scorecardresearch
 

Moonmoon Sen-Imran Khan: সোফায় মুনমুন-ইমরান, কোলে রিয়া-রাইমা, হঠাত্‍ পুরনো ছবি কেন পোস্ট?

Moonmoon Sen-Imran Khan: একটা সময় ছিল যখন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে মুনমুন সেনের সম্পর্ক নিয়ে তুমুল আলোড়ন পড়ে গিয়েছিল টলিউড ইন্ডাস্ট্রিতে। ইমরান খান তখন ছিলেন পাকিস্তানের অধিনায়ক। সময়টা আজ থেকে প্রায় ২ দশক আগের।

Advertisement
রাইমা সেন শেয়ার করলেন মুনমুন ও ইমরান খানের পুরনো ছবি রাইমা সেন শেয়ার করলেন মুনমুন ও ইমরান খানের পুরনো ছবি
হাইলাইটস
  • অভিনেত্রী রাইমা সেন সম্প্রতি নিজের ট্যুইটার ও ইনস্টাগ্রাম থেকে তিনটে ছবি শেয়ার করেছেন। সেই ছবিগুলির মধ্যে একটিতে দেখা গিয়েছে, রাইমার ছোটবেলার মুহূর্ত। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে, বোন রিয়াকেও।

একসময় সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেন ও ইমরান খানের সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। আর সেই বিতর্ককে আবারও উস্কে দিলেন মুনমুন কন্যা রাইমা সেন। রাইমা সম্প্রতি কিছু পুরনো ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। আর সেই ছবিগুলির মধ্যেই একটি ছবিতে দেখা মিলেছে ইমরান খান ও মুনমুন সেনের। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই ফের নতুন করে জল্পনা শুরু হয়েছে। 

অভিনেত্রী রাইমা সেন সম্প্রতি নিজের ট্যুইটার ও ইনস্টাগ্রাম থেকে তিনটে ছবি শেয়ার করেছেন। সেই ছবিগুলির মধ্যে একটিতে দেখা গিয়েছে, রাইমার ছোটবেলার মুহূর্ত। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে, বোন রিয়াকেও। তবে নজর যায় রিয়া-রাইমাকে এড়িয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে পাশে বসে থাকা মুনমুন সেন এবং তৎকালীন পাকিস্তানের ক্রিকেটার ইমরান খানের দিকে। ইমরানের কোলে বসেছিলেন ছোট্ট রিয়া। তাও দুই তারকার ঘনিষ্ঠতা প্রমাণ করে এই ছবিটি। রাইমা এই ছবিটির পাশাপাশি আরও দুটি ছবি শেয়ার করেছেন যেখানে রিয়া-রাইমার সঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকেও দেখা গিয়েছে। 

রাইমা সেনের শেয়ার করা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

একটা সময় ছিল যখন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে মুনমুন সেনের সম্পর্ক নিয়ে তুমুল আলোড়ন পড়ে গিয়েছিল টলিউড ইন্ডাস্ট্রিতে। ইমরান খান তখন ছিলেন পাকিস্তানের অধিনায়ক। সময়টা আজ থেকে প্রায় ২ দশক আগের। যদিও ইমরান খানের সঙ্গে বহু নারীর সম্পর্কের কথাই অতীতে উঠে এসেছিল। তাঁদের মধ্যে অন্যতম ছিলেন মুনমুন সেন। তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে সেই সময় মুখরোচক গল্প তৈরি হতে খুব বেশি সময় লাগেনি। যদিও ইমরান খান বা মুনমুন সেন দুজনের কেউই তাঁদের সম্পর্ককে মান্যতা দেননি। বরং হামেশাই বলেছেন তাঁরা ভালো বন্ধু।

Advertisement

প্রসঙ্গত, ২০১৯ সালে মুনমুন সেন ভোট প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তাঁর খুব ভালো বন্ধু হন এবং প্রয়োজনে তিনি তাঁর সঙ্গে ফের যোগাযোগ করবেন। এমনকি ২০২২ সালে যখন ইমরান খানের উপর হামলা করা হয় তখনও তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে এই ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন তখন। 

রাইমা এর আগেও তাঁর মা মুনমুন সেন ও সুচিত্রা সেনের বহু পুরনো ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। যা দেখে বোঝা যায় অভিনেত্রী পুরনো স্মৃতিতে ডুবতে ভালোবাসেন।  


 

Advertisement