scorecardresearch
 

Sudipa Chatterjee: সুদীপা-অগ্নিদেবের জীবনে নতুন সদস্য, আদর করে নাম দিলেন 'গজা'

Sudipa Chatterjee: ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ সুদীপা বন্দ্যোপাধ্যায়। একটানা বহু বছর তিনি সামলেছেন রান্নাঘর শো। সুদীপার রান্নাঘর এতটাই জনপ্রিয় ছিল যে তাঁকে ছাড়া এই শো একেবারেই অসম্পূর্ণ মনে হত। বর্তমানে সেই চ্যানেলে একটি নতুন কুকারি শো শুরু হলেও সেখানে সুদীপাকে দেখা যাচ্ছে না। তবে তাঁর জীবনে এখন সব কিছুই নতুন।

Advertisement
সুদীপা-অগ্নিদেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সুদীপা-অগ্নিদেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ সুদীপা বন্দ্যোপাধ্যায়।

ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত মুখ সুদীপা বন্দ্যোপাধ্যায়। একটানা বহু বছর তিনি সামলেছেন রান্নাঘর শো। সুদীপার রান্নাঘর এতটাই জনপ্রিয় ছিল যে তাঁকে ছাড়া এই শো একেবারেই অসম্পূর্ণ মনে হত। বর্তমানে সেই চ্যানেলে একটি নতুন কুকারি শো শুরু হলেও সেখানে সুদীপাকে দেখা যাচ্ছে না। তবে তাঁর জীবনে এখন সব কিছুই নতুন। খুব শীঘ্রই শুরু হবে সুদীপার নতুন শো। আর তারই মাঝে সুদীপার জীবনে এল আরও এক নতুন সদস্য। তাঁকে পেয়ে সুদীপা একেবারে আহ্লাদে আটখানা। 

শনিবার পরিচালক-স্বামী অগ্নিদেবকে নিয়ে সুদীপা ভোট দিতে গিয়েছিলেন। আর ভোটপর্ব মিটতেই সুদীপা পরিচয় করে দিলেন তাঁর বাড়ির নতুন সদস্যর সঙ্গে। সুদীপার সেই নতুন সদস্যের নাম গজা। আবার তিনি কখনও আদর করে তাকে গজাবেবি বলেও ডাকেন। সুদীপা নতুন সদস্যের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে ক্যাপশনে লেখেন, 'আমাদের পরিবারের আমাদের পরিবারের নতুন সদস্য- ফেলিক্স, আমি যদিও ওকে গজা বলি, কখন আবার গজুবেবি বলি। খুব মিষ্টি একটা বাচ্চা… এখন ও বেড়াল ছানা সবে। ওকে আর্শীবাদ করুন।' 

হ্যাঁ, সুদীপা নিয়ে এসেছেন একটি পার্সিয়ান বিড়াল ছানা। ধূসর রঙের নাদুস নুদুস বেড়াল ছানাটিকে কোলে নিয়ে সুদীপা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ইনি সুদীপা-অগ্নিদেবের পরিবারের নয়া সদস্য়। এমনিতে সুদীপা তাঁর চারপেয়ে সন্তানদের ভীষণ ভালবাসেন। দু-বছর আগে প্রিয় পোষ্য ভানুর মৃত্যুতে শোকে কাতর হয়ে উঠেছিলেন তিনি। এমনকী সেই শোক নিতে না পেরে অসুস্থ হয়ে পড়েছিলেন অগ্নিদেব। সুদীপার বাড়িতে রয়েছে তাঁর আরও প্রিয় এক পোষ্য। আদিদেব পেয়ে গেল তাঁর সঙ্গে খেলার সঙ্গী। 

আরও পড়ুন

উল্লেখ্য, একটানা প্রায় দুই দশক ধরে জনপ্রিয় কুকিং শো ‘রান্নাঘর’-এ সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সুদীপা ৷ তবে ফের তিনি ফিরতে চলেছেন তাঁর নতুন শো নিয়ে৷ তবে কোনও চ্যানেলে নয়, বরং ইউটিউবে নতুন শো সুদীপার সংসার নিয়ে তিনি ফিরতে চলেছেন। যেখানে সংসারের খুঁটিনাটি থেকে রান্না, পোষ্যের যত্ন কীভাবে নেবেন সবটা দেখানো হবে। খুব শীঘ্রই এই শো আসবে তাঁর নিজস্ব ইউটিউবে।  

Advertisement

Advertisement