scorecardresearch
 

Rahul-Debadrita Relationship: দেবাদৃতা-রাহুলের প্রেম জমজমাট, দশমীতে খোলসা করলেন দু'জনেই

Rahul-Debadrita Relationship: একদিকে যখন প্রেম-সম্পর্ক ভাঙার খবরে তোলপাড় টলিউড-টেলিপাড়া। তেমনি কিছু নতুন সম্পর্ক গড়ে উঠেছে এই বছরের পুজোতেই। যা দেখলে মন ভালো হয়ে যাওয়ারই কথা। এই পুজোতেই নতুন করে সম্পর্কে জড়ালেন টেলি পাড়ার পরিচিত মুখ দেবাদ্রিতা বসু। আর তাঁর প্রেমিকও বেশ জনপ্রিয়। অভিনেতা রাহুল দেব বসুর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন দেবাদ্রিতা।

Advertisement
রাহুল-দেবাদ্রিতা রাহুল-দেবাদ্রিতা
হাইলাইটস
  • একদিকে যখন প্রেম-সম্পর্ক ভাঙার খবরে তোলপাড় টলিউড-টেলিপাড়া। তেমনি কিছু নতুন সম্পর্ক গড়ে উঠেছে এই বছরের পুজোতেই।

একদিকে যখন প্রেম-সম্পর্ক ভাঙার খবরে তোলপাড় টলিউড-টেলিপাড়া। তেমনি কিছু নতুন সম্পর্ক গড়ে উঠেছে এই বছরের পুজোতেই। যা দেখলে মন ভালো হয়ে যাওয়ারই কথা। এই পুজোতেই নতুন করে সম্পর্কে জড়ালেন টেলি পাড়ার পরিচিত মুখ দেবাদ্রিতা বসু। আর তাঁর প্রেমিকও বেশ জনপ্রিয়। অভিনেতা রাহুল দেব বসুর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন দেবাদ্রিতা। আর এই বছরের পুজোতেই নিজেদের সম্পর্কের কথা খোলাখুলি প্রকাশ্যে নিয়ে এলেন। 

‘আলোর ঠিকানা’ নামের একটি ধারাবাহিকে সম্প্রতি অভিনয় করেছেন অভিনেত্রী দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু। সেই ধারাবাহিকে নায়ক-নায়িকার চরিত্রে দেখা যায় তাঁদের। ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই একে-অপরের কাছে চলে এসেছেন রাহুল-দেবাদৃতা। দশমীর দিনটিকেই দুজনে বেছে নিয়েছিলেন তাঁদের সম্পর্কের কথা সকলকে জানাবেন বলে। সিঁদুরে মাখামাখি ছবি পোস্ট করে রাহুল ও দেবাদ্রিতা লেখেন, আমাদের থেকে আপনাদের কাছে। গৌরব আলোকে পায়নি, কিন্তু রাহুল পেল দেবাদৃতাকে। আসলে আলোর ঠিকানা সিরিয়ালে রাহুলের চরিত্রের নাম গৌরব ও দেবাদ্রিতার আলো। আর এই দুই চরিত্রের সঙ্গেই পরিচিত দর্শকেরা। এই পোস্টের পর স্পষ্ট হয়েছে যে তাঁরা শুধুই সহকর্মী নন, পর্দার নায়ক-নায়িকা নন, বাস্তবেও তাঁরা একে-অপরের সঙ্গে জড়িয়েছেন রোম্যান্টিকভাবে।

অভিনেতা রাহুল জানিয়েছেন যে তাঁরা গত ৮-৯ মাস ধরে প্রেম করছেন। তবে এতদিন সেটা আড়ালেই রেখেছিলেন কিন্তু বিজয় দশমীর দিন নিজেদের সম্পর্ক সামনে নিয়ে আসবেন বলে ঠিক করে ফেলেন। প্রসঙ্গত, এর আগে রাহুল দুটো সম্পর্কে জড়িয়েছিলেন। টেলি অভিনেত্রী রুষা চট্টোপাধ্যায়ের সঙ্গে রাহুলের সম্পর্ক ছিল তবে সেই সম্পর্ক টেকেনি। এরপর রাহুল সম্পর্কে জড়ান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহায়ক ঐন্দ্রিলা তথা মোহরের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবিও দেখা গিয়েছিল দু’জনের। রাহুলের জন্মদিনেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু হঠাৎই ছন্দপতন। নেপথ্যে গায়ক দুর্নিবার। এখন অবশ্য মোহর ও দুর্নিবার বিবাহিত এবং তাঁরা খুব শীঘ্রই দুই থেকে তিন হতে চলেছেন। 

Advertisement

তাই আর একা না থেকে রাহুলও এই পুজোতে নিজের প্রেমের কথা ঘোষণা করে দিলেন। প্রসঙ্গত, বাংলা সিরিয়ালের দাপুটে খলনায়কের চরিত্রে দেখা গিয়েছে রাহুলকে। ‘বাজলো তোমার আলোর বেনু’ থেকে শুরু করে ‘নবাব নন্দিনী’ পর্যন্ত একে-একে প্রত্যেকটি ধারাবাহিকে ‘খল’চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনিই সেই অভিনেতা যাকে প্রধান পুরুষ চরিত্রে কাস্ট করা হয়, যে পুরুষ চরিত্র ‘খল’। হিরো হয়েও তিনি ভিলেন। অন্যদিকে ‘জয়ী’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় পদার্পণ করেছিলেন দেবাদৃতা। তারপর বেশকিছু ধারাবাহিকে তাঁকে দেখা যায় প্রধান চরিত্রে। আয় খুকু আয় সিনেমায় প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন

Advertisement