবে প্রিয়াঙ্কার পক্ষ থেকে এমন কোনও শুভেচ্ছাবার্তা দেখা যায়নি। যা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে নেট দুনিয়ায়। 

বিয়ের ১৩ বছর পূর্ণ হওয়ার খুশিতে স্ত্রী প্রিয়াঙ্কা ও সহজকে নিয়ে রাহুল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি পোস্ট করেন। যার ক্যাপশনে লেখা, ১৩ পার করে ১৪ বছরে পড়লাম। হ্যাঁ, আমাদের সম্পর্ক এতটাই পুরনো। তবে এই পোস্টে প্রিয়াঙ্কার কোনও কমেন্ট দেখা যায়নি, এমনকি তিনি নিজের সোশ্যাল পেজেও এমন কোনও পোস্ট করেননি। নেটিজেনদের একাংশের প্রশ্ন, রাহুল যতটা নতুনভাবে সংসার করতে উৎসাহী সেই ইচ্ছা বা উৎসাহ কোনওটাই প্রিয়াঙ্কার মধ্যে নেই। বরং তিনি তাঁর কাজ নিয়েই বেশি ব্যস্ত। 

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার সোশ্যাল মিডিয়া পেজ জুড়ে শুধুই তাঁর কাজ সংক্রান্ত ছবি ও ছেলে সহজকে নিয়ে পোস্ট। এর বাইরে প্রিয়াঙ্কা আর কোনও কিছুই পোস্ট করেন না। তিনি আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবির প্রচারে। অঙ্কুশ হাজরার সঙ্গে ‘কুরবান’ ছবিতে দেখা যাবে তাঁকে। তা নিয়েও প্রচার করে বেড়াচ্ছেন বিভিন্ন মাধ্যমে। প্রসঙ্গত, কিছু দিন আগে দীপাবলির শুভেচ্ছা জানাতে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন রাহুল। সেখানে তাঁর ও প্রিয়াঙ্কার মধ্যেকার ‘দূরত্ব’ নজর এড়ায়নি সাধারণের।

আরও পড়ুন

Advertisement

নতুনভাবে সম্পর্ক জোড়া লাগার পর রাহুল ঘন ঘন প্রিয়াঙ্কার সঙ্গে ছবি দিলেও অভিনেত্রী এখনও এই বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। এখানে উল্লেখ্য, রাজ চক্রবর্তী পরিচালিত চিরদিনই তুমি যে আমার ছবির মাধ্যমেই কাছাকাছি আসেন রাহুল-প্রিয়াঙ্কা। কিছুদিন প্রেমের পরই তাঁরা বিয়ে করে নেন। কিন্ত ছেলে সহজ হওয়ার পর পরই তাঁদের মধ্যে দুরত্ব চলে আসে। আলাদা থাকতে শুরু করে দেন তাঁরা। বিবাহবিচ্ছেদের মামলা শুরু হয় আদালতে। সহজকে নিয়ে একাই থাকতেন প্রিয়াঙ্কা। তবে এই বছরের দোল থেকে তাঁদের মধ্যেকার সম্পর্কের সমীকরণ বদলাতে শুরু করে। এরপরই রাহুল ও প্রিয়াঙ্কা সিদ্ধান্ত নেন যে তাঁরা আরও একবার তাঁদের সম্পর্ককে সুযোগ দেবেন।  

Advertisement